সুশান্তের পরিবার শ্বাস নেওয়ার সময় পেল না, সোশ্যাল মিডিয়ায় দাপটে ক্ষুদ্ধ ফারহান

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে প্রতিটা মানুষ প্রতিটা পদক্ষেপে প্রশ্ন ছুঁড়ে দিচ্ছেন নেট দুনিয়ায়, কেন অভিনেতা বেছে নিযেছেন এই পথ, কেন তিনি জীবন যুদ্ধে হার মানলেন। দফায় দফায় জেরা। বাদ পড়েনি পরিবারের সাধারণ মানুষেরাও। এই মুহূর্তে পরিবারের ওপর দিয়ে কী ঝড় বইছে তা নিয়ে সরব হলেন এবার ফারহান আখতার। 

Jayita Chandra | Published : Jun 26, 2020 12:20 PM IST

18
সুশান্তের পরিবার শ্বাস নেওয়ার সময় পেল না, সোশ্যাল মিডিয়ায় দাপটে ক্ষুদ্ধ ফারহান

সুশান্তের প্রয়াণের পর থেকে তোলপাড় হচ্ছে নেট দুনিয়া। কখনও ভাইরাল হচ্ছে মৃতদেহের ছবি, কখনও আবার ভাইরাল হচ্ছে পরিজনদের বয়ান। 

28

মৃত্যুর মুহূর্তে থেকে সুশান্ত ট্রেন্ড করছে নেট দুনিয়ায়। এই পরিস্থিতির মধ্যে কীভাবে দিন কাটছে তাঁর পরিবারের তা নিয়ে এবার সরব হলেন ফারহার আখতার। 

38

সম্প্রতি তিনি এক সাক্ষাৎকারে জানান, মৃত্যুর পর সুশান্তের পরিবার শ্বাস নেওয়া সময়টাও পাচ্ছে না। প্রতিটা মুহূর্তে একের পর এক তথ্য ঘিরে তৈরি হচ্ছে চাঞ্চল্য। 

48

এ সব কিছুই প্রভাব ফেলছে তাঁর পরিবারের ওপর। ছেলের মৃত্যু শোকে একেই ভেঙে পড়েছেন তাঁরা। তার মধ্যে সাধারণ মানুষের নেট দুনিয়ায় চাপ আরও অস্বস্তির সৃষ্টি করছে। 

58

ফারহানের বক্তব্য, তিনি মনে করেন যে তাঁর পরিবারকে কিছুটা সময় দেওয়া যেতেই পাড়ত। যা হারানোর তা হারিয়েছে। তবে যেটা চলছে সোশ্যাল মিডিয়ায় তা কয়েকদিন পর হলেও হত। 

68

ফারহানের কথায় সুশান্ত খুব ভালো অভিনেতা ছিলেন। তার মানে এই নয় যে বলিউড নিয়ে সোশ্যাল মিডিয়ায় যা যা উঠে আসছে সবটা সত্যি। 

78

ফারহান জানান, তিনি মনে করেন. বলিউডে কিছু অভিনেতা-অভিনেত্রীরা রয়েছেন, যাঁদের পরিবারের সদস্যরা বলিউডের সঙ্গে যুক্ত। কিন্তু তার মানে এটা নয় যে বলিউডে বহিরাগতদের জায়গা নেই। 

88

তাই তিনি আর্জি জানান, যে সুশান্তকে নিয়ে এত চর্চা, তাঁকে কেন্দ্র করে এত তরজার সময় এটা নয়। সুশান্তের পরিবারের পাশে থাকাটাও প্রয়োজন। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos