দাগী আসামীদের সঙ্গে বাইকুল্লা জেলেই কাটবে রিয়ার আগামী দিন, স্থগিত হয়ে গেল জামিনের আর্জি

  গত ৮ সেপ্টেম্বর এনসিবি-র জেরায় গ্রেফতার হয়েছেন রিয়া চক্রবর্তী। হাজার চেষ্টা করেও শেষরক্ষা হল না। সমস্ত প্রচেষ্টাই ব্যর্থ। সুশান্ত সিং রাজপুতের মৃত্যু তদন্তে মাদককান্ডে গ্রেফতার হয়ে রিয়া ও তার ভাই শৌভিকের জামিনের আর্জির শুনানি স্থগিত হয়ে গেল বম্বে হাইকোর্টে। আজ থেকে আগামী আরও পাঁচদিন দাগী আসামীদের সঙ্গেই বাইকুল্লা জেলেই থাকতে হবে রিয়া চক্রবর্তীকে। 

Riya Das | Published : Sep 24, 2020 1:57 PM IST

19
দাগী আসামীদের সঙ্গে বাইকুল্লা জেলেই কাটবে রিয়ার আগামী দিন, স্থগিত হয়ে গেল জামিনের আর্জি


সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতদন্তের মধ্যে মাদক যোগ নিয়ে উত্তাল হয়েছে। সুশান্ত মামলার মূল অভিযুক্ত রিয়া চক্রবর্তীকেও মাদক যোগে গ্রেফতার করেছে এনসিবি।
 

29


 তৃতীয়দিনের এনসিবি জেরায়  গ্রেফতার হয়েছেন  রিয়া চক্রবর্তী।  রিয়ার আপাতত নয়া ঠিকানা এই বাইকুল্লা জেলই। দাগী আসামীদের মধ্যেই রাখা হয়েছে রিয়াকে।
 

39

মুম্বই পুলিশ,বিহার পুলিশ, ইডি, সিবিআই-এর পর সুশান্তের মৃত্যু মামলা খতিয়ে দেখতে তদন্তভার নিয়েছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। 

49

শুধু ড্রাগ সেবন নয়, ড্রাগ পাচার এবং ব্যবসায়িক ক্ষেত্রে ড্রাগ আদান-প্রদানেরও অভিযোগ আনা হয়েছে রিয়া ও তার সঙ্গীদের বিরুদ্ধে। একাধিকবার এনসিবি-র জেরার মুখে পড়েই  মাদক সেবনের কথা স্বীকার করেছেন অভিনেত্রী রিয়া। 

59

গত বুধবার এনডিপিএস সেশন কোর্টে রিয়া ও শৌভিক সহ ৬ জন বিচারবিভাগীয় হেফাজতের মেয়াদ ৬ অক্টোবর পর্যন্ত বাড়িয়ে দেওয়া হয়েছে।
 

69

বুধবারই বম্বে হাইকোর্টে রিয়া ও শৌভিকের জামিনের আবেদন জানিয়েছিলেন তাদের আইনজীবী সতীশ মানশিন্ডে। 

79

গতকাল এই আবেদনের শুনানি থাকলেও বৃষ্টির কারণে সব কাজ বাতিল হয়ে যায়। আজ আবেদনের শুনানি হওয়ার কথা ছিল, কিন্তু ফের তা স্থগিত করে দিল বম্বে হাইকোর্ট।

89

আগামী ২৯ সেপ্টেম্বর মঙ্গলবার বম্বে হাইকোর্টে ফের জামিনের আর্জির শুনানি হবে।

99

আজই বিশেষ এনডিপিএস আদালত জেলে গিয়ে ফের শৌভিক ও দীপেশকে জেরার অনুমতি দিয়েছে এনসিবি-কে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos