রিয়াকে নিয়ে বিস্ফোরক এবার সুশান্তের ড্রাইভার, নিরবতা ভেঙে খোলসা করলেন একাধিক রহস্য

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর আজ ঠিক দুমাস, ৬০ দিনে তদন্তের গতি যতটা এগিয়েছে, তার অধিকাংশটাই লক্ষ্য করা গিয়েছে শেষ কয়েকদিনে। রিয়া চক্রবর্তীকে নিয়ে এখাধিক খবর প্রকাশ্যে উঠে এসেছে, যা প্রশ্নের জাগাচ্ছে সুশান্তের মৃত্যু খুন নয়তো... এবার নিরবতা ভেঙে মুখ খুললেন সুশান্তের ড্রাইভার ধিরেন। 

Jayita Chandra | Published : Aug 14, 2020 7:40 AM IST

19
রিয়াকে নিয়ে বিস্ফোরক এবার সুশান্তের ড্রাইভার, নিরবতা ভেঙে খোলসা করলেন একাধিক রহস্য

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্তে এখন একটাই নাম সকলের আগে উঠে এসেছে তা হল রিয়া চক্রবর্তী। একের পর এক তথ্য ঘিরে শুরু জল্পনা। 

29

ঠিক কেমন ছিব সুশান্ত ও রিয়া চক্রবর্তীর সম্পর্ক। এবার প্রকাশ্যে মুখ খুললেন সুশান্তের গাড়ির চালক ধিরেন। তাঁর কথায় রিয়াই কন্ট্রোল করতেন সুশান্তকে। 

39

তিনি সাফ জানিয়েছেন, রিয়া চাইতেন তাঁর পরিবারের কাছে কাছে থাকুক সুশান্ত সিং রাজপুত। যার ফলে সুশান্ত নিজের পরিবার থেকে সরে যাচ্ছিল। 

49

শুধু তাই নয়, সুশান্তের জীবনের যেকোনও সিদ্ধান্তই তিনি নিতেন। সুশান্তের কিছু বলারই অধিকার ছিল না। শেষ একবছরে এভাবেই চলেছে সবটা। 

59

সুশান্তের কেরিয়ারেও পড়েছিল রিয়ায় চোখ। ছবির দুনিয়া নিয়ে সকল স্তরের মন্তব্য করে থাকতেন রিয়া চক্রবর্তী। যা নিয়ে তৈরি হত ধোঁয়াশা। 

69

গাড়ির চালকের মতে, সুশান্তের টাকা পয়সা লেনদেন, কোথায় কী করা হবে, কোথায় কত টাকা খরচ সবটাই স্থির করতেন রিয়া চক্রবর্তী। 

79

আর ঠিক সেই কারণেই সুশান্তের বাড়ির সব কর্মচারীদের পাল্টে ফেলেছিলেন তিনি। যাতে তিনি নিজের হুকুমে সবটা নিয়ন্ত্রণ করতে পারেন। 

89

সুশান্তের সঙ্গে অনেকদিন কাজ করেছেন ধিরেন। খুব কাছের ছিলেন তিনি। কর্মচারীরাও তাঁকে ভালো বাসত। তিনি কাজ ছাড়ার পর অন্যান্য কর্মচারীরা ফোন করত। 

99

ফোনের অন্যপারে থাকত কেবল একটাই নাম রিয়া চক্রবর্তী। সকলেই তাঁর নামে অভিযোগ করত ফোন করে। সুশান্ত অসুস্থ থাকার সময়ও বাড়িতে পার্টি করতেন সুশান্তের টাকায়।

Share this Photo Gallery
click me!
Recommended Photos