সোনাম কাপুরের অভিনয়ের পারিশ্রমিক ছিল মাত্র ১১ টাকা, কোন সিনেমার জন্য জানেন

সোনাম কাপুর, এক কথায় বলতে গেলে সোনামের এখন বলিউডে দর বেশ তুঙ্গে। কোনও ছবিতে অভিনয় করতে গেলে তাঁকে আগে থেকেই বাজেট নিয়ে বিস্তারিত তথ্য দিয়ে দিতে হয়। অথচ, এই অভিনেত্রীই এক সময় মাত্র ১১ টাকার জন্য অভিনয় করে ছিলেন! এও কি সম্ভব! 

Jayita Chandra | Published : Aug 12, 2021 6:34 AM IST

19
সোনাম কাপুরের অভিনয়ের পারিশ্রমিক ছিল মাত্র ১১ টাকা, কোন সিনেমার জন্য জানেন
বলিউডের কিউট অভিনেত্রীদের মধ্যে সোনাম কাপুর অন্যতম। বরাবরই নিজের পোশাক এবং স্টাইল নিয়ে লাইমলাইটে থাকেন অনিল কন্যা। তবে এর পাশাপাশি সোনাম একজন ভালো অভিনেত্রীও বটে।
29
কোনও পণ্যের বিজ্ঞাপন হোক কিংবা কোনও অনুষ্ঠানে উপস্থিত হওয়া, সবেতেই মোটা অঙ্কের টাকা নিয়ে থাকেন বলিউড সেলেবরা। তাহলে সিনেমায় অভিনয় করতে যে সেলেবরা আরও বেশি টাকা হাকবে এটাই স্বাভাবিক।
39
তবে জানলে অবাক হবেন মাত্র ১১ টাকার বিনিময় সিনেমাতে অভিনয় করেছিলেন সোনাম কাপুর। অবিশ্বাস্য হলেও এটাই সত্যি।
49
বলিউডের জনপ্রিয় অভিনেত্রী হওয়া সত্ত্বেও মাত্র ১১ টাকার বিনিময় সিনেমায় কাজ করতে রাজি হয়ে যান অনিল কন্যা। তবে সেই সিনেমা যে সে নয়। একেবারে সুপার হিট সিনেমা।
59
সম্প্রতি নিজের আত্মজীবনী ‘দা স্ট্রেঞ্জার ইন দ্য মিরর' প্রকাশ করেছেন পরিচালক রাকেশ ওমপ্রকাশ মেহরা। আর সেখানেই তিনি জানান ‘ভাগ মিলখা ভাগ’ সিনেমার জন্য সোনাম মাত্র ১১ টাকা পারিশ্রমিক চেয়েছিলেন।
69
রাকেশের কথায়, সোনামের সঙ্গে তাঁর এমনিতেই খুব ভালো সম্পর্ক ছিল। সেই ‘দিল্লি ৬’-এ সোনামের সঙ্গে কাজ করার সুবাদে ভালো বন্ধুত্ব হয় পরিচালকের।
79
আর সেই বন্ধুত্বের জেরেই ‘ভাগ মিলখা ভাগ’ সিনেমায় মাত্র ৭ দিনের কাজ থাকা সত্ত্বেও পিছিয়ে যাননি সোনাম। তিনি নিজের সব টুকু দিয়ে করেছিলেন ছিলেন অভিনয়।
89
পরিচালকের কথায়, সোনাম যখন জানতে পারে এটি ‘মিলখা সিং’-এর বায়োপিক তখন থেকেই ও নিজে থেকে কিছু করতে চাইছিল। এরপরই সোনাম সিদ্ধান্ত নেন তিনি কোনও পারিশ্রমিক নেবেন না।
99
তবে ‘সাম্মানিক’ হিসেবে সোনামকে ১১ টাকা দিয়েছেন রাকেশ। বলি-সেলেবের এই রূপ নেটিজেনদের মন কেড়েছে। তবে বর্তমানে সোনাম সিনে স্টার, অধিকাংশেরই ধরা ছোঁয়ার বাইরে।
Share this Photo Gallery
click me!
Recommended Photos