শ্রীদেবীর কারণেই ধ্বংস হয়েছিল এই অভিনেতার মায়ের জীবন, আজও 'কাঠগড়ায়' বনি কাপুর

২৪ ফেব্রুয়ারি। সকল সিনেমাপ্রেমীর মনেই এই  দিনটি স্বর্ণাক্ষরে গেথে থাকবে আজীবন। দেখতে দেখতে ৩ পাড়। বলিউডের এভারগ্রীণ অভিনেত্রী শ্রীদেবী আজকের দিনেই বাথটবে ডুবে মারা গিয়েছিলেন। অভিনেত্রীর মৃত্যুটা যেন বড্ডই আকস্মিক।শ্রী না থাকলেও শুধু পড়ে রয়েছে অমলিন স্মৃতি। মৃত্যুর কারণ নিয়ে ধোঁয়াশা  হোক কিংবা ব্যক্তিগত জীবন নিয়ে চর্চা, সর্বদাই বির্তকের শিরোনামে রয়েছেন শ্রীদেবী। জানেন কি এই অভিনেত্রীর জন্যই সংসার-সন্তানের সুখ মুহূর্তে ধ্বংস হয়েছিল বনি কাপুরের প্রথম স্ত্রী ও অর্জুন কাপুরের মা মোনার।
 

Riya Das | Published : Feb 24, 2021 5:43 AM IST

110
শ্রীদেবীর কারণেই ধ্বংস হয়েছিল এই অভিনেতার মায়ের জীবন, আজও 'কাঠগড়ায়' বনি কাপুর

কেটে গিয়েছে দীর্ঘ ৩ বছর। বলিউডের এভারগ্রীণ অভিনেত্রী শ্রীদেবী বেঁচে না থাকলেও সবার মনে তিনি বেঁচে রয়েছেন। আজও তাকে ভুলতে পারেননি দর্শককূল।  মৃত্যুর ৩ বছর পার হয়ে গেলেও আজও পেজ থ্রি-র শিরোনামে 'শ্রী'।

210

বলিউডের চাঁদনি শ্রীদেবী।জীবিত অবস্থাতেও ব্যক্তিগত জীবনে অনেক কঠিন জিনিসের মোকাবিলা করেছেন শ্রীদেবী। বি-টাউনের প্রথম সারির অভিনেত্রীর প্রেমে হাজার পুরুষ হাবুডুবু খেলেও শেষমেষ পরিচালক তথা দুই সন্তানের বাবা বনি কাপুরের গলাতেই মালা দিয়েছিলেন তিনি। 

310

  বলিউডের চাঁদনি শ্রীদেবীর প্রেমে পড়ার আগেই বিবাহিত ছিলেন বলি পরিচালক বনি কাপুর। তবে শুধু বিবাহিতই নন, দুই সন্তান অর্জুন কাপুর ও অনুষা কাপুরের বাবাও ছিলেন বনি। 

410

শ্রীদেবী পাওয়ার জন্য মোনা কাপুরকে ছেড়ে দিয়েছিলেন বনি। শুধু তাই নয়, দুই সন্তান সহ স্ত্রীকে ছেড়ে শ্রী এর সঙ্গে ঘর শুরু করেছিলেন বনি কাপুর।

510

 বনি কাপুরের প্রথম স্ত্রী মোনা যখন জানতে পেরেছিল তখন অনেকটাই দেরি হয়ে গেছিল, আজও সেই আক্ষেপ বনি কাপুরের ছেলে অর্জুনের গলায়।

610

সূত্র থেকে জানা গেছে, শ্রীদেবী প্রথমে বনির প্রেমে পড়েন নি। কিন্তু শ্রী-কে  আকর্ষিত করতেই  তার কাছাকাছি যেতে চেয়েছিলেন বনি। আশ্চর্য বিষয় হল বনি কাপুরের স্ত্রী মোনা কাপুরের খুব ভাল বন্ধু ছিলেন শ্রী। আর সেই বন্ধুত্বের খাতিরে মাঝেমধ্যেই  বনির বাড়িতেও যাতায়াত ছিল শ্রীদেবীর।

710


রূপ কি রানি চোরো কা রাজা ছবির ১ মাস বনির বাড়িতে ছিলেন শ্রী। সালটা ১৯৯৬। অন্তঃসত্ত্বা হয়ে পড়েছিলেন শ্রী। এই খবর শুনেই হতবাক হয়েছিলেন মোনা। এতটা ঘনিষ্ঠতার খবর জানতে অনেকটা বেশিই যেন দেরি করে ফেলেছিলেন মোনা। এবং শ্রীদেবীর কারণেই বিবাহিত জীবন ধ্বংস হয়েছিল মোনা কাপুরের।

 

810

বনি কাপুরের ছেলে অর্জুনও মা হিসেবে শ্রীদেবীকে কখনও মেনে নেননি। মা ও ছেলের সম্পর্ক কখনওই ছিল না শ্রী এবং অর্জুনের। চ্যাট শো-তে অর্জুন একবার সাফ জানিয়েছিলেন, শ্রীদেবী সারাজীবন বনি কাপুরের স্ত্রী হয়েই থেকে যাবেন, কখন তার মা হিসবে তাকে যেন গন্য করা না হয়। 

910

সালটা ২০১৮, ২৪ ফেব্রুয়ারি। শ্রীদেবীর মৃত্যুর খবরে তোলপাড় হয়েছিল গোটা বিশ্ব। তার মৃ্ত্যুর ৩ বছর পার হয়ে গেলেও শ্রী-র মৃত্যুর কারণ নিয়ে এখনও ধোঁয়াশা রয়ে গেছে। 

1010


হোটেলের বাথটব থেকেই উদ্ধার করা হয়েছিল শ্রী-কে। হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকেরা তাকে মৃত বলেই ঘোষণা করেছিল। এবং দুবাই সরকারও দুর্ঘটনাজনক মৃত্যু বলে আখ্যা দিয়েছিল। কিন্তু হাজারো ব্যাখা মিললে তার মৃত্যু নিয়ে জল্পনা আজও চলেই আসছে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos