'আত্মঘাতী' সুশান্ত সিং রাজপুতের সহ অভিনেতা সন্দীপ, ফেসবুক লাইভে মিলল Suicide-এর ইঙ্গিত

 

বলিউডে ফের দুঃসংবাদ। আত্মহত্যা করলেন সুশান্ত সিং রাজপুতের সহ-অভিনেতা সন্দীপ নাহার ।  ফের এক অভিনেতার মৃত্যুতে শোকের ছায়া বলিউডে। মুম্বইয়ের গোরেগাঁও এলাকায় নিজের বাড়ি থেকে উদ্ধার করা হয় দেহ। ইতিমধ্যেই ময়নাতদন্তের জন্য দেহ পাঠিয়েছে পুলিশ। প্রয়াত অভিনেতার মৃত্যুকে আত্মহত্যা বলেই অনুমান করা হচ্ছে।

Asianet News Bangla | Published : Feb 16, 2021 4:48 AM IST

15
'আত্মঘাতী' সুশান্ত সিং রাজপুতের সহ অভিনেতা সন্দীপ, ফেসবুক লাইভে মিলল Suicide-এর ইঙ্গিত

আত্মহত্যা করলেন সুশান্ত সিং রাজপুতের সহ-অভিনেতা সন্দীপ নাহার । গত সোমবার রাতেই অভিনেতার বাড়ি থেক ঝুলন্ত দেহ উদ্ধার করা হয়। তারপরই তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন। ইতিমধ্যেই মামলা রুজু করেছে মুম্বই পুলিশ।

25

ফেসবুক লাইভেই মিলেছে আত্মহত্যার ইঙ্গিত। মৃত্যুর কয়েকঘন্টা আগেই নিজের ফেসবুক প্রোফাইল থেকে লাইভ করেছিলেন অভিনেতা। নিজেই এই ভিডিওটিকে সুইসাইড নোট বলে দাবি করেছেন। 

35


মানসিক সমস্যায় ভুগছিলেন সন্দীপ। ব্যক্তিগত এবং পেশাগত কারণেই তিনি মানসিক রোগের শিকার হয়েছেন বলে জানা গেছে। নিজেই ফেসবুক লাইভে বলেছেন আমি অনেক চেষ্টা করেছি, আত্মহত্যা করা ঠিক নয় জেনেও আর পারলাম না। 

45

তবে আমার মৃত্যুর পর দয়া করে পরিবারকে হেনস্তা করবেন না। নিজের স্ত্রীয়ের সঙ্গে অশান্তির কথা জানিয়েছেন অভিনেতা। এমনকী শাশুড়ির বিরুদ্ধেও কিছু অভিযোগ তুলেছেন অভিনেতা। তবে কি দাম্পত্য কলহ নাকি পেশাগত জীবন কী কারণে আত্মহত্যা করলেন সন্দীপ, তা নিয়েই বাড়ছে জল্পনাা।

55

স্ত্রী যেন কেউ কিছু না বলে আর পারলে যেন মাথার চিকিৎসা করায়, পরামর্শ সন্দীপের। প্রয়াত অভিনেতা সুশান্ত সিংহ রাজপুতের সঙ্গে 'এমএস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি'-তে অভিনয় করেছিলেন সন্দীপ। এ ছাড়া অক্ষয় কুমারের 'কেসরি'-তেও দেখা গিয়েছিল তাঁকে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos