ফের রিসর্টে পৌঁছল সিবিআই, তবে কি আজই গ্রেফতারির সম্ভাবনা রিয়ার

সুশান্তের মৃত্যুর তদন্তে একের পর এক সুশান্তের মৃত্যুতে একাধিক অভিযোগের আঙুল উঠেছে প্রেমিকা রিয়ার দিকে। প্রতিদিনই যেন নয়া মোড় বেরিয়ে আসছে। অভিনেতার মৃত্যুর তদন্তভার সিবিআই-এর হাতে তুলে দেওয়ার পরই একের পর এক গোপন সত্য ভাইরাল হচ্ছে। সুশান্তের মৃত্যু তদন্তে গতকালের পর ফের আজও আন্ধেরির ইস্ট এলাকার মারোলে ওয়াটারস্টোন রিসর্টে পৌঁছল সিবিআই।  সূত্র থেকে জানা যাচ্ছে, সুশান্তের মৃত্যর রহস্য জট খুলতেই তারা একাধিকবার বিভিন্ন জায়গা খতিয়ে দেখছেন।ইতিমধ্যেই সিবিআই-য়ের নজরে রয়েছেন রিয়া ও তার পরিবার, তবে কি আজই গ্রেফতার হতে পারেন রিয়া চক্রবর্তী, বাড়ছে জল্পনা।

Riya Das | Published : Aug 24, 2020 6:20 AM IST / Updated: Aug 24 2020, 12:07 PM IST

19
ফের রিসর্টে পৌঁছল সিবিআই, তবে কি আজই গ্রেফতারির সম্ভাবনা রিয়ার

সময় যত এগোচ্ছে ততই যেন ধোঁয়াশা বাড়ছে। সুশান্তের মৃত্যু তদন্তে প্রেমিকা রিয়ার উপর ওঠা অভিযোগ যেন বেড়েই চলেছে। 

29

গত রবিবারের পর আজ সোমবার  ফের আন্ধেরির ইস্ট এলাকার মারোলে ওয়াটারস্টোন রিসর্টে পৌঁছল সিবিআই।  

39


সূত্র থেকে জানা গেছে, এই রিসর্টেই দীর্ঘ দিন ধরে সুশান্তের স্পিরিচুয়াল হিলিং বা আধ্যাত্মিক চিকিৎসা চালিয়েছিলেন রিয়া ও তার গোটা পরিবার।

49

প্রায় ২ মাসের বেশি সময় এই রিসর্টে অভিনেতাকে আটক করে রাখারও অভিযোগ রয়েছে। গতকালও এই রিসর্টে হানা দিয়েছিল সিবিআই। আজ সকাল হতে না হতেই ফের রিসর্টে পৌঁছেছে গোটা টিম।

59

গত শুক্রবার থেকেই সুশান্তের রাঁধুনী নিরজকে দফায় দফায় জেরা করেছে সিবিআই। এবং শনি ও রবিবার ফ্ল্যাটমেট সিদ্ধার্থ পিটানিকেও চলেছে জিজ্ঞাসাবাদ।

69

আজ ফের জিজ্ঞাসাবাদের মুখে পড়তে চলেছেন সিদ্ধার্থ পিটানি। সুশান্তের মৃত্যুর পিছনে মাস্টারমাইন্ড বলে তার উপর একাধিক অভিযোগ উঠেছে।

79

ইতিমধ্যেই সিবিআই-এর নজরে রয়েছেন রিয়া চক্রবর্তী ও তার পরিবার। আজ দ্বিতীয়বার রিসর্টে সিবিআই পৌঁছতেই জোর জল্পনা শুরু হয়েছে।

89

রিয়া চক্রবর্তী কি আজই গ্রেফতার হতে পারেন, সেই সম্ভাবনাও উড়িয়ে দেওয়া যাচ্ছে না।

99

তবে সিবিআই-এর তরফ থেকে রিয়া এবং তার পরিবারকে সমন পাঠানো হয়েছে। এবার সিবিআই -এর জিজ্ঞাসাবাদের মুখে কি আদৌ সত্যি বেরিয়ে আসবে, তা নিয়েই বাড়ছে জল্পনা।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos