'সুশান্তের পরিবারের সামনে সত্য ঘটনাটি আসা উচিত', বলিউডের ভিন্ন দলে নাম লেখালেন সুরজ

সুশান্ত সিং রাজপুত এর মৃত্যুর ভার গিয়েছে সিবিআইয়ের উপর। অবশেষে জনগণের প্রতিবাদের চাপে পড়ে সিবিআই তদন্ত শুরু হয়ে গিয়েছে। সম্প্রতি রিয়া চক্রবর্তীকে সাড় নয় ঘন্টা জেরা করা হয়েছে ইডি দফতরে। এরই মাঝে বেফাঁসা মন্তব্য করে বসলেন অভিনেতা সুরজ পাঞ্চোলি। তাঁর নাম পূর্বেই জড়িয়েছিল সুশান্তের মৃত্যুর সঙ্গে। শাহরুখ খানের ছবি যোশ-এর সহ অভিনেতা পুনীত বৈশিষ্ঠ নিজের ফেসবুক পোস্টের মাধ্যমে নানা চাঞ্চল্যকর তথ্য প্রকাশ্যে আনেন। তাঁর দাবি সুশান্তের প্রাক্তন ম্যানেজার দিশা সালিয়ানের সঙ্গে সম্পর্ক ছিল সুরাজের। তাঁর সন্তানের মা হতে চলেছিলেন দিশা। সুরজ স্বাভাবিকভাবেই দিশাকে অনুরোধ করেছিলেন গর্ভপাতের জন্য। দিশা রাজি না হওয়ায় তাকে হুমকি দিতে থাকে সুরজ। অন্যদিকে দিশার সঙ্গে সুশান্তর বন্ধুত্ব ছিল অটুট। গোটা বিষয়টি সুশান্ত জানতেন। 
 

Adrika Das | Published : Aug 15, 2020 1:48 PM IST

19
'সুশান্তের পরিবারের সামনে সত্য ঘটনাটি আসা উচিত', বলিউডের ভিন্ন দলে নাম লেখালেন সুরজ

সুরজ কাউকে টের পেতে দেননি যে তাঁর সঙ্গে দিশার সম্পর্ক ছিলেন। সুরজের হুমকির বিষয়ে দিশা সুশান্তকে জানান, যার ফলে কথা কাটাকাটি হয় সুরজ এবং সুশান্তের মধ্যে।

29

দিশার আত্মহত্যাকে খুন তখন বলে দাবি করেছেন পুনীত। এবং খুনি হিসেবে দায়ী করেন সুরজকে। যদিও সুরজ, পুনীতের সমস্ত অভিযোগ মিথ্যে বলে দাবি করেছিলেন।

39

এবং সম্প্রতি বলিউডের একাংশের মতই এক দলের দিকে ঝুঁকেছেন সুরজ। বরুণ ধাওয়ান, পরিনীতি চোপড়া, কৃতি স্যানন, কঙ্গনা রনাওয়াত সুশান্তের মৃত্যু সঠিক পন্থায় সিবিআই তদন্তের দাবি করছেন। 

49

এই দলেই সামিল হয়েছেন সুরজও। তাঁর নাম জড়িয়েছে সুশান্তের মৃত্যুর সঙ্গে, সেই কারণেই কি এই দলে নাম লেখালেন সুরজ। প্রশ্ন তুলছে নেটিজেনরা। 

59

একই প্রশ্ন করা উঠেছে কৃতি, বরুণ, পরিনীতির বিরুদ্ধেও। সুশান্তের মৃত্যুর দু'মাস পর কেন তাঁরা সিবিআই-র সঠিক তদন্তের জন্য দাবি করছেন। 

69

সুরজ সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, "সুশান্তের পরিবারের জন্য এই লড়াই দুর্বিসহ হয়ে উঠছে। সুশান্তের সঙ্গে ঠিক কী ঘটেছিল, তা ওঁর পরিবারের জানার সম্পূর্ণ অধিকার আছে।"  

79

দিন কতক আগে সুরজ জানিয়েছিলেন, "সুশান্তের মৃত্যুর কারণ খুন নাকি আত্মহত্যা তা বলতে পারব না, তবে জনগণ যেভাবে আমায় চিহ্নিত করা শুরু করেছে। আমায় অভিযুক্ত করেছে বিনা কারণে আমি হয়তো এবার সত্যিই আত্মহত্যা করে বসব।"

89

তিনি আরও জানান, তাঁর বাড়িতে সকলে তাঁকে নিয়ে অত্যন্ত চিন্তিত হয়ে পড়েছে। সুরজের মা বারে বারে এই ভয়ে রয়েছেন, তিনি হয়তো কোনও অঘটন ঘটিয়ে বসবেন। 

99

সুরজের কথায়, তাঁকে শুধু শুধু সুশান্তের মৃত্যু তদন্তে টেনে আনা হচ্ছে। তিনি কোনও ভাবেই এই ঘটনার সঙ্গে যুক্ত নন। তিনি নাকি সুশান্তের তেমন ভাল বন্ধুও ছিলেন না বলে দাবি করেন সুরজ। তবে তাই বলে তাঁর সঙ্গে কোনও সমস্যা ছিল না সুরজের।

Share this Photo Gallery
click me!
Recommended Photos