'রিয়াকে চেনেন না', প্রেম থেকে বিবাহ নিয়ে অঙ্কিতার বিষয়ে মুখ খুললেন সুশান্তের বাবা

সুশান্ত সিং রাজপুতের মৃত্যু কোনভাবেই যেন মেন নিতে পারছেন না গোটা বিশ্ব। মৃত্যুর ১২ দিন কেটে গেলেও ছেলের শোকে পাথর হয়ে গেছেন সুশান্তের বাবা। ছেলের আত্মার শান্তি কামনা করে  সমস্ত দায়িত্ব কর্তব্য পালন করেছেন তার বাবা। স্মরণসভার আয়োজনেও তিনি নিশ্চুপ। প্রেম থেকে বিবাহ অবশেষে নীরবতা ভেঙে মুখ খুললেন সুশান্তের বাবা কে কে সিং।

Riya Das | Published : Jun 26, 2020 4:24 AM IST / Updated: Jun 26 2020, 10:02 AM IST

19
'রিয়াকে চেনেন না', প্রেম থেকে বিবাহ নিয়ে অঙ্কিতার বিষয়ে মুখ খুললেন সুশান্তের বাবা


সুশান্তের মৃত্যু পর তার প্রেম, সম্পর্ক নিয়ে প্রশ্ন করা হয় তার বাবাকে।  আর সেখানেই উঠে আসে অঙ্কিতার প্রসঙ্গ।

29


অঙ্কিতার সঙ্গে সুশান্তের প্রেম থেকে বিবাহ সবটাই বাড়ির সকলে জানতেন। এমনকী সুশান্তের বাবা এই সম্পর্কে খুশি ছিলেন।

39

তিনি জানিয়েছেন, অঙ্কিতা সুশান্তের পাটনার বাড়িতেও এসেছিলেন। অঙ্কিতার  সঙ্গেই ২০১৬-এর শেষের দিকে বিয়ে হওয়ার কথা ছিল। 

49

কিন্তু ওই বছরেরই তাদের ৬ বছরের সম্পর্ক শেষ হয়ে যায়। কিন্তু কেন এতদিনের সম্পর্ক ভেঙে গেল, কেনই বা অঙ্কিতার সঙ্গে বিচ্ছেদ হল,এর উত্তরে সুশান্তের বাবা জানিয়েছেন, ইয়ে তো সংযোগ হ্যায়, যো হোনা হোতা হ্যায় ও হোতা হ্যায়।

59

২০২১ -এ সুশান্তের বিয়ের কথাবার্তাও চলছিল। তবে কাকে তিনি বিয়ে করবেন তা নাকি জানতেন না। এমনকী অঙ্কিতা ছাড়া ছেলের কোনও বান্ধবীর বিষয়ে তার কোনও ধারণা নেই।

69

সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তীর নাম উঠতেই, তিনি জানান রিয়াকে চেনেন না। কারণ অঙ্কিতার কথাই তিনি সবটা জানেন। আর কারোর বিষয়েই তিনি জানেন না।

79

সুশান্তের বাবা আরও জানিয়েছেন, ছোট বয়সে খোলামেলা স্বভাবের থাকলেও বড় হওয়ার সঙ্গে সঙ্গে তিনি চাপা স্বভাবের হয়ে যান। তার মনের ভিতরের কথা জানা সম্ভব ছিল না।

89

সুশান্তের মৃত্যুর পরও অঙ্কিতা তার বাবা ও দিদিদের সঙ্গে মুম্বইয়ের বাড়িতে এসে দেখা করে গেছে। এবং ছেলের মৃত্যুর দিন কৃতি শ্যানন-এর সঙ্গেও তার বাবার দেখা হয়েছে। এর বাইরে তিনি আর কাউকেই চেনেন না।

99

সুশান্তের বাবা আরও জানিয়েছেন, ছেলের সঙ্গে বিয়ে হওয়ার কথা নিয়ে আলোচনা হলেও এখনই বিয়ে করবে না বলেই জানিয়েছিলেন সুশান্ত। আগামী বছরের শুরুতেই বলেছিলেন বিয়ের করবেন। তবে কাকে বিয়ে করবেন তা নিয়ে কোনও কথা হয়নি।

Share this Photo Gallery
click me!
Recommended Photos