কেন সুশান্তের মৃত্যুর ৪৪ দিন পর পরিবারের এফআইআর, কারণ খোলসা করলেন আইনজীবী

সুশান্ত সিং রাজপুতের প্রয়াণ আজও মেনে নেওয়া অনেকের ক্ষেত্রেই সম্ভবপর হয়নি। তবে সুশান্তের এই পদক্ষেপ যে বলিউডে এভাবে আলোড়ন সৃষ্টি করতে পারে তা বোধ হয় অভিনেতা নিজেও আঁচ করেননি। একের পর এক অভিযোগের তিরে বিঁধছেন প্রতি মুহূর্তে বাঘা বাঘা স্টারেরা। এমনই অবস্থায় নিরবতা ভেঙে বিহার থানায় এফআইআর, কেন ৪৪ দিন পর! প্রশ্নের সাফ উত্তর দিলেন পরিবারের আইনজীবী। 

Jayita Chandra | Published : Jul 31, 2020 4:27 AM IST / Updated: Jul 31 2020, 10:44 AM IST

18
কেন সুশান্তের মৃত্যুর ৪৪ দিন পর পরিবারের এফআইআর, কারণ খোলসা করলেন আইনজীবী

১৪ জুন বান্দ্রার ফ্যাল্টে ঝুলন্ত অবস্ধায় উদ্ধার হয় সুশান্ত সিং রাজপুতের দেহ। তারপর থেকেই তোলপাড় হয় নেটপাড়া। কেন এমন পদক্ষেপ নিলেন অভিনেতা!

28

প্রশ্ন উঠে খুন, না খুনের দিকে ঠেলে দেওয়া না কি আত্মহত্যা! উত্তর খুঁজতেই তৎপর গোটা নেট-মহল। পাশাপাশি তড়িঘড়ি তদন্তে নেমেছিল মুম্বই পুলিশ এখন প্রশ্ন উঠছে তাদের ভুমিকা নিয়েও। 

38

সম্প্রতি সুশান্ত সিং রাজপুতের বাবা এক দীর্ঘ অভিযোগ দায়ের করেন বিহার পুলিশে, যেখানে আদ্যপান্ত স্পষ্ট ভাষায় লেখা থাকে রিয়া চক্রবর্তীর কথা। 

48

ভারতীয় দণ্ডবিধির ৩৪১, ৩৪২, ৩৮০, ৪০৬, ৫০৬ এবং ৩০৬ ধারায় রিয়ার বিরুদ্ধে এফআইআর করা হয়েছে। সেই মত কাজও শুরু করে দেয় বিহার পুলিশ। 

58

তবে এতদিন কেন চুপ ছিলেন সুশান্তের বাবা, এই অভিযোগ করতে এত সময় কেন! মুম্বই পুলিশকেই বা কেন তিনি কিছু জানাননি! নাকি সঠিকভাবে প্রশ্নই করা হয়নি তাঁকে। 

68

দীর্ঘ ১১ ঘণ্টা সুশান্তের বাবা কেকে সিং-কে জেরা করেছিল মুম্বই পুলিশ, তবে তখন কেন এই অভিযোগ উঠে আসেনি, তার এবার যোগ্য জবাব দিলেন আইনজীবী বিকাশ সিং। 

78

তাঁর কথায় সুশান্তের পরিবারের আঘাত সামলে উঠতেই বেশ কিছুটা সময় লাগে। তবে মুম্বই পুলিশকে একাধিকবার জানানো হয়েছে এফআইআরের কথা। কিন্তু তারা তা নিতে রাজি ছিলেন না।

88

কোনও বড় প্রযোজক সংস্থার নাম নেওয়ার জন্য। যা তিনি মেনে নেননি। তাই বিহার পুলিশের কাছে গিয়ে অবশেষে অভিযোগ দায়ের করান প্রয়াত অভিনেতার বাবা। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos