জন্মদিনে স্টারকিড, ইতিমধ্যেই এসেছে বিয়ের প্রস্তাব, নেট দুনিয়ায় ভাইরাল কিং-পুত্র আব্রাম

স্টার কিড মানেই জন্মলগ্ন থেকেই স্পট লাইটে। বর্তমানে দুই স্টারকিডেই মজে রয়েছে নেট দুনিয়া, নবাব পুত্র তৈমুর ও কিং খান পুত্র আব্রাম। একে অন্যকে টক্কর দিয়েই নেট দুনিয়ায় রাতারাতি ভাইরাল হওযার প্রতিযোগিতায় মেতেছেন তাদের ভক্তরা। শাহরুখ পুত্র আব্রাম জন্মের মুহূর্ত থেকে খানিক বিতর্কের ঝড় তুললেও, পরবর্তীতে সে পরিবারের সকল সদস্যের যতটা প্রিয় হয়ে ওঠে, ঠিক ততটাই কাছের হয়ে ওঠে নেটিজেনদের। একাধিক ছবিতে শাহরুখ খানও আব্রাম জুটির সম্পর্কের গোল স্পষ্ট। যদিও খুদে স্টারকে নিয়ে এক কথায় নাজেহাল শাহরুখ খান। 

Jayita Chandra | Published : May 27, 2020 9:06 AM IST / Updated: May 27 2020, 03:19 PM IST

19
জন্মদিনে স্টারকিড, ইতিমধ্যেই এসেছে বিয়ের প্রস্তাব, নেট দুনিয়ায় ভাইরাল কিং-পুত্র আব্রাম

শাহরুখ খান ও গৌরী খান পুত্র আব্রামের জন্মদিন। প্রবার এই বিশেষ দিনে নতুন কোনও সারপ্রাইজের ব্যবস্থা করে থাকেন খান পরিবার। তবে লকডাউনে ছেলের ছেলেন জন্মদিন পালনে থাকছে না কোনও বিশেষ আয়োজন। 

29

২০১৩ সালে জন্ম হয় শাহরুখ খানের তৃতীয় সন্তান আব্রামের। বর্তমানে তার বয়স সাত। জন্ম লগ্ন থেকেই শাহরুখ খানের সঙ্গে আব্রাম সর্বত্র দেখা গিয়েছে । 

39

নেট দুনিয়ায় এক কথায় বলতে গেলে আব্রাম এখন সুপারস্টার। তার নিজের ভক্তের সংখ্যা নেহাতই কম নয়। ইতিমধ্যেই এই স্টার পেয়েছে বিয়ের প্রস্তাবও। 

49

একবার শাহরুখ খান তাঁর লাইভ ব্লগে ভক্তদের সঙ্গে কথা বলছিলেন। দিচ্ছিলেন সকলের প্রশ্নে উত্তর। এমনই সময় এক ব্যক্তি জানান, তাঁর ভাইঝির বয়স একবছর, আর সে আব্রামকে খুব পছন্দ করে। 

59

এখানে্ই শেষ নয়, তিনি সরাসরি শাহরুখত খানের আশীর্বাদ চেয়ে বসেন শাহরুখ খান কোনও রকমের বিচলিত না হয়েই উত্তর দিয়েছিলেন, ভগবান ওকে আশীর্বাদ করুক। 

69

এখানেই শেষ নয়, বিভিন্ন বিজ্ঞাপন সংস্থারও চোখ রয়েছে আব্রামের দিকে। একাধিকবার গৌরী খান ও শাহরুখ খানের কাছে প্রস্তাব গিয়েছে বিভিন্ন বিজ্ঞাপনে আব্রামকে কাস্ট করার বিষয়। 

79

যদিও এক সাক্ষাৎকারে শাহরুখ খান স্পষ্ট জানিয়েছিলেন, যে তিনি এই সবার আগে গুরুত্ব দিয়ে থাকেন লেখাপড়াতে। তার আগে কোনও রকমভাবেই বিনোদন জগতের সঙ্গে যুক্ত হওয়া নয়। 

89

দুই সন্তানের মত শাহরুখ খান আব্রামের স্কুলের বিভিন্ন অনুষ্ঠানে হাজির থাকেন। স্কুলে হওয়া প্রতিযোগিতাতে আব্রাম যখন ভালো ফলাফল করে, শাহরুখ খান সেই ছবি ভক্তদের সঙ্গে শেয়ার করে থাকেন।

99

পরিবারের সঙ্গে ছুটি কাটাতে গিয়ে একাধিক ক্যান্ডিট ফ্রেমে ধরা পড়ে আব্রামের খুনসুটি। যা পরবর্তীতে নেট দুনিয়ায় ভাইরাল হয় মুহূর্তে। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos