লন্ডনে ফিরে ভাঙলেন কোয়ারেন্টাইনের নিয়ম, সোনমকে গ্রেফতার করার দাবি নেটিজেনদের

আনন্দ আহুজার সঙ্গের সদ্য লন্ডনে উড়ে গিয়েছেন সোনম কাপুর। করোনার প্রকোপে কোনওরকমে নিজেদের বাড়িতে গিয়ে উঠেছেন সেলেব জুটি। ফিরতে না ফিরতেই সোনম পোস্ট করেছেন ছবি এবং ভিডিও। যা দেখে রীতিমত চটেছে নেটিজেনরা। বাইরে থেকে এলে বা নতুন জায়গায় গেলে নিজেকে ১৪ দিনের জন্য সেল্ফ কোয়ারেন্টাইনে রাখা প্রথম নিয়মাবলীর গুলোর মধ্যেই পড়ে। নেটিজেনের দাবি, সেই নিয়ম ভেঙে নিজের মত বাইরে ঘুরে বেড়াচ্ছেন বলিউড অভিনেত্রীর। ট্রোল এবং নানা কুমন্তব্যের শিকার হতেই মুখ খুললেন সোনম। 

Adrika Das | Published : Jul 20, 2020 3:20 PM IST

111
লন্ডনে ফিরে ভাঙলেন কোয়ারেন্টাইনের নিয়ম, সোনমকে গ্রেফতার করার দাবি নেটিজেনদের

তিনি টুইটারে লেখেন, "আমি নিজের বাড়িতেই ওয়ার্ক আউট করছি। আর এই বাগানের অংশটি আমাদের বাড়ির মধ্যেই। আমাদেরই জায়াগা এটা। কত সময় মানুষের হাতে। এড়িয়ে যাওয়া ছাড়া কোনও উপায় নেই।"

211

নেটিজেনদের দাবি ছিল, তিনি কোয়ারেন্টাইনের সমস্ত নিয়ম ভেঙে বাইরে রয়েছেন। এতে অন্যের প্রাণের আশঙ্কা বাড়বে। পুলিশের কাছে খবর গেলে ওনাকে এখনই গ্রেফতার করা উচিত। 

311

এমনকি একই অভিযোগ উঠেছে মৌনি রায়ের বিরুদ্ধেও। তিনি এই মুহূর্তে রয়েছেন লন্ডনে। সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করতেই বিপাকে জড়িয়েছেন দুই বলি-নায়িকা। 

411

সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে এভাবে নিয়মের অমান্য করা তাঁদের উচিত হয়নি। এতে বাকিদের উপর খারাপ প্রভাব পড়ছে। এমনই মন্তব্য করে চলেছে নেটিজেনরা।

511

মৌনি এ বিষয় কোনও মন্তব্য না করলে সোনম বেজায় চটেছেন। তিনি কমবেশি প্রতিটি ট্রোলেরই জবাব দিয়ে থাকেন। সুশান্ত সিং রাজপুতের মৃত্যু নিয়েও মন্তব্য করে শিরোনামে উঠে আসেন তিনি। 

611

সুশান্তের মৃত্যুতে বলিউডকে দোষারোপ করে চলেছে নেটিজেন। অভিযোগ তুলেছে সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে। সোনম কাপুর এই নিয়ে আওয়াজ তোলেন ট্যুইটারে। সাইবারবাসীকে অনুরোধ করেন অকারণে কারও বিরুদ্ধে অভিযোগ না তুলতে। 

711

যদিও অনুরোধ কম অপমান বেশিই ছিল সোনমের ট্যুইটে। নেটিজেনের রোষানলে পড়ে তাঁকে যা নয় তাই শুনতে হয়। ধর্ষণের হুমকি থেকে শুরু করে প্রাণনাশের হুমকিও পেয়েছেন সোনম এবং রিয়া। 

811

সম্প্রতি তাঁকে নিয়ে নিপাট ট্রোলিং ছাড়া আর কিছুই হয়নি। তার জন্য দায়ী অবশ্য সোনম নিজেই। সুবজ রঙের ফেস প্যাক মেখে আনন্দের সঙ্গে ছবি পোস্ট করেছিলেন তিনি। ছবি পোস্ট করতে না করতেই ট্রোলাররা ঝাঁপিয়ে পড়ে তাঁর পোস্টে। 

911

তাঁকে নাম দিয়ে দিয়েছে করোনা ভাইরাস। এই নামেই আপাতত সম্বোধন করে চলছে মিম শেয়ারিং। করোনা ভাইরাসের রঙও নেটদুনিয়ায় সবুজ রঙ হিসাবেই প্রকাশ্যে এসেছে। 

1011

তাই সোনমের সবুজ ফেস প্যাকের সঙ্গে করোনা ভাইরাসের মিল খুঁজে পেয়েছে নেটিজেনরা। তাঁকে কোভিডের সঙ্গে তুলনা করে চলেছে ট্রোলিং পর্ব।

1111

নেটিজেনরা এও বলেছে, "আনন্দ, সোনমকে ছেড়ে দাও। ও তো করোনা ভাইরাসের থেকে সাংঘাতিক। তুমি সোনমের চেয়ে ঢের ভাল মেয়ে পেয়ে যাবে। সোনমের মত খারাপ মানসিকতার মেয়ে আর নেই এই ইন্ডাস্ট্রিতে।" 

Share this Photo Gallery
click me!
Recommended Photos