সকলের সামনে জাহ্নবীকে শাসন, ভরা পার্টির মাঝ খান থেকে মেয়েকে টেনে বার করলেন শ্রীদেবী

শ্রীদেবী, যাঁকে এক কথায় পার্ফেক্ট বললেও কম বলা হয়, লুক থেকে শুরু করে তাঁর উপস্থিতি, এক কথায় সকলের  নজরের কেন্দ্রে থাকা এই বলিউড ডিভা স্টানিং লুক নিয়ে বরাবরই যত্নশীল। মেয়েদেরকেও ঠিক তেমন করেই তৈরি  করতে চেয়েছিলেন তিনি। তাই খানিক এদিক থেকে ওদিক হলেই মেজাজ হারাতেন তিনি, তেমনই এক ঘটনার শিকার জাহ্নবী .,.

Jayita Chandra | Published : Jan 13, 2021 3:23 AM IST

19
সকলের সামনে জাহ্নবীকে শাসন, ভরা পার্টির মাঝ খান থেকে মেয়েকে টেনে বার করলেন শ্রীদেবী

শ্রীদেবী, এক কথায় বলতে গেলে বলিউডে যাঁর উপস্থিতি মানেই পর্দায় এক ভিন্ন লুক, পার্ফেক্ট বা স্টানিং  এই হট ডিভা নিজেকে এভাবেই সকলের সামনে তুলে ধরতে পছন্দ করতেন। 

29

মেয়েদেরও ছোট থেকে একই প্রশিক্ষণে বড় করেছেন তিনি। পার্ফেক্ট ফিগার থেকে লুক, পোশাক থেকে স্টাইল স্টেটমেন্ট কোথাও যেন না কোনও খামতি থাকে।  

39

জাহ্নবী কাপুর তাঁর বরাবরই খুব যত্নের ও আদরের। কাজের ফাঁকে বেশিরভাগ সময়টাই তিনি মেয়েদের দিয়ে থাকতেন মনের মত তৈরির করার জন্য। তাই খানিক ভুল হলেই চোখে পড়ত তাঁর।

49

মেকআপ-পোশাকের জন্য মায়ের কাছে একাধিকবার কথা শুনতে হয়েছে জাহ্নবীকে। স্থানে অস্থানে অস্বস্তি পরিবেশে অস্বস্তি পরিবেশে পড়তেও হয় তাঁকে।  

59

একবার এক শো-তে জাহ্নবী পড়েছিলেন একটি ডিপকাট পোশাক, যার নেকলাইন ছিল বেশকিছুটা নিচে। শ্রীদেবীর  সঙ্গে পোশ দিচ্ছিলেন তিনি।  

69

কিছুক্ষণ পরই শ্রীদেবী লক্ষ্য করেন বার বারে নিজের পোশাক টেনে তোলার চেষ্টা করছে জাহ্নবী, যা পরে  স্বাচ্ছন্দ বোধ করছেন না তিনি।  

79

দেখা মাত্রই জাহ্নবীর ওপর মেজাজ হারিয়েছিলেন শ্রীদেবী। সকলের সামনে থেকেই তাঁকে নিয়ে টানতে টানতে বেরিয়ে বেরিয়ে গিয়েছিলেন তিনি। 

89

 

সকলেই দেখছে, লজ্জায় মায়ের হাত ধরে এক প্রকার মুখ লুকিয়েই স্থান ছাড়েন জাহ্নবী, ক্যামেরার সামনে জাহ্নবীতে একা পোজই দিতে দেননি শ্রীদেবী। 

99

বার বার অনুরোধ করেছিলেন জাহ্নবী, কিন্তু সেদিন মেয়ের থেকতে মুখ ফিরিয়েছিলেন শ্রীদেবী, কোনও কথা শুনতে ছিলেন নারাজ। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos