সারা আলি খানের থেকেই সরাসরি ড্রাগ নিতেন রিয়া, জেরায় ফাঁস বিস্ফোরক তথ্য


  গত ৮ সেপ্টেম্বর এনসিবি-র জেরায় গ্রেফতার হয়েছেন রিয়া চক্রবর্তী। হাজার চেষ্টা করেও শেষরক্ষা হল না। সমস্ত প্রচেষ্টাই ব্যর্থ। এনসিবি-র জিজ্ঞাসাবাদের সময়েই ড্রাগ মামলায় জড়িত বলিউডের ২৫ জন সেলেবের নাম উল্লেখ করেছিলেন রিয়া। বারংবার জিজ্ঞাসাবাদের ফলেই উঠে এসেছিল এ-লিস্টারদের নাম। এবার মাদকচক্রে জড়িত বলিউডের সবচেয়ে বড় রাঘববোয়ালের নাম ফাঁস করলেন রিয়া। রিয়ার একসময়কার ঘনিষ্ঠ বান্ধবী সারা আলি খানের থেকেই নাকি নিয়মিত মাদক নিতেন রিয়া, যা প্রকাশ্যে আসতেই শোরগোল শুরু হয়েছে।

Riya Das | Published : Sep 15, 2020 3:24 AM IST

110
সারা আলি খানের থেকেই সরাসরি ড্রাগ নিতেন রিয়া, জেরায় ফাঁস বিস্ফোরক তথ্য

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতদন্তের মধ্যে মাদক যোগ নিয়ে উত্তাল হয়েছে। সুশান্ত মামলার মূল অভিযুক্ত রিয়া চক্রবর্তীকেও মাদক যোগে গ্রেফতার করেছে এনসিবি।

210

একাধিকবার এনসিবি-র জেরার মুখে পড়েই  মাদক সেবনের কথা স্বীকার করেছেন অভিনেত্রী রিয়া। শুধু তাই নয়, বলিউডের ২৫ জন হাই প্রোফাইল তারকার নামও উঠে এসেছে রিয়ার জেরায়। বলিউডের পরিচালক-প্রযোজক থেকে শুরু করে বেশ কিছু তাবড় ব্যক্তিত্বদেরও নামও জেরায় উঠে এসেছে। 

310

তাদের মধ্যে সকলেই ড্রাগের সঙ্গে যুক্ত। কেউ ড্রাগ সেবন তো কেউ ড্রাগ পাচাক সকলেই যুক্ত নিষিদ্ধ মাদকচক্রে। খুব শীঘ্রই তাদের সমন পাঠাবে এনসিবি।

410

এর মধ্যে মাদকচক্রে জড়িত থাকার অভিযোগে বলিউডের রাঘববেয়ালের নাম ফাঁস করেছেন রিয়া। ড্রাগের নেশায় আসক্ত সারা আলি খানের নাম এনসিবি-র জেরায় ফাঁস করেছেন রিয়া।

510

রিয়ার দাবি, নিয়মিত মাদক সেবন করেন সারা আলি খান। পাশাপাশি মাদকের কারবারি ও পাচারকারীদের সঙ্গেও নাকি তার নিয়মিত যোগাযোগ রয়েছে। রিয়ার এই দাবির পর জোর জল্পনা শুরু হয়েছে।

610

এবার এনসিবি-র নজরে রয়েছেন সইফ কন্যা।  সারার  নাম প্রকাশ্যে আসার পরই ভয়ে কাঁপছে বলিউডের অন্যান্য রাঘববোয়ালরা।  খুব শীঘ্রই সারাকে এই বিষয়ে জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হবে।

710

রিপোর্টে জানা গেছে, রিয়া যে মাদক সরবরাহকারীর থেকে ড্রাগ কিনতেন তার সঙ্গে যোগ রয়েছে সারার। শুধু তাই নয় রিয়াও নাকি সরাসরি সারার থেকে মাদক কিনতেন।

810

রিপোর্টে জানা গেছে, রিয়া যে মাদক সরবরাহকারীর থেকে ড্রাগ কিনতেন তার সঙ্গে যোগ রয়েছে সারার। শুধু তাই নয় রিয়াও নাকি সরাসরি সারার থেকে মাদক কিনতেন।

910

রিয়ার সঙ্গে জড়িত মাদক পাচারকারীরা সকলেই গ্রেফতার হয়েছেন। কিন্তু সইফ কন্যা কাদের সঙ্গে যোগাযোগ রাখতেন ও মাদক আমদানি করতেন তা নিয়ে খোঁজখবর নেওয়া শুরু করেছে এনসিবি।

1010

এখন পর্যন্ত সারা আলি খান এ বিষয়ে স্পিকটি নট। এমনকী বাবা সইফ আলি খানও মুখে কুলুপ এঁটেছেন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos