নিষিদ্ধ মাদক পাচারকারীকে ৭ দিনের হেফাজতে পাঠাল 'এনসিবি', এবার কি রিয়ার পালা

সুশান্তের মৃত্যুর তদন্তে প্রতিদিনই যেন নয়া মোড় বেরিয়ে আসছে। সিবিআই-এর হাতে মৃত্যুর তদন্তভার তুলে দেওয়ার পরই একের পর এক গোপন সত্য ভাইরাল হচ্ছে।মুম্বই পুলিশ,বিহার পুলিশ, ইডি, সিবিআই-এর পর সুশান্তের মৃত্যু মামলা খতিয়ে দেখতে তদন্তভার নিয়েছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। এবার বড়সড় মাদকচক্রের পর্দাফাঁস করল নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। গতকালই ২ ড্রাগ সরবরাহকারীদের গ্রেফতার করেছে এনসিবি। এবার তাদের মধ্যে একজনের মেডিকেল পরীক্ষার পরই আজ সকালেই এসপ্ল্যানেডে আদালতে পেশ করল এনসিবি।
 

Riya Das | Published : Sep 3, 2020 8:26 AM IST / Updated: Sep 03 2020, 01:58 PM IST

110
নিষিদ্ধ মাদক পাচারকারীকে ৭ দিনের হেফাজতে পাঠাল 'এনসিবি', এবার কি রিয়ার পালা

সুশান্তের মৃত্যু তদন্তে রিয়াকে নিয়ে যখন গোটা দেশ ফুঁসছে, সেই সময়েই সামনে এল বিস্ফোরক তথ্য।  গতকালই ২ ড্রাগ সরবরাহকারীদের গ্রেফতার করেছে এনসিবি। 

210

এবার তাদের মধ্যে ড্রাগ অভিযুক্ত জায়েদ ভিলাট্রাকে মেডিকেল পরীক্ষার পরই আজ সকালেই এসপ্ল্যানেডে আদালতে পেশ করল এনসিবি। এনসিবি-র পক্ষ থেকে ১০ দিনের কাস্টজি দাবি করা হলেও এক সপ্তাহের জন্য কাস্টডি মঞ্জুর করা হয়েছে।

310

আজ থেকে আগামী ৯ সেপ্টেম্বর পর্যন্ত এনসবিবি-র হেফাজতে থাকবেন জায়েদ। তারপরই তাকে ফের আদালতে পেশ করা হবে।

410


জায়েদকে  আদালতে পেশ করার পর তার আইনজীবী দাবি করেছেন, জোর করে তাকে বয়ানে স্বাক্ষর করানো হয়েছে। তিনি  স্বেচ্ছায় এই  বয়ান দেননি।

510


ইতিমধ্যেই জিজ্ঞাসাবাদের জন্য ড্রাগ পাচারকারী জায়েদ ভিলাট্রাকে এনসিবি-র মুখ্য দফতরে ফিরিয়ে আনা হয়েছে। ড্রাগ মামলায় অপর অভিযুক্ত আব্দুল বাসিত পারিহারকে এখনও আদালতে পেশ  করা নিয়ে কোনও তথ্য মেলেনি। আজ সকালেই আরও এক পাচারকারীকে আটক করেছে এনসিবি।

610

 এই জেরার ফলে যে তাবড় ব্যক্তিত্বদের নাম উঠে আসবে তা স্পষ্ট জানিয়েছেন এনসিবি-র তদন্তকারীরা। এবং রিয়া ও সৌভিকের সঙ্গে তাদের যে যোগ রয়েছ, তারও প্রমাণ মিলেছে।

710

এনসিবি-র হাতে গ্রেফতার হওয়া মাদক পাচারকারীরা জেরায় জানিয়েছেন রিয়া চক্রবর্তীর ভাই সৌভিকের সঙ্গেও তাদের যোগ রয়েছে। খুব শীঘ্রই শৌভিক চক্রবর্তীকে সমন পাঠাবে এনসিবি। সৌভিকের কল রেকর্ডেও জায়েদের নাম রয়েছে বলে জানা গেছে।

810

শুধু ড্রাগ সেবন নয়, ড্রাগ পাচার এবং ব্যবসায়িক ক্ষেত্রে ড্রাগ আদান-প্রদানেরও অভিযোগ আনা হয়েছে রিয়া ও তার সঙ্গীদের বিরুদ্ধে। 

910

তবে কি এবার রিয়ার পালা, এই প্রশ্নই উঠে আসছে।

1010

 রিয়ার সঙ্গে যে মাদক ব্যবসায়ীদের নিয়মিত যোগাযোগ ছিল তারও প্রমাণ আগেই মিলেছে। কারণ বিভিন্ন লোকের জন্য মাদক নিয়ে রিয়ার কথোপকথন প্রকাশ্যে এসেছে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos