'দেশবাসী সুশান্তের মৃত্যুর সিবিআই তদন্ত চাইছে, তোমরা নীরব কেন', জবাব দিলেন শ্বেতা

গোটা দেশের গত দেড় মাস ধরে একটাই রব। কবে হবে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর সিবিআই তদন্ত। কেনই বা মৃত্যুতে মুম্বই পুলিশ কোনও সঠিক পদক্ষেপ নিচ্ছে না। অভিনেতার মৃত্যুর এতদিন পর কেন জেরার জন্য ডাকা হল সকলকে। এই ধরণের নানা মন্তব্যের মাঝেই মুম্বই পুলিশের উপর থেকে আস্থা হারিয়েছে সুশান্ত-ভক্তরা। তাদের নানা প্রশ্নের মধ্যে আরও একটি গুরুত্বপূর্ণ প্রশ্ন হল সুশান্তের পরিবার কেন সিবিআই তদন্তের জন্য আওয়াজ তুলছেন না। দেশবাসীর প্রশ্ন,  যেখানে তাঁদের পরিবারের একজন জলজ্যান্ত মানুষের আকস্মিক মৃত্যু হল যাকে মুম্বই পুলিশ আত্মহত্যার নাম দিল, সেখানে কেন সুশান্তের পরিবার কোনও পদক্ষেপ নিল না। 

Adrika Das | Published : Jul 28, 2020 10:58 AM IST / Updated: Jul 28 2020, 05:00 PM IST

112
'দেশবাসী সুশান্তের মৃত্যুর সিবিআই তদন্ত চাইছে, তোমরা নীরব কেন', জবাব দিলেন শ্বেতা

শ্বেতা সিং কৃতি ইনস্টাগ্রামে প্রায় নিত্যদিন নিজের প্রয়াত ভাইকে নিয়ে নানা পোস্ট করতে থাকেন। কখনও তাঁর শ্রাদ্ধানুষ্ঠানের ছবি, তো কখনও সুশান্তের পোষ্য ফাজের ছবি। 

212

শ্বেতার সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ থাকা নিয়ে শোরগোল পড়ে নেটদুনিয়ায়। এবার তাঁর এক মন্তব্যে ক্ষুব্ধ হয়েছেন সকলে। সুশান্তের পরিবার কেন সিবিআই তদন্তের দাবি রাখছে না। 

312

এই হল সকলের প্রশ্ন। যা শ্বেতাকে সরাসরি করে বসে এক নেটিজেন। তাঁকে প্রশ্ন করা হয়, "শ্বেতা, তুমি এবং তোমার গোটা পরিবার কেন সুশান্তের মৃত্যুর জন্য সিবিআই তদন্তের দাবি করছ না।" 

412

"যেখানে তাঁর মৃত্যুর পর একাধিক প্রমাণ সকলের সামনে এসেছে, যা এই মৃত্যুকে হত্যা হিসাবে দাবি করা যেতে পারে। সুশান্তের জন্য গোটা দেশ লড়ছে। তাহলে তোমরা কেন নীরব।"

512

তিনি আরও বলেন, "তোমরা সিবিআই তদন্তের দাবি তুললেই মুম্বই পুলিশ এবং সরকার বিষয়টিকে আরও গভীরভাবে নেবে। আমাদের সকলের কথাই বাতিলের খাতায় ফেলা হয়েছে।"

612

এর জবাবে শ্বেতা লেখেন, "আমরা মুম্বই পুলিশের তদন্তের শেষ হওয়ার অপেক্ষা করছি। তারা তদন্তের পর কী সিদ্ধান্তে পৌঁছয় সেটা দেখেই পরবর্তী পদক্ষেপ নেব।"

712

এতেই আরও চটেছে নেটমহল। তাদের কথায়, এত সময় নিলে পুলিশ এবং বলিউডের 'গ্যাং' সমস্ত প্রমাণ লোপাট করে দেবে। এবং বিষয়টি ধীরে ধীরে থিতিয়ে যাবে। 

812

প্রসঙ্গত, করোনাকে তয়াক্কা না করেই দিল্লির রাস্তায় চলছে প্রতিবাদ। সুশান্ত সিং রাজপুতের আকস্মিক মৃত্যুর জেরে সিবিআই তদন্ত চাই-ই চাই। হোর্ডিং টাঙানো হয়ে গিয়েছে জায়গায় জায়গায়।

912


এতদিন এই সিবিআই তদন্তের প্রতিবাদ সীমিত ছিল নেটদুনিয়ায়। এবার সোশ্যাল মিডিয়ার খোলস ছেড়ে একেবারে রাস্তায় নেমে পড়ে সিবিআই তদন্তের হোর্ডিং টাঙাচ্ছে ভক্তরা। 

1012

সিবিআই তদন্তের জন্য সুশান্তের এক ভক্ত নিজ উদ্যোগে দিল্লির রাস্তায় রাস্তায় সিবিআই তদন্তের হোর্ডিং টাঙিয়েছেন। সেই ভক্তের নাম রবি তিওয়ারি। 

1112

টুইটারে হোর্ডিং টাঙানোর ছবি আপলোড করে তিনি লিখেছেন, "সুশান্ত সিং রাজপুতের জন্য জন আন্দোলনের জন্য আমি নিজের দায়িত্ব পালন করেছি।"

1212

হোর্ডিংয়ে স্পষ্ট লেখা, "সুশান্তের হ্যার জন্য সিবিআই তদন্ত চাই।" গোটা দেশবাসী সুশান্তের আত্মহত্যার কোনও যুক্তি মানছে না। তাদের বিশ্বাস যে সুশান্তকে হত্যা করা হয়েছে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos