উদ্দাম যৌনতা তখন অতীত, প্রেম করতে গিয়েই হাতেনাতে ধরা পড়েছিলেন কিয়ারা, পরিণতি কী হয়েছিল


 অভিনয় দক্ষতা, স্টাইল স্টেটমেন্ট দিয়ে নেটিজেনদের মন জয় করে নিয়েছেন কিয়ারা আদবানি।বলিউডের সেক্সিয়েস্টের তকমা তখন অতীত। ছোট্ট কিয়ারা তখন অনেকটাই ছোট। দশম শ্রেণীতে পড়াকালীন জীবনে প্রথম প্রেম আসে বলি ডিভা কিয়ারা আদবানির। কিন্তু সেই প্রেম আর টিকল না কিয়ারার। বোর্ডের পরীক্ষার আগে  মায়ের হাতে ধরা পড়ে সর্বনাশ হয়েছিল কিয়ারা। নিজেকে বাঁচাতে কী করেছিলেন অভিনেত্রী, জানলে অবাক হবেন।
 

Riya Das | Published : Jan 30, 2021 8:21 AM IST

19
উদ্দাম যৌনতা তখন অতীত, প্রেম করতে গিয়েই হাতেনাতে ধরা পড়েছিলেন কিয়ারা, পরিণতি কী হয়েছিল

বলিউডে প্রথম সারির অভিনেত্রীদের সঙ্গে ইতিমধ্যেই সমানে সমানে টক্কর চালাচ্ছেন কিয়ারা আদবানি।

29

 'লাস্ট স্টোরিজ'-এ স্বমেহনের দৃশ্যে ভাইব্রেটর -এর দৃশ্য অভিনয় করে ঝড় তুলে নিয়েছিলেন কিয়ারা। তারপর থেকেই তার জনপ্রিয়তা যেন অন্য দিকে পৌঁছে যায়। 

39


সেক্সিয়েস্টের তকমা তখন অতীত। দশম শ্রেণীতে পড়াকালীন জীবনে প্রথম প্রেম আসে বলি ডিভা কিয়ারা আদবানির।

49

 কিন্তু সেই প্রেম আর টিকল না কিয়ারা আদবানির। বোর্ডের পরীক্ষার আগে মায়ের হাতে ধরা পড়ে সর্বনাশ হয়েছিল কিয়ারা। 

59

কিয়ারা জানিয়েছেন, যে তিনি প্রথমবারের মতো একটি সম্পর্কে এসেছিলেন তখন তিনি দশম শ্রেণীতে পড়েন। এবং তার মা-ই তাকে প্রথম ধরে পড়ে।

69


বোর্ডের পরীক্ষা চলাকালীন পড়াশোনার জন্য তাকে মায়ের কাছে ধমকও খেতে হয়েছিল বলে জানিয়েছেন কিয়ারা।

 

79


তবে কি সেক্স-যৌনতার ট্যাবু ভেঙে কি সিদ্ধার্থ ঘরণী হতে চলেছেন কিয়ারা। এই নিয়ে জলঘোলা হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। তবে কি ফের বিয়ের সানাই বাজতে চলেছে বলিউডে।


 

89

বরুণ ধাওয়ান ও নাতাশা দালালের বিয়ে নিয়ে যখন উত্তাল নেটদুনিয়া, তখন সারাদিন নিজের বান্ধবী কিয়ারা আদবানিকে নিয়ে পরিবারের সঙ্গে ব্যস্ত ছিলেন করণের স্টুডেন্ট সিদ্ধার্থ মলহোত্রা। 

99


গত বছর থেকেই বলিউডে জোর গুঞ্জন শোনা যাচ্ছে কিয়ারা-সিদ্ধার্থকে নিয়ে। আরমান জৈনর রিসেপশনেই তাদের মাখোমাখো নাচের ভিডিও ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। নতুন বছরেও মলদ্বীপে উড়ে গিয়েছিলেন এই লাভবার্ডস। শেরশাহ ছবিতে প্রথমবার একসঙ্গে দেখা যাবে সিদ্ধার্থ-কিয়ারকে।
 

 

Share this Photo Gallery
click me!
Recommended Photos