Stay Strong Aryan- সাধুর প্রার্থনা থেকে খানফ্যানেদের আবেগ, মন্নতের সামনে খুশির পরব, 'স্বাগত প্রিন্স'

পুজো, হোম যোগ্য থেকে শুরু করে বাদ্যি, সানাই, হঠাৎই বেবারে কোনও রকম পরব ছাড়াই খুশিতে মাতল খান ভক্তরা। বাড়ি ফিরছেন আরিয়ান খান। স্বাগত জানাতে কিং খান ভক্তদের মনে খুশির জোয়ার। উপচে পড়া ভিড়। চলুন দেখে নেওয়া যাক কিছু বিশেষ ফ্রেমে জড়িয়ে থাকা খানস্টারের আবেগ। 

Jayita Chandra | Published : Oct 30, 2021 7:49 AM IST

117
Stay Strong Aryan- সাধুর প্রার্থনা থেকে খানফ্যানেদের আবেগ, মন্নতের সামনে খুশির পরব, 'স্বাগত প্রিন্স'

শনিবার ঘরে ফিরছেন আরিয়ান খান (Aryan Khan) । টানা দুদিন ধরেই সকলেই ছিলেন অধির আগ্রহে কখন বাড়িতে আসবে স্টারকিড। এবশেষে বাড়ি ফিরল খানপুত্র। 

217

ঢাক ঢোল থেকে শুরু করে নানান অনুষ্ঠান উৎসবে এদিন সকাল থেকেই মন্নতের (Mannat) সামনে পরব বসেছে বললে ভুল হবে না। 

317

শাহরুখের পরিচিত সাদা রঙের রেঞ্জ রোভাররেই এদিন কিং খানের সঙ্গেই বাড়ি ফেরে আরিয়ান খান। শাহরুখের পুত্রকে স্বাগত জানাতে উপচে পড়া ভিড়। 

 

417

মিডিয়া থেকে শুরু করে সাধারণ মানুষ, ভক্তরা, প্রত্যেকেই খান (Shah Rukh Khan)পুত্রকে বাড়ি ফিরতে দেখার জন্য অধির আগ্রহে রয়েছে।

517

সেই কারণে বর্তমানে মন্নতের সামনে বিপুল পরিমাণ পুলিশ (Police)মোতায়িত রয়েছে। ব্যরিকেট দেওয়া হয়েছে গেটের সামনে।

617

ভিড় (Mob) সামলাতে আলাদা রাস্তা করে রাখা হয়েছে আরিয়ানের (Aryan Khan) জন্য। সব দিক নজরে রেখেই কড়া নিরাপত্তায় মোড়া।

717

গৌরী খান (Gauri Khan) অধির আগ্রহে ছেলেকে দেখার জন্য প্রতিক্ষায়। এখন দেখার, মন্নতে (Mannat) প্রবেশ করে কখন স্টারকিড। খুব বেশি দেরি হল না।

817

শনিবার বেলা ১১ টা নাগাদই বাড়িতে প্রবেশ কের আরিয়ান খান। বাবার সঙ্গেই এদিন মন্নতে ফিরলেন আরিয়ান। ২৩ দিন পর। 

917

সাধু বাবার পুজোতেও এদিন জমজমাট মন্নত। রীতিমত আরিয়ানের জন্য প্রার্থণায় বসলেন তিনি মন্নতের সামনে। ভালোয় ভালোয় বাড়ি ফিরুক আরিয়ান। 

1017

এছাড়াও বিভিন্ন জায়গা থেকে এদিন উপস্থির হয়েছে মন্নতের সামনে শাহরুখ খানের ভক্তদের। দেখে আবেগে ভাসছেন সকলেই। 

1117

সাধু বাবাকে ঘিরে এদিন আরও উত্তেজনা তুঙ্গে ওঠে ভক্তদের। এক কথায় মেলা বসে গিয়েছে মন্নতের সামনে। সকেই খানপুত্রের পাশে রয়েছে। 

1217

শাহরুখের তরুণ ভক্তমহল জানালো তাঁরা আরিয়ানের পাশে রয়েছে। রীতিমত ব্যানার নিয়ে সামনে এসে স্লোগান তোলে তাঁরা। ভরসা রাখো আরিয়ান, আমরা তোমার পাশে আছি। 

1317

২২ দিন জেলে (Jail) রাত্রি বাস আরিয়ান খানের (Aryan Khan) । একের পর এক দিন গেলেও কিছুতেই মিলছিল না বেল। সর্বোত্র খবর ছড়িয়ে পড়েছিল ক্রমেই ভেঙ্গে পড়ছেন শাহরুখ-গৌরি (Shah Rukh Khan Gauri Khan)।

1417

উচ্চ আদালতের একাধিক বিধিনিষেধ (Rules ) মেনে আরিয়ানকে (Aryan Khan) বাড়িতে নিয়ে আসা হচ্ছে। জামিন (Bail) পেলেও এককথায় বন্দী জীবন কাটাতে হবে আরিয়ান খান (Aryan Khan)কে।

1517

যতদিন না এই তদন্ত থেকে মিলছে মুক্তি ততদিন পর্যন্ত প্রতিটা পদক্ষেপে কড়া নজরদারির মধ্যে থাকবেন আরিয়ান খান(Aryan Khan)। স্বাধীনভাবে কোন কাজ করায় তার পক্ষে সম্ভবপর নয়।

1617

প্রকাশ্যে এই তদন্ত নিয়ে আলোচনা করা বা সংবাদমাধ্যমের সম্মুখীন হওয়া কোনটাই আরিয়ানের (Aryan Khan) পক্ষে করা সম্ভবপর নয়। তার পাসপোর্ট রাখতে হবে জমা।

1717

পাশাপাশি আরিয়েন (Aryan Khan) কোনরকম অনুমতি ছাড়া দেশ ছাড়তে পারবে না। যে যেদিন দেওয়া হবে তাকে সেই বিশেষ দিনে হাজিরা দিয়ে আসতে হবে আরিয়ান খান কে।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos