৪৫০ কোটির ছবিতে নয়া চমক, রাজামৌলির 'RRR'-এ জেনিফারের চরিত্রে তাক লাগালেন অলিভিয়া

'এস এস রাজামৌলি' পরিচালিত 'আরআরআর'-এর নয়া চমক। আগামী ১৩ অক্টোবর বিভিন্ন ভাষায় ছবিটি মুক্তি পাবে। ছবিতে একের পর এক চমকের জন্য অপেক্ষায় রয়েছে দর্শক। সম্প্রতি ব্রিটিশ অভিনেত্রী অলিভিয়া মরিসের ছবি নিজের টুইটারে শেয়ার করেছেন পরিচালক। যেখানে জেনিফারের চরিত্রে দেখা যাবে অলিভিয়াকে। রাজামৌলির 'আরআরআর'-এই বড় পর্দায় অভিষেক হতে চলেছে অলিভিয়ার।

Asianet News Bangla | Published : Jan 30, 2021 9:05 AM IST

18
৪৫০ কোটির ছবিতে নয়া চমক, রাজামৌলির 'RRR'-এ জেনিফারের চরিত্রে তাক লাগালেন অলিভিয়া

এস এস রাজামৌলি পরিচালিত 'আর আর আর'-এ একের পর এক চমকের জন্য অপেক্ষায় রয়েছে দর্শক। সম্প্রতি ব্রিটিশ অভিনেত্রী অলিভিয়া মরিসের ছবি নিজের টুইটারে শেয়ার করেছেন পরিচালক। যেখানে জেনিফারের চরিত্রে দেখা যাবে অলিভিয়াকে।

28

বাহুবলি খ্যাত বিখ্যাত পরিচালক এস এস রাজামৌলি পরিচালিত 'আর আর আর' ছবির মুক্তির দিন প্রকাশ্যে এসেছে। আগামী ১৩ অক্টোবর বিভিন্ন ভাষায় ছবিটি মুক্তি পাবে। 

38

পিরিয়ড ধর্মী সিনেমার মুক্তি করোনার আবহে পিছিয়ে যায়। ফের শুটিং চলাকালীন পরিচালক এস এস রাজামৌলি করোনায় আক্রান্ত হন। যার জেরে বন্ধ হয়ে যায় সিনেমার শুটিং।

48

এখনও পর্যন্ত কোনও ছবিতেই কাজ করেননি অলিভিয়া। রয়েল ওয়েলশ কলেজ অফ মিউজিক অ্যান্ড ড্রামা থেকেই স্নাতক হয়েছেন অলিভিয়া।

58

রাজামৌলির আরআর আর-এই বড় পর্দায় অভিষেক হতে চলেছে অলিভিয়ার। একটি সিরিজে দেখা গেছে অলিভিয়াকে। 

68

সিনেমাতে অভিনয় ছাড়া মডেলিং এর সঙ্গে যুক্ত অলিভিয়া মরিস। এছাড়াও থিয়েটার, ড্রামা, নাচেও পারদর্শী অলিভিয়া।  শিক্ষিকা হিসেবেও পরিচিতি রয়েছে ব্রিটিশ অভিনেত্রীর। টেলিভিশনেও জনপ্রিয় ব্রিটিশ অভিনেত্রী ।

78


কয়েকদিন আগেই ছবির কাজ শেষ হয়েছে। সূত্রের খবর, পোস্ট প্রোডাকশনের কাজ এখনও বাকি। এবং  তার জন্যই ১৩ অক্টোবর ছবিটি মুক্তি পাবে

88

তেলেগু প্রদেশের দুই স্বাধীনতা সংগ্রামী আল্লুরি সেথারাম রাজু ও কোমারাম ভীমের জীবন কাহিনি ছবির মূল বিষয়। ৪৫০ কোটি বাজেটের আর আর আর ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যাবে রাম চরণ তেজা ও জুনিয়র এনটি আর কে। এবং নায়িকার চরিত্রে দেখা যাবে বলি অভিনেত্রী আলিয়া ভাটকে। এবং ছবিতে অতিথি শিল্পী হিসেবে রয়েছেন অজয় দেবগণ। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos