'কী কারণে আত্মহত্যা, সুশান্তের আত্মার সঙ্গে হয়েছে কথা', দাবি ভক্তের

সত্যিই কি মানসিক চাপ থেকেই  আত্মহত্যা নাকি পরিকল্পনা মাফিক খুন? এই নিয়ে সকলের মনে দানা বেঁধেছে  হাজারো রহস্য। সুশান্তের মৃত্যু নিয়ে একের পর এক জট ক্রমশ গাঢ় হচ্ছে। সম্প্রতি সুশান্তের মৃত্যুতে এমন এক তথ্য প্রকাশ্যে এসেছে, যা শুনে হতবাক হয়েছেন নেটিজেনরা।  অভিনেতার এক ভক্ত দাবি করেছেন সুশান্তের মৃত্যুর আসল রহস্য জানতেই  তার আত্মার সঙ্গে যোগাযোগ করেছেন। এবং সেই ভিডিও সেশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন সেই ভক্ত। সেখান থেকেই সুশান্তের মৃত্যুর আসল কারণ প্রকাশ্যে আসবে বলে দাবি করেছেন অভিনেতার এক ভক্ত। 

Riya Das | Published : Jul 2, 2020 9:13 AM IST / Updated: Jul 02 2020, 03:18 PM IST

110
'কী কারণে আত্মহত্যা, সুশান্তের আত্মার সঙ্গে হয়েছে কথা', দাবি ভক্তের

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে ভারতীয় সিনেমা অপূরণীয় ক্ষতি। একজন প্রতিভাবান অভিনেতাকে হারাল বলিউড। তার সহজ সরল অভিনয় থেকে, মিষ্টি হাসি মনে দাগ কাটেনি এমন মানুষের সংখ্যা প্রায় হাতে গোনা। 

210

কিন্তু ১৪ জুন বলিউডের সেই কালো দিন। কোনও কিছু বোধগম্য হওয়ার আগেই যেন সবটা শেষ হয়ে গেল। শুধু কেন? এই প্রশ্নটাই যেন মুখ থেকে সড়ছে না তার মৃত্যুর এতদিন পরই। কীভাবে মৃত্যু হয়েছে সুশান্তের। তার সত্যতা জানার জন্য গোটা দেশ মুখিয়ে রয়েছে।

310

মানসিক অবসাদ থেকেই নাকি সুশান্ত এই সিদ্ধান্ত নিয়েছেন। কিন্তু এই কথা মানতে নারাজ গোটা বিশ্ব। অভিনেতার মৃত্যুর পিছনে যারা দায়ী রয়েছে,  তাদের শাস্তি না পাওয়া পর্যন্ত দেশের কোনও মানুষ চুপ করে বসে থাকবেন না।

410

অভিনেতার মৃত্যুর এতদিন কেটে গেলেও মেলেনি কোনও সঠিক প্রমাণ। পুলিশি জিজ্ঞাসাবাদ থেকে বিভিন্ন বয়ান খতিয়ে দেখছে মুম্বই পুলিশ। তারপরও মৃত্যুর আসল কারণ স্পষ্ট নয়।

510

অভিনেতার মৃত্যুর এতদিন কেটে গেলেও মেলেনি কোনও সঠিক প্রমাণ। পুলিশি জিজ্ঞাসাবাদ থেকে বিভিন্ন বয়ান খতিয়ে দেখছে মুম্বই পুলিশ। তারপরও মৃত্যুর আসল কারণ স্পষ্ট নয়।

610

অন্যদিকে নেপোটিজম নিয়ে উত্তাল হয়েছে বলিউড। সকলেই নিজেদের ক্ষোভ উগরে দিয়েছেন সুশান্তের মৃত্যুতে। বলিউডের তাবড় তাবড় প্রভাবশালীদেরও নাম উঠে এসেছে সেই তালিকায়।

710

এহেন পরিস্থিতিতে  সকলেই তার মৃত্যুকে পরিকল্পিত হত্যা বলে দাবি করেছেন। কিছুদিন আগে একটি ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গিয়েছিল এমন কিছু তথ্য, যা সকলকেই হতবাক করেছিল।

810

সুশান্তের মৃত্যুর আসল সত্য জানতে সুশান্তের আত্মার সঙ্গে সংযোগ করার চেষ্টা করেছেন তার এক ভক্ত। তার দাবি এতেই নাকি সুশান্তের আসল সত্য প্রকাশ্যে আসবে।

910

যেহেতু সুশান্তের সঙ্গে তার গভীর যোগাযোগ নেই, কিংবা সুশান্তের কোনও চিহ্নও তার কাছে  নেই, সেই কারণেই অন্য আত্মাদের থেকেই সুশান্তের মৃত্যুর আসল রহস্য বার করার  চেষ্টা করেছেন এই ভক্ত।

1010

তবে শুধু সুশান্তই নয়, এর আগে নিজের বন্ধুদের সঙ্গে তিনি এইভাবে যোগাযোগ করেছিলেন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos