'গলা টিপেই খুন করা হয়েছিল সুশান্তকে', চাঞ্চল্যকর দাবিতে মুখ খুললেন ফরেন্সিক টিম প্রধান

সুশান্তের মৃত্যুতে একাধিক অভিযোগের আঙুল উঠেছে প্রেমিকা রিয়ার দিকে। মুম্বই পুলিশ,বিহার পুলিশ, ইডি, সিবিআই-এর পর সুশান্তের মৃত্যু মামলা খতিয়ে দেখতে তদন্তভার নিয়েছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। শুধু ড্রাগ সেবন নয়, ড্রাগ পাচার এবং ব্যবসায়িক ক্ষেত্রে ড্রাগ আদান-প্রদানেরও অভিযোগ আনা হয়েছে রিয়া ও তার সঙ্গীদের বিরুদ্ধে। গত ৮ সেপ্টেম্বর এনসিবি-র জেরায় গ্রেফতার হয়েছেন রিয়া চক্রবর্তী। এবার পুরোনো সমস্ত অভিযোগকেও ছাপিয়ে গেছে সুশান্তের পরিবারের  আইনজীবী বিকাশ সিং-এর বয়ান। এইমসের এক চিকিৎসক জানিয়েছেন, যে অভিনেতা সুশান্ত সিং রাজপুতকে গলা টিপে হত্যা করা হয়েছিল, এই  মন্তব্যের পরই জোর চাঞ্চল্য শুরু হয়েছে।
 

Riya Das | Published : Sep 25, 2020 4:36 PM IST / Updated: Sep 25 2020, 10:08 PM IST

18
'গলা টিপেই খুন করা হয়েছিল সুশান্তকে', চাঞ্চল্যকর দাবিতে মুখ খুললেন ফরেন্সিক টিম প্রধান


সুশান্তের মৃত্যুর তদন্তে একের পর এক সুশান্তের মৃত্যুতে একাধিক অভিযোগের আঙুল উঠেছে প্রেমিকা রিয়ার দিকে। 

28

প্রতিদিনই যেন নয়া মোড় বেরিয়ে আসছে। অভিনেতার মৃত্যুর তদন্তভার সিবিআই, এনসিবি-র হাতে তুলে দেওয়ার পরই একের পর এক গোপন সত্য ভাইরাল হচ্ছে।
 

38

যত দিন যাচ্ছে ততই যেন সুশান্তের মৃত্যু রহস্য ধামাচাপা পড়ে যাচ্ছে। মৃত্যু রহস্যের তদন্ত করতে গিয়ে মাদকচক্র সামনে চলে এসেছে। আর এই নিয়ে সকলেই ব্যস্ত। এখনও পর্যন্ত মৃত্যুর কারণ খুঁজে বার করা সম্ভব হয়নি।

48


দীর্ঘদিন বাদে সুশান্তের মৃত্যু নিয়ে ফের চাঞ্চল্যকর অভিযোগ এনেছেন পারিবারিক উকিল বিকাশ সিং। এবার ভয়ঙ্কর অভিযোগ আনলেন এইমসের বিরুদ্ধে।

58


সুশান্তের পারিবারিক উকিল বিকাশ সিং বলেছেন, সুশান্তকে গলা টিপে খুন করা হয়েছে। 

68

চিকিৎসক সুধীর গুপ্ত জানিয়েছেন, এখনও পর্যন্ত কোনও উপসংহারে পৌঁছতে পারেননি। এই বিষয়ে আরও ধৈর্য ধরতে হবে। 

78

বর্তমানে মৃত্যুর তদন্ত করছে সিবিআই। এইমসের টিমের রিপোর্টের উপরও এই তদন্ত অনেকটাই নির্ভরশীল।
 

88


সুধীর গুপ্ত আরও জানিয়েছেন, হোমিসাইড বা সুইসাইডের বিষয় গলার দাগ থেকে স্পষ্ট করা সম্ভব নয়। ফরেন্সিক বিশ্লেষণের মাধ্যমে সত্যটা সামনে আসবে বলে জানান।

Share this Photo Gallery
click me!
Recommended Photos