কাজের বিষয় পূর্ণ স্বাধীনতা দিতেন শ্রী, জাহ্নবীকে শুধু একটাই উপদেশ দিয়েছিলেন

শ্রীদেবী, বলিউডের প্রথম সুপার ফিমেল সুপারস্টার। যাঁর পর্দায় প্রথম পা রাখা মানেই ঝড় উঠত ভক্তদের মনে। যেমন লুক, ঠিক তেমনই উপস্থাপনা, এমনই এক স্টারের কন্যা হয়ে অভিনয় জগতে পা রাখা জাহ্নবীর। কতটা সাহায্য করেছিলেন শ্রীদেবী, ও তাঁর পিটস...

Jayita Chandra | Published : Aug 13, 2020 6:24 AM IST / Updated: Aug 13 2020, 07:18 PM IST

18
কাজের বিষয় পূর্ণ স্বাধীনতা দিতেন শ্রী, জাহ্নবীকে শুধু একটাই উপদেশ দিয়েছিলেন

শ্রীদেবী বরাবরই চাইতেন তাঁর দুই মেয়ে স্বাধীনভাবে জীবন যাপন করুক। কারুর ওপর কিছু চাপিয়ে দেওয়ার পক্ষপাতি ছিলেন না তিনি। 

28

অভিনয় জগতে তখনও শ্রীদেবীর জাদু, এমনই সময় বলিউডে জাহ্নবী কাপুরের হাতেখড়ি হওয়া। প্রস্তাব আছে প্রথম ছবি ধড়কের। 

38

জাহ্নবী নিজের কাজ নিয়ে ব্যস্ত থাকতেন। শ্রীদেবী সবটা লক্ষ্য করে খুশি হতেন, নিজের কাজ নিজেই ,সামলাচ্ছেন জাহ্নবী, নিজে কোনও দিন সেটে যাননি। 

48

খুব বেশি অভিনয় নিয়ে কথাও বলতেন না শ্রীদেবী। তবে পার্ফেক্ট, এই শব্দটা শ্রীদেবীর কাছে ছিল সব। তিনি জাহ্নবীর বেশকিছু শর্ট একদিন দেখেছিলেন। 

58

কিছুক্ষণ পরই বেজায় রেগে গিয়েছিলেন তিনি। জাহ্নবীর মুখে ছিল ভর্তি মেকআপ। তিনি বলেছিলেন, মেকআপ জাহ্নবীর জন্য নয়। জাহ্নবীকে ন্যাচারল লুকে বেশি ভালো লাগে। 

68

জাহ্নবী যেন কখনও বেশি মেকআপ না করেন, শ্রীদেবীর এই উপদেশ মেনেই জাহ্নবী শেষ করেছিলেন প্রথম ছবির শ্যুটিং। কিন্তু সেই ছবি শ্রীদেবীর দেখা হয়নি। 

78

মায়ের বলে যাওয়া এই একটা উপদেশ তিনি সারাজীবন মনে রাখবেন, এক সাক্ষাৎকারে্ শ্রীদেবীকে নিয়ে কথা বলতে গিয়ে খোলসা করেছিলেন জাহ্নবী কাপুর। 

88

আজও জাহ্নবী স্পটলাইটে মানেই হালকা মেকআপ-ন্যাচারাল লুক। উগ্র সাজে কখনই সকলের সামনে ধরা দেন না শ্রীদেবী কন্যা। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos