Sushant Singh Rajput Birth Anniversary: সুশান্তের চলে যাওয়া আজও দুঃস্বপ্ন, ফিরে দেখা নেটিজেনদের কঠিন লড়াই

২০২০ সালের জুন মাসে মুম্বইতে নিজের ফ্ল্যাট থেকে উদ্ধার হয়েছিল সুশান্ত সিং রাজপুতের নিথর দেহ। প্রথমে খুনের অভিযোগ তোলা হলেও পরবর্তকালে পুলিশ জানিয়েছিল ৩৪ বছরের অভিনেতা আত্মহত্যা করেছে। সুশান্ত সিং রাজপুত হত্যাকাণ্ডে নাম জড়িয়ে যায় রিয়ার। খুনের মামলা থেকে ছাড় দেওয়া হয়েছিল রিয়াকে। তবে সেই সময় থেকেই তাঁর ও তাঁর ভাইয়ের নাম জড়িয়ে গিয়েছিল মাদক মামলায়। 

Jayita Chandra | Published : Jan 21, 2022 12:18 PM IST / Updated: Jan 21 2022, 05:50 PM IST

19
Sushant Singh Rajput Birth Anniversary:  সুশান্তের চলে যাওয়া আজও দুঃস্বপ্ন, ফিরে দেখা নেটিজেনদের কঠিন লড়াই

সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput), এক কথায় বলতে গেলে এই সুপারস্টারের পরতে পরতে জড়িয়ে থাকা মৃত্যু রহস্য আজও ভক্তদের দুচোখের পাতা এক করতে দেয় না। সেই মৃত্যু(Murder Case) রহস্য ঘিরেই আবারও সরব নেট মহল (Netizens)। তুলে ধরল একের পর এক প্রশ্ন। 

29

হাতে একাধিক তথ্য রয়েছে, বারে বারে বিভিন্ন রাজনীতিবিদদের মুখে তা উঠেও এসেছে, সেই জায়গা থেকে দাঁড়িয়ে হত্যা, এটা জানাতে এতো সময় কেন! কেন সঠিক বিচার পাচ্ছেন না দিশা, তাঁকে ধর্ষণ করা হয়, কেন সুশান্ত ও দিশাকে স্পটেই আত্মহত্যা বলে দেওয়া হল!

39

কেন্দ্রের তিন তিনটে সংস্থা মিলে সত্য কেন চাপা দেওয়ার চেষ্টায় মরিয়া!  একের পর এক প্রশ্ন তুলতে শুরু করে। নেট দুনিয়। যেখানে স্পষ্ট হয়ে ওঠে, সুশান্ত সিং রাজপুতের মৃত্যু নিয়ে সঠিক তদন্ত হচ্ছে না। ২০২১ সালে এমনই খবরে তোলপাড় হয়েছিল নেট দুনিয়া। 

49

ট্রেন্ড হতে থাকে সিবিআই ঘোষণা করো সুশান্ত খুন, কিন্তু কোথায় কি, এই তদন্ত যেন এক প্রকারের চাপা পড়ে গেছে। কী ঢাকার চেষ্টা করছে সকলে। সত্যিই কি ওই কাপড় দিয়ে খুন করা সম্ভবপর! সত্যিই তি সুশান্তের উচ্চতা অনুযায়ী খাটের ওপর দাঁড়িয়ে হত্যা সম্ভব! স্পষ্ট সকলের কাছে সত্যি।- এমনটাই দাবী নেটিজেনদের। 

59

দেখতে দেখতে অনেকগুলো মাস পার, কোথাও গিয়ে যেন সঠিক বিচারের আশায় আজও দিনগুনছেন সুশান্ত সিং রাজপুতের পরিবার। নেটিজেনদের যুক্তিতে মাদক কাণ্ডের সূত্রপাত সুশান্ত সিং রাজপুতের কেস থেকেই। সেই মূল তদন্ত কীভাবে চাপা পড়ে গেল। এমনই নানান প্রশ্নে যখন নেট দুনিয়ায় ঝড় ওঠে, তা সকলের সামনে এক দৃঢ় ধারনা তৈরি করে সুশান্তের মৃত্যিকে নিয়ে। 

69

নেটিজেনদের যুক্তিতে মাদক কাণ্ডের সূত্রপাত সুশান্ত সিং রাজপুতের কেস থেকেই। সেই মূল তদন্ত কীভাভে চাপা পড়ে গেল। কবে বিচার পাবে! ভক্তরা ছেড়ে দেওয়ার নয়, তা স্পষ্ট মনে করিয়েই ভাইরাল আবারও সুশান্ত সিং রাজপুতের বিচার ট্যাগ। এমনই সময় সামনে আসে রায়, আত্মহত্যাই করেছিলেন সুশান্ত। 

79

সুশান্ত সিং রাজপুত, এক কথায় বলতে গেলে যে নামটা গত এক বছরে তোলপাড় করেছে নেট দুনিয়া, সকলের অগোচরে চলে যাওয়া কিংবদন্তী সুপারস্টার সুশান্তের মৃত্যু যেন আজও সকলের কাছে দুঃস্বপ্ন, কেন এই পরিণতি, এরপরই মুখ খুলে ভয়ানক পাঁচ তথ্য সামনে এনেছিলেন রিয়া। 

89

লকডাউন এর আগে কাছে ছিল একমাত্র তার প্রেমিকা রিয়া চক্রবর্তী। যার ফলে মৃত্যুসংবাদ প্রকাশ্যে আসার পরই প্রশ্ন ওঠে একটাই ঠিকই মানসিক পরিস্থিতির জন্য সুশান্ত এনাম পদক্ষেপ নিলেন। এত কাছে থেকেও কি রিয়া চক্রবর্তী কিছুই বুঝতে পারেননি। পুলিশের দ্বারস্থ হয়ে নানা বয়ানে নানারকম প্রসঙ্গ তুলে নিয়েছিলেন সেই রিয়া।

99

আর এই প্রসঙ্গ ঝড় তুলেছিল বিটাউনে। চমকে উঠেছিল সুশান্তের ভক্ত মহল। ঠিকই ছিল এই বয়ানে। প্রথম, সুশান্ত মাদক নেশায় আসক্ত। মারিজুয়ানায় ডুবে থাকতে সুশান্ত সিং রাজপুত। দ্বিতীয়তঃ সশান্ত সিং রাজপুত বলিউড ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন। তৃতীয়তঃ সুশান্তের সঙ্গে তার বাবার নাকি সম্পর্ক ক্রমেই খারাপ হয়ে উঠেছিল। চতুর্থ, সুশান্তের নাকি ক্লস্টোফোবিয়া ছিল। যার জন্য প্লেনে ওঠার সময় তিনি মেডিসিন নিতেন। পঞ্চম, শেষ সময়ে সুশান্ত অবসাদে ডুবে গিয়েছিলেন, কারণ ছিল একটাই তিনি নাকি বারবার বলতেন তিনি তার মাকে ছাড়া বাঁচতে পারবেন না।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos