বেবি বাম্পের ফটোশুটে উব বি প্যারেন্টেসের আদরমাখা মুহুর্ত, ক্যাপশনে ভালোবাসার ছোঁয়া

আরও একটি সুন্দর ছবি নিজের ইন্সটা হ্যান্ডেলে পোস্ট করেলন বলিউডের ফ্যাশনিয়েস্তা সোনম কাপুর। তবে এই ছবিতে শুধু হবু মাই নন, রয়েছেন  উড ব ড্যাডিও। বেবি বাম্পকে জড়িয়ে সোনম আর আনন্দের আদরমাখা মুহুর্তের ছবি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। সোনমের মুখে মা হওয়ার খুশি একেবারে স্পষ্ট। বেবি বাম্পের ফটোশুটে গোটা শরীর জুড়ে যেন রয়েছে প্রেগনেন্সি গ্লো।  
 

Kasturi Kundu | Published : Apr 13, 2022 10:46 AM IST / Updated: Apr 13 2022, 04:17 PM IST

19
বেবি বাম্পের ফটোশুটে উব বি প্যারেন্টেসের আদরমাখা মুহুর্ত, ক্যাপশনে ভালোবাসার ছোঁয়া

পেজ থ্রি-র খবর জুড়ে যেমন একদিকে যেমন রনবীর কাপুর আর আলিয়া ভাটের বিয়ের গল্প তেমনই কাজল আগরওয়াল থেকে অঙ্কিতা লোখান্ডে, সোনম কাপুরের মত তারকাদের মা হওয়ার খবরও এখন বিনোদনের টাটকা খবর। কয়েকদিন আগেই বেশ বোল্ড ফটশুটে বেবি বাম্পের ছবি ইন্সটাগ্রামে শেয়ার করেছিলেন উড বি মাম্মি সোনম কাপুর আহুজা। 

29

সোলো ফটোশুটে সোনমের বেবি বাম্পের ছবিতে সকলের নজর একেবারে আটকে ছিল। এবার আরও একটি সুন্দর ছবি নিজের ইন্সটা হ্যান্ডেলে পোস্ট করেলন বলিউডের ফ্যাশনিয়েস্তা সোনম কাপুর। তবে এই ছবিতে শুধু হবু মাই নন, রয়েছেন  উড ব ড্যাডিও। বেবি বাম্পকে জড়িয়ে সোনম আর আনন্দের আদরমাখা মুহুর্তের ছবি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। সোনমের মুখে মা হওয়ার খুশি একেবারে স্পষ্ট। বেবি বাম্পের ফটোশুটে গোটা শরীর জুড়ে যেন রয়েছে প্রেগনেন্সি গ্লো।  

39

নতুন অতিথিতে স্বাগত জানানোর অপেক্ষায় এখন আহুজা দম্পত্তি। তার আগে জীবনের এই সুন্দর মুহুর্তকে চেটেপুটে উপভোগ করছেন এই সেলেব দম্পত্তি। হাবির সঙ্গে বেবি বাম্পের নতু ছবি পোস্ট করে ক্যাপশনে আনন্দকে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন সোনম কাপুর। 

49

গত মার্চের শুরুতেই দুই থেকে তিন হওয়ার সুখবর দিয়েছিলেন আনন্দ ঘরণী। ইন্সটাগ্রাম প্রোফাইলে হৃদয়ছোঁয়া ক্যাপশনে জীবনের নতুন জার্নির কথা সকলের সঙ্গে শেয়ার করেছিলেন অনিল কন্যা। নতুন অতিথিকে স্বাগত জানাতে অধীর আগ্রহে প্রহর গুনছেন আনন্দ-সোনম। সে কথা সেই পোস্টে নিজেই লিখেছিলেন উড বি মাম্মি। 

59

তবে নতুন ছবি শেয়ার করে ক্যাপশনে লেখেন, চার হাত... তোমাকে সর্বশ্রেষ্ঠভাবে বড় করে তোলার জন্য... দুটো হৃদয়... যা তোমার হৃদয়ের সঙ্গে প্রতি পদক্ষেপে তাল মিলিয়ে চলবে... একটি পরিবার... যা তোমাকে ভালবাসা ও সঙ্গ দিয়ে ভরিয়ে দেবে... তোমার আসার জন্য আর তর সইছে না... 
 

69

 সোনমের ইন্সটা প্রোফাইল জুড়ে এখন শুধুই যেন মাতৃত্বের ছোঁয়া। আরও কয়েকটি ছবিতে উড বি মাম্মি আর ড্যাডির ভালোবাসার মুহুর্ত মন ছুঁয়ে গেছে ইন্সটা ইউজারদের। কালো বডিস্যুটে আনন্দের কোলে মাথা রেখে সোনমের স্পষ্ট বেবি বাম্পের ছবি সকলের মন জয় করেছে সে কথা বলার অপেক্ষাই রাখে না।
 

79

২০১৮ সালে চার হাত এক হাত করে আনন্দ আহুজার সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন বলিউডের গর্জিয়াস নায়িকা সোনম কাপুর। নায়িকা হিসাবে রুপোলি পর্দায় যেমন সাফল্য পেয়েছেন, তেমনই ফ্যাশন শোর মঞ্চ বা রেড কার্পেটে সোনমের স্টাইল স্টেটমেন্টও কিন্তু একেবারে সুপারহিট।

89

সোনমের ফিল্মি কেরিয়ারের দিকে যদি আলোকপাাত করা যায় তাহলে দেখা যাবে, ২০২১ সালে বলিউডের ব্লাইন্ড ছবিত দেখা যাবে বলি নায়িকা সোনম কাপুরকে। পরিচালক সোম মাখিজার নির্দেশনায় ২০১১ সালে মুক্তিপ্রাপ্ত কোরিয়ান অ্যাকশন থ্রিলারের রিমেকে তৈরি হচ্ছে এই ছবিটি। 

99

কিছুদিন আগেই ভারতী সিং আর হর্ষ লিম্বাচিয়া আরেকদিকে গুমিত আর দেবলীনা তাঁদের প্রথম সন্তানকে নিয়ে বাড়ি ফিরেছেন। এবার পালা সোনম কাপুর আহুজার। আহুজা পরিবারে নতুন অতিথির আগমন কবে হয় এখন তারই অপেক্ষায় বলিপাড়ার এই সেলেব দম্পত্তি। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos