'কোনও পেশাদার খুনিই সুশান্তের এই অবস্থা করেছে', সুপ্রিম কোর্টের রায়ের পর বিস্ফোরক সুব্রামণিয়ন স্বামী

সুশান্ত সিং রাজুপতের মৃত্যু তদন্ত ক্রমশ এগোতেই বেরিয়ে আসছে নানা চাঞ্চল্যকর তথ্য। ইডি ইতিমধ্যে জেরা করেছে রিয়া চক্রবর্তী, তাঁর ভাই সৌভিক, সুশান্তের ফ্ল্যাটমেট সিদ্ধার্থ পিঠানি, সুশান্ত এবং রিয়ার প্রাক্তন ম্যানেজার শ্রুতি মোদি সহ অনেককেই। সুশান্তের পরিবার বনাম রিয়া এখন তুঙ্গে। সুশান্তের মৃত্যুর বিচার চাইতে আওয়াজ তুলেছে দেশবাসী সহ একাংশ অভিনেতা অভিনেত্রীও। সম্প্রতি স্টারকিডদের মদ্যে সিবিআই তদন্তকে সমর্থন জানিয়ে এগিয়ে এসেছেন বরুণ ধাওয়ান সহ পরিনীতি চোপড়াও। 

Adrika Das | Published : Aug 19, 2020 1:08 PM IST

110
'কোনও পেশাদার খুনিই সুশান্তের এই অবস্থা করেছে', সুপ্রিম কোর্টের রায়ের পর বিস্ফোরক সুব্রামণিয়ন স্বামী

বলিউডের গুটিকতক তারকারা সিবিআই তদন্তে নিয়ে সমর্থন জানাতেই দু'ভাগে বিভক্ত হয়ে গিয়েছে ইন্ডাস্ট্রি। সুশান্ত বনাম বলিউড এখন স্পষ্ট। 

210

সুশান্তের হয়ে প্রথম থেকে যাঁরা লড়ে চলেছে তাঁদের মধ্যে একজন হলেন রাজ্যসভা সাংসদ সুব্রামণিয়ন স্বামী। সুপ্রিম কোর্টের সিলমোহর পড়ল সিবিআই তদন্তে। 

310

যার পর তিনি নিজের আনন্দ ব্যক্ত করে জানিয়েছেন গুরুত্বপূর্ণ কথা। তাঁর মতে, সুশান্তকে খুন সাংঘাতিকভাবে পরিকল্পিত। কোনও পেশাদার খুনির পক্ষেই এভাবে কাজটি করা সম্ভব।

410

তিনি জানান, "সরকার বিচার না দিতে পারলেও সুপ্রিম কোর্ট দিয়েছে। প্রথমদিন থেকে আমি সিবিআই তদন্তের কথা বলে এসেছি। সুশান্তের বিরুদ্ধে বিশাল বড় ষড়যন্ত্র করা হয়েছে।"

510

"যুদ্ধ সবেমাত্র শুরু হয়েছে। এখনও গোটা ময়দানে সকলকে নামতে হবে। যেকেউ এই যুদ্ধক্ষেত্রে নামতে পারে। এতদিন সব আড়ালে ছিল এখন সব জনসমক্ষে হবে।"

610

"মহারাষ্ট্র সরকারকে ওর জায়গা বুঝিয়ে দিতে হবে। মুম্বই পুলিশ এবং মহারাষ্ট্র সরকার, সবাইকেই কাঠগড়ায় দাঁড় করানোর সময় এসে গিয়েছে।"

710

প্রসঙ্গত, সুশান্ত মৃত্যু মামলা আইনি বিপাকে পড়েছেন রিয়া। অর্থ জালিয়াতি, আত্মহত্যায় প্ররোচণা, জীবনে নিয়ন্ত্রণে রাখা, পরিবার পরিজনের সঙ্গে দেখা সাক্ষাৎ না করতে দেওয়া। প্রভৃতি নানা অভিযোগে বিদ্ধ রিয়া চক্রবর্তী। 

810

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই রিয়া চক্রবর্তীই ছিলেন নেটিজেনের নিশানায়। সুশান্তের মৃত্যুর এক মাস পর হঠাৎই মুখ খুলেছিলেন তিনি। 

910

সোশ্যাল মিডিয়ায় নিজের প্রেমিকের আকস্মকি মৃত্যুর বিচার চেয়ে অমিত শাহ-র কাছে নেটদুনিয়ায় সিবিআই তদন্তের আবেদন করে বসেন। 

1010

তারপরই ভোলবদল। সিবিআই তদন্ত যাতে না হয় তার জন্য পিটিশনও জমা করেছিলেন তিনি। তা খারিজ হতেই এখন রিয়াকে নিয়ে চলছে নানা কাটাছেঁড়া। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos