সংসার ছিল না সুখের, শ্রীদেবীর সম্পত্তি বিক্রি করে দিতে চেয়েছিলেন বনি, মৃত্যুর পর তথ্য ফাঁস

শ্রীদেবীর মৃত্যু নিয়ে এখনও অনেকের মনেই রয়েছে একাধিক প্রশ্ন। কখনও সামনে উঠে এসেছে এ এক সাধারণ মৃত্যু, কখনও আবার সত্য যাচাই করার দাবি তুলেছে সাধারণ মানুষ। ঠিক কেমন পরিস্থিতির শিকার হয়েছিলেন শ্রীদেবী, অভিনেত্রীর জীবন নিয়ে একাধিক তথ্য ফাঁস কাকার।

Jayita Chandra | Published : Feb 15, 2021 8:30 AM IST

19
সংসার ছিল না সুখের, শ্রীদেবীর সম্পত্তি বিক্রি করে দিতে চেয়েছিলেন বনি, মৃত্যুর পর তথ্য ফাঁস

শ্রী আর নেই, খবরটা পাওয়া মাত্রই যেভাবে ভেঙে পড়েছিল বলিউড, ঠিক একই ভাবে তা মেনে নিতে নারাজ ছিল গোটা ভক্তকূল। দুবাইতে গিয়েই মৃত্যু ঘটে শ্রীদেবীর। 

29

তবে ঠিক কী কারণে মৃত্যু, তা নিয়ে আজও অনেকের মনে একাধিক প্রশ্ন থাকলেও, অভিনেত্রীর কাকা যা বলেছিলেন শ্রীর মৃত্যুর পর তা তাক লাগিয়ে দিয়েছিল সকলকেই

39

স্টাইল আইক্যুন শ্রীদেবী মানেই এক ভিন্ন উপস্থিতি। লুক থেকে শুরু করে তাঁর মুখের হাসি, সবই যেন মুহূর্তে মানুষের মন জয় করেনিত। 

49

অথচ তাঁর মৃত্যুর পরই কাকা ভেনুগোপাল জানিয়েছিলেন যে শ্রীদেবীর মুখের হাসি ছিল ফেক। ভেতরে ভেতরে গুমরে মরছিলেন তিনি। 

59

সংসারে ছিল না তাঁর শান্তি, বনি কাপুর একটি ছবির পেছনে বহু টাকা ঢেলেছিলেন। কিন্তু সেই ছবি বক্স অফিসে ততটা সাফল্য লাভ করেনি। 

69

ফলে ক্ষতির মুখ দেখতে হয় তাঁকে। এমনই অবস্থায় পরিস্থিতি সামাল দিতে শ্রীদেবীর সম্পত্তি বিক্রি করতে চেয়েছিলেন বনি কাপুর।

79

যা এক কথায় মেনে নিতে পারেননি শ্রীদেবী। প্রকাশ্যে এই নিয়ে কিছু না বললেও ভেতর ভেতরে শেষ হয়ে যাচ্ছিলেন তিনি। শুধু একটাই অভিযোগ নয়, আরও অনেক কিছুই খোলসা করেছিলেন শ্রীর কাকা। 

89

তিনি আরও জানিয়েছিলেন, শ্রীদেবীর এই সম্পর্ক প্রথমে বাড়ি থেকেও মেনে নেওয়া হয়নি। পরবর্তীতে ধীরে ধীরে পরিস্থিতি স্বাভাবিক হলেও শ্রী যে সুখে ছিলেন না তা সকলেই জানতেন পরিবারের। 

99

সামনেই বাংলায় বিধানসভা ভোটের দিনক্ষণ ঘোষণা, ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে ভোট নিয়ে রাজনেতিক দলগুলির প্রচার, তাই ভোটের সব খবর পেতে অবশ্যই ক্লিক করুন এশিয়ানেট নিউজ বাংলা।

Share this Photo Gallery
click me!
Recommended Photos