'সুশান্তের সঙ্গে প্রেম ছিল কৃতির, প্রাক্তন প্রেমিকা হিসাবে জনসমক্ষে এসে প্রতিবাদ করা উচিত ওনার'

প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতকে নিয়ে বিভিন্ন পোস্ট করে চলেছেন তাঁর সহ অভিনেত্রী কৃতি স্যানন। তবে কৃতি কি আদৌ সুশান্তের সহ অভিনেত্রীই ছিলেন। নাকি অন্য কোনও সম্পর্ক ছিল তাঁদের মধ্যে। সম্প্রতি সুশান্তের প্রাক্তন ম্যানেজার অঙ্কিত আচার্য দাবি করেন সুশান্ত এবং কৃতির সম্পর্ক ছিল। রাবতা ছবি মুক্তি পাওয়ার পর তিনি সুশান্ত ও কৃতির সম্পর্কের বিষয় জানতে পারেন। প্রথমদিকে কৃতির নাম না নিতে চাইলেও মিনিট খানেকের মধ্যেই তুলে ফেলেন কৃতির নাম। রাবতা ছবির সময় কৃতি এবং সুশান্তের সম্পর্ক নিয়ে যে খবর ছড়িয়েছিল তা দু'জনেই গুজব বলে দাবি করেছিলেন। 

Adrika Das | Published : Aug 26, 2020 10:28 AM IST

110
'সুশান্তের সঙ্গে প্রেম ছিল কৃতির, প্রাক্তন প্রেমিকা হিসাবে জনসমক্ষে এসে প্রতিবাদ করা উচিত ওনার'

অঙ্কিতের কথায়, সুশান্ত এবং কৃতির বেশ কিছুদিনের সম্পর্ক ছিল। তবে কী কারণে তাঁদের ব্রেক আপ হয় সে বিষয় তিনি কিছুই জানেন না। তাঁরা একসঙ্গে সময় কাটাতেন বলে জানান অঙ্কিত। 

210

অঙ্কিত আরও বলেন, সুশান্তের প্রাক্তন প্রেমিকা হিসাবে কৃতির উচিত জনসমক্ষে এসে সুশান্তের জন্য বিচার চাওয়া। বাড়িতে বসে সোশ্যাল মিডিয়ায় পোস্ট সকলেই করতে পারে।

310

কৃতি বাড়িতে বসে সিবিআই তদন্তের দাবি করেছিলেন তাতে মোটেই খুশি নন অঙ্কিত। তার মতে, কৃতির উচিত পুলিশের সঙ্গে যোগাযোগ রাখা। প্রয়োজনে সাহায্য করা। কৃতি হয়তো কারও ভয় এগোচ্ছেন না।

410

সম্প্রতি কৃতি নিজের এবং সুশান্তের বিশেষ বন্ধুত্বের কথা ব্যক্ত করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। রিয়ার উদ্দেশ্যেও ভিন্ন বার্তা দিয়েছিলেন অভিনেত্রী। 

510

ইনস্টাগ্রামে একটি ছবি আপলোড করে তিনি লেখেন, "এখন সব মেঘাচ্ছান্ন, ধোঁয়াশায় ভরা, কিছুই স্পষ্ট নয়। তবে ওরা বলে, সত্যি হল সূর্যের মত। যা এক সময় বেরিয়ে আসবেই।"

610

"তাই অযথা ভাবনা চিন্তা না করে ধৈর্য্য নিয়ে অপেক্ষা করা উচিত। এখন ঝোড়ো বাতাস বইবে। বৃষ্টিও পড়বে। তবে বন্ধু, মনে রেখো, ঝড় কোনও সময় সূর্যের রশ্মির জন্য পথ তৈরি করে থাকে।"

710

এই বার্তা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতেই একের পর এক নেটিজেনদের নজর কেড়েছিল তাঁর লেখা প্রতিটি কথা। ধোয়াশা বলতে কী বোঝাতে চেয়েছিলেন কৃতি। 

810

রিয়াকে যে মিথ্যেবাদী এবং জালিয়াতির জন্য অভিযুক্ত করা হয়েছে, সেই অভিযোগকে সত্যি মনে করেই কি তাঁকে ধোঁয়াশার সঙ্গে তুলনা করেছেন। নেটিজেনদের অনুমানের পরও সুশান্ত মৃত্যুর গোটা বিষয়টি এখনও স্পষ্ট নয়। 

910

সেই কারণেই কি মেঘাচ্ছন্ন আবহাওয়ার সঙ্গে এখনকার পরিস্থিতির তুলনা করেছেন তিনি। এবং সূর্যের সঙ্গে তুলনা করেছেন সুশান্তের মৃত্যুর আসল কারণ। মুম্বই পুলিশের দাবি, আত্মহত্যার যুক্তি কি তিনিও মানতে নারাজ। 

1010

এই ধরণের একাধিক প্রশ্ন ভরে চলেছে তাঁর পোস্টে। যদিও তিনি কারও মন্তব্যেই নজর দেননি বলেই বোঝা যাচ্ছে। সুশান্তের মৃত্যুতে তিনি কতখানি শোকাহত তা তাঁর সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই প্রকাশ্যে এসেছে। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos