আত্মহত্যা না হত্যা, সুশান্তের মৃত্যু এবার বড় পর্দায়, অভিনয়ে সুশান্তেরই কার্বন কপি সচিন

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই নেট দুনিয়ায় এক প্রকার ঝড় বয়ে চলেছে তাঁর মৃত্যু রহস্যকে ঘিরে। কেন অভিনেতার এই পরিণতি, মৃত্যুর কোলে ঢোলে পড়ার আগের মুহূর্তেও কেন কাউকে কিছু বুঝতে দিলেন না সুশান্ত, কেন পাওয়া গেল না কোনও নোট, এমনই হাজারও প্রশ্নের উত্তর নিয়ে এবার পর্দায় আসতে চলেছে সুশান্তের বায়োপিক। 

Jayita Chandra | Published : Jul 21, 2020 5:31 AM IST / Updated: Jul 21 2020, 11:04 AM IST

18
আত্মহত্যা না হত্যা, সুশান্তের মৃত্যু এবার বড় পর্দায়, অভিনয়ে সুশান্তেরই কার্বন কপি সচিন

বলিউডে হট টপিক নিয়ে ছবি করাটাই ট্রেন্ড। আর এখন ভক্তমহলের লক্ষ্য একটাই সুশান্তের মৃত্যু রহস্য। সেই নিয়েই এবার ছবি তৈরির পথে বি-টাউন। 

28

সুশান্ত সিং রাজপুতের মৃত্যু ঘিরে তৈরি হওয়া একাধির প্রশ্ন, তদন্তে খুলতে থাকা একের পর এক জট, সুশান্তের শেষ সময়ের অবস্থা, সবেতেই সাধারণের কৌতুহল তুঙ্গে। 

 

38

কিন্তু কোথাও গিয়ে যেন সুশান্ত সিং রাজপুতকে নিয়ে মানুষের মনে আজও সংশয়ের ঝড় থামছে না। আত্মহত্যা না হত্যা! একই প্রশ্ন ফিরে ফিরে আসছে। 

48

ভাইরাল হচ্ছে বিভিন্ন ছবি, প্রশ্ন উঠছে পুলিশের ভুমিকা ঘিরেও। সিবিআই তদন্তের দাবিও তুলেছেন সকলে।

58

এখানেই শেষ নয়, তাঁর সঙ্গে জড়িয়ে থাকা একাধিক তারকার নাম, যাঁদের জন্য সুশান্তের বলিউডে সমস্যা হচ্ছিল, তাঁদেরও ছেড়ে কথা বলতে নারাজ নেটিজেনরা।

68

সেই তালিকা থেকে বাদ পড়েননি সুশান্তের বহু স্ত্রী রিয়া চক্রবর্তী। জেরার মুখে পড়ে ফাঁস হয়েছে একাধিক তথ্য।

78

মানুষের মনে থাকা এই সকলের প্রশ্নের জবাব দিতে, সুশান্তের মৃত্যু নিয়ে ওঠা ঝড়কেই পর্দায় তুলে ধরছেন এবার আরও এক নতুন মুখ। 

88

তবে তাঁর মুখের সঙ্গে সুশান্তের হুবহু মিল রয়েছে, নাম সচিন তিওয়ারি। সোশ্যাল মিডিয়ার দৌলতে এখন তিনি স্টার, তাঁর লুকে সাধারণ খুঁজে ফিরছেন সুশান্তকে। প্রকাশ্যে এলো ছবির প্রথম লুক। নাম সইসাইড অর মার্ডার। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos