Suhana Khan : 'সানকিসড' ছবিতে গর্জিয়াস সুহানা, সোফায় গা এলিয়ে রোদ মেখেছেন সারা শরীরে

শাহরুখ কন্যা সুহানা খান সর্বদাই শিরোনামে। যত দিন যাচ্ছে ততই লাইমলাইটে নজর কাড়ছেন মন্নত-এর রাজকুমারী। অভিনয় জগতে প্রবেশ না করে কীভাবে লাইমলাইটে থাকতে হয় তা বোধহয় সুহানার চেয়ে ভাল আর কেউ জানে না। স্টারকিডের তকমা ঝেড়ে তিনি এখন লাস্যময়ী।   শরীরী প্রদর্শনে তাবড় তাবড় অভিনেত্রীদেরও টেক্কা দিতে প্রস্তুত বছর ২১-র যুবতী সুহানা।  সম্প্রতি সানকিসড ছবিতে ঝড় তুললেন শাহরুখ কন্যা। প্লান্জড নেকলাইনের স্লিপ বোল্ড সুহানা এখন নেটদুনিয়ার হটকেক। 

Riya Das | Published : Jan 8, 2022 12:10 PM IST

110
Suhana Khan :  'সানকিসড' ছবিতে  গর্জিয়াস সুহানা, সোফায় গা এলিয়ে রোদ মেখেছেন সারা শরীরে

স্পটলাইটে থাকতে বরাবরই পছন্দ করেন মন্নতের রাজকুমারী। সোশ্যাল মিডিয়াতেও প্রচন্ড অ্যাক্টিভ সুহানা (Suhana Khan) খান।  নিজের ব্যক্তিগত বিষয়গুলি তুলে ধরেন নেটিজেনদের সামনে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় হট লুকের ছবি পোস্ট করে শিরোনামে উঠে এসেছেন স্টারকিড সুহানা খান।

210

স্টারকিডের তকমা ঝেড়ে তিনি এখন লাস্যময়ী।  শরীরী প্রদর্শনে তাবড় তাবড় অভিনেত্রীদেরও টেক্কা দিতে প্রস্তুত বছর ২১-র যুবতী সুহানা (Suhana Khan)।  হট অ্যান্ড বোল্ড ছবিতে সেক্সি সুহানা এখন নেটদুনিয়ার হটকেক।

310

সুহানা খান, বলিউডের বাদশা শাহরুখের কন্যাকে নিয়ে সর্বদাই সরগরম সোশ্যাল মিডিয়া। সময় যত এগোচ্ছে ততই যেন সেক্সি হয়ে উঠছেন বলিউডের বাদশা শাহরুখ খানের মেয়ে  সুহানা খান (Suhana Khan)। 

410

অভিনয় না করে শিরোনামে কীভাবে থাকতে হয়, তাতে বেশ সিদ্ধহস্ত সুহানা খান (Suhana Khan) । সম্প্রতি 'সানকিসড' ছবিতে ঝড় তুললেন শাহরুখ কন্যা। সুহানার এই ছবি নেটদুনিয়ায় ভাইরাল হতেও খুব বেশি সময় নেয়নি  ।

510


প্লান্জড নেকলাইনের স্লিপ ড্রেসে বোল্ড অবতারে ধরা দিয়েছেন সুহানা খান (Suhana Khan) । খোলা চুলে সারা গায়ে রোদ মেখে  অপলক দৃষ্টিতে ক্যামেরায় তাকিয়ে সুহান। লাস্যময়ী অবতারে অভিনেত্রীকে দেখেই ঘুম উড়েছে ভক্তদের।
 

610


'সানকিসড' ছবিতে সুহানার স্টাইল স্টেটমেন্ট ও  গলার হিরের পেনডেন্ট নজর কেড়েছে নেটিজেনদের। সূর্যের আভায় মন্নতের রাজকুমারীর আভা যেন ঠিকরে বেরোচ্ছে । রিল্যাক্স মুডে সোশ্যাল মিডিয়ায় হাজির হয়েছেন সুহানা (Suhana Khan)। 

710

সুহানাকে (Suhana Khan) দেখার জন্য রীতিমতো মুখিয়ে থাকেন অনুরাগীরা। তার প্রতিটি ছবিতেই লাইক ও কমেন্টের সংখ্যাও আকাশছোঁয়া। ফের পুরোনো অবতারে সুহানাকে দেখে ভালবাসা উজাড় করে দিয়েছেন ভক্তরা।

810

ইতিমধ্যেই বলিউডে ডেবিউ হতে চলেছে সুহানার (Suhana Khan)। করণ জোহর নয়, সুহানাকে  বি-টাউনে লঞ্চ করছেন ফারহান আখতারের বোন জোয়া আখতার। শাহরুখের বড় ছেলে আরিয়ান  অভিনয় করবেন না তা আগেই জানিয়ে দিয়েছিলেন বাদশা। তবে সুহানার বরাবারই ইচ্ছে ছিল অভিনেত্রী হওয়ার। এবং মেয়ের সেই স্বপ্ন পূরণ করতে চলেছে জোয়া আখতার। 

910

আন্তর্জাতিক আর্চি কমিক্সের  ছবিতেই নাকি দেখা যাবে শাহরুখ কন্যা সুহানাকে। মুখ্য চরিত্রে অভিনয় করবেন সুহানা (Suhana Khan)। এবং ওটিটি প্ল্যাটফর্মে স্ট্রিমিং করবে এই ছবি।

1010

 এর আগেও বেশ কিছু শর্টফিল্মে  কাজ করেছেন সুহানা। ছবির চিত্রনাট্য নিয়ে এখনও কাজ চলছে। সুহানা একাই নন, আরও দুই অভিনেতাকে লঞ্চ করা হবে এই ছবিতে। কমিকস নির্ভর ছবিতেই ভেরোনিকার চরিত্রে দেখা যেতে পারে সুহানা খানকে (Suhana khan)।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos