'আপনি চাইছেন ১০, আমি দেব ১১ লাখ', শ্রীদেবীর মায়ের সঙ্গে চুক্তি হয়েছিল বনি কাপুরের

শ্রীদেবী মানেই পর্দায় তাঁর এক ভিন্ন উপস্থাপনা। প্রথম ছবির পরই তিনি নজর কেড়েছিলেন সকলের। পর্দায় যতটা দাপটের সঙ্গে তিনি অভিনয় করতেন, বাস্তবের মাটিতে ঠিক ততটাই নিজেকে গুঁটিয়ে রাখতে পছন্দ করতেন শ্রীদেবী। তবে কীভাবে এলেন তাঁর জীবনে বনি কাপুর, এক সাক্ষাৎকারে নিজেই জানিয়েছিলেন বনি... 

Jayita Chandra | Published : Jun 24, 2020 8:06 AM IST

18
'আপনি চাইছেন ১০, আমি দেব ১১ লাখ', শ্রীদেবীর মায়ের সঙ্গে চুক্তি হয়েছিল বনি কাপুরের

গোটা পৃথিবীর কাছে শ্রীদেবী মৃত, কিন্তু আজও তিনি আমাদের পরিবারের সঙ্গে রয়ে গিয়েছেন। আমাদের সকলের যত্ন রাখেন। আশির্বাদ করেন। জানিয়েছিলেন বনি কাপুর।

28

কীভাবে বনি কাপুরের জীবনে এসেছিলেন শ্রীদেবী! ২০১৩ সালে এক সাক্ষাৎকারে নিজের প্রেমকাহিনি সকলের সামনে তুলে ধরেছিলেন বনি কাপুর। 

38

৭০-এর দশকের শেষের দিকের কথা। পর্দায় এক তামিল ছবিতে দেখে ছিলেন বনি কাপুর শ্রীদেবীকে। দেখা মাত্রই মন দিয়ে বসেছিলেন তিনি শ্রীদেবীকে। 

48

এরপর তাঁকে নিয়ে ছবি করবেন বলে ঠিকও করেন বনি কাপুর। পাড়ি দিয়েছিলেন চেন্নাই। তখন হাওয়া হাওয়াই অভিনেত্রী ছিলেন সিঙ্গাপুরে। কিছুদিন পর সাক্ষাৎ হয় তাঁদের।

58

সেটে যখন প্রথম শ্রীদেবী আসেন বনি কাপুরের পলকে মনে হয়েছিল তাঁর স্বপ্ন যেন সত্যি হয়ে গেল। কিন্তু তখন শ্রীদেবী ছিলেন বেশ ইন্ট্রোভার্ট। 

68

সকলের সঙ্গে খুলে কথা বলতে পাড়তেন না। নিজের মধ্যে গুঁটিয়ে থাকতেন। তখন শ্রীদেবীর পারিশ্রমিক নিয়ে কথা বলতেন তাঁর মা। তাই ছবি সই করানোর আগে বনি পৌঁচ্ছে ছিলেন তাঁর মায়ের কাছে। 

78

তখন শ্রীদেবীর মা বলেছিলেন শ্রীদেবীর এক চাহিদা বেশি। ও একটি ছবির জন্য ১০ লাখের নিচে নয় না, মুহূর্তে বনি কাপুর জানিয়েছিলেন, আমি দেব ১১ লাখ। 

88

এখান থেকেই শ্রীদেবীর মায়ের পছন্দের তালিকাতে চলে আসে বনি কাপুরের নাম। এর কিছু দিনের মধ্যেই তাঁদের মধ্যে সম্পর্ক তৈরি হয়। বনি কাপুর নিজের প্রথম পক্ষের স্ত্রীকে জানিয়েছিলেন শ্রীদেবীর কথা। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos