চাঁদে জমি কিনেছিলেন সুশান্ত, ৫৯ কোটির সম্পত্তি, সত্যিই কি অর্থ সংকট ছিল তাঁর

লকডাউনে হাতে কাজ ছিল না অনেক তারকাই। এমন সময় একে একে অবসাদে ডুবেছিলেন সিনেস্টারেরা। হাতে নেই কাজ। নেই অর্থের যোগানও। কবে ছন্দে ফিরবে সিনে দুনিয়া তাও কেউ জানে না, এমনই সময় সুশান্তের আত্মহত্যার খবর ছড়িয়ে পড়ে সর্বত্র। প্রশ্ন ওঠে আর্থিক সমস্যার জন্যই এই পরিস্থিতির মুখে পড়তে হল সুশান্তকে, কিন্তু তাঁর সম্পত্তির হিসেবে মিলছে অন্য ইঙ্গিত... 

Jayita Chandra | Published : Jun 24, 2020 8:24 AM IST / Updated: Jun 24 2020, 01:57 PM IST

18
চাঁদে জমি কিনেছিলেন সুশান্ত, ৫৯ কোটির সম্পত্তি, সত্যিই কি অর্থ সংকট ছিল তাঁর

বলিউডে জায়গা করতে পারছিলেন না সুশান্ত, মাথার ওপর ছিলেন না কোনও গডফাদার। নিজের পরিস্থিতি ও ভবিষ্যৎ যে তাঁকে ভাবাত তা আর বলার অপেক্ষা রাখে না। 

28

কিন্তু সুশান্ত সিং কি আর্থিক সমস্যায় ভুগছিলেন! এমনই প্রশ্নের সাফ উত্তর দিয়েছিলেন তাঁর প্রাক্তন অ্যাকাউন্টেন্ট, জানিয়েছিলেন সুশান্তের এক মাসের খরচ দশ লাখ। কিন্তু তাঁর কোনও সমস্যাই ছিল না। 

38

সুশান্তের নিজের যে ফ্ল্যাটটি ছিল তাঁর ভাড়াই ছিল মাসে সাড়ে চার লাখ। সুশান্তের বাড়িতে ছিল দামী দামী অনেক জিনিসই। তাঁর সম্পত্তির আর্থিক মূল্য ৫৯ কোটি টাকা।

48

সুশান্ত সবে মাত্র নিজের কেরিয়ার গড়া শুরু করেছিলেন। তাই বলিউডে তিনি খুব একটা বেশি টাকা চাহিদা করতেন না। ছবি পিছু পারিশ্রমিক বাবদ নিতেন ৫ থেকে ৭ কোটি টাকা। 

58

তাঁর গাড়ির ভিষণ সখ ছিল। নিজের কাছে রেথেছিলেন তিনটি গাড়ি, ছিল বিএমডাব্লিউ বাইক, ছিল ল্যান্ড রোভার রেঞ্জ প্রভৃতি। 

68

লোনাভলাতে একটি ফার্ম হাউস-ও ছিল সুশান্তের। সেখানেও ভাড়া বাবদ গুণতে হত কয়েকলক্ষ টাকা। এখানেই শেষ নয়, চাঁদেও জমি কিনেছিলেন সুশান্ত সিং।

78

রিয়া চক্রবর্তী নিজে জানিয়েছিলেন তাঁর হাতে বেশ কয়েকটি ছবির প্রস্তাবও ছিল। হাতে থাকা ছবির মধ্যে দুটি তাঁর সঙ্গেই করার কথা ছিল সুশান্তের। 

88

ফলে নেটদুনিয়ায় প্রশ্ন ওঠে সুশান্তের মৃত্যুর কারণ আর যাই হোক না কেন, আর্থিক সমস্যা মোটেও হতে পারে না, যা তিনি শেষবার তাঁর পরিচারিকাদের বলে গিয়েছিলেন। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos