মধুচক্রের গোপন ডেরা থেকে যৌন নির্যাতনে অভিযুক্ত, সলমনের 'বিগ বস'-এর নয়া চমক 'রাধে মা'

বি-টাউনের মোস্ট পপুলার চিরকুমার সলমনকে নিয়ে চর্চা সবসময়েই চলে আসছে। ব্যক্তিগত কারণেই হোক কিংবা সিনেমার জন্যই হোক সর্বদাই লাইমলাইটের শীর্ষে থাকেন সলমন।  সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় সলমন খানের রিয়্যালিটি শো বিগ বস নিয়ে নতুন তথ্য প্রকাশিত হয়েছে, যা নিয়ে সরগরম হয়েছে পেজ থ্রির পাতা। সূত্রে থেকে জানা গেছে, মধুচক্র থেকে যৌন নির্যাতনে অভিযুক্ত রাধে মা নাকি এবছর থাকতে চলেছেন বিগ বস ১৪-তে।  বহুদিন ধরে  সলমন খান সহ বাকি টিম মেম্বাররা তাকে আনার চেষ্টা করেছেন। তবে এখনও কোনও অফিসিয়ালি ঘোষণা হয়নি। রাধে মা আসলে যেমন বিগ বসের টিআরপি একধাক্কায় বেড়ে যাবে তেমনই বিতর্কও ক্রমশ জোড়ালো হচ্ছে।

Riya Das | Published : Sep 3, 2020 4:33 AM IST

110
মধুচক্রের গোপন ডেরা থেকে যৌন নির্যাতনে অভিযুক্ত, সলমনের 'বিগ বস'-এর নয়া চমক 'রাধে মা'

আগামী ২০ সেপ্টেম্বর থেকেই বিগ বস ১৪-এর নতুন সিজন শুরু হওয়ার কথা ছিল। কিন্তু  সেপ্টেম্বরে নয়, বরং অক্টোবরেই ধামাকাদার শো নিয়ে হাজির হচ্ছেন বলিউডের ভাইজান সলমন খান।

210

লকডাউন শুরু হতেই পানভেলের ফার্মহাউসে রয়েছেন সলমন। সেখান থেকেই একের পর  ভিডিও শেয়ার করে বিনোদনের রসদ জোগাচ্ছেন ভাইজান।

310

জনপ্রিয় রিয়্যালিটি শো বিগ বস নিয়ে দর্শকদের উত্তেজনা সবসময়েই তুঙ্গে। নতুন পর্বের এপিসোড নিয়েও আলোচনা চলছে জোরকদমে।

410

বিগবসে মোট ১৬ জন অংশ নেন। তার মধ্যে ১৪ জনই সেলেব। এই বছরও কারা থাকবেন বিগ বসে, তা নিয়েও জোর জল্পনা শুরু হয়েছে বি-টাউনের অন্দরে।

510

সম্প্রতি ভাইজানের জনপ্রিয় শো নিয়ে বেশ কিছু নতুন তথ্য সামনে এসেছে, যা নিয়ে উত্তাল হয়েছে নেটিজেনরা। সূত্র থেকে জানা গেছে,মধুচক্র থেকে যৌন নির্যাতনে অভিযুক্ত রাধে মা নাকি এবছর থাকতে চলেছেন বিগ বস ১৪-তে। যা নিয়ে জোর জল্পনা শুরু হয়েছে।

610

সূত্রের খবর দীর্ঘদিন ধরেই রাধে মা কে বিগবসে আনার চেষ্টা করেছেন সলমন খান সহ বাকি টিম মেম্বাররা। কিন্তু তিনি নাকি রাজি ছিলেননা। তবে এবার নাকি তিনি রাজি হয়েছেন।

710

যদিও বিগবসের পক্ষ থেকে এখনও অফিসিয়ালি কিছু জানা যায়নি। কিন্তু রাধে মাকে আনলে বিগ বসের টিআরপি যে একধাক্কায় বেড়ে যাবে তা নিঃন্দেহে বলা যাবে।

810


কে এই রাধে মা, যাকে নিয়ে উত্তাল হয়েছে নেটদুনিয়া। রাধে মা নিজেকে দেবী দুর্গার রূপ বলে মনে করেন।  এমনকী নিজেকে ভগবান বলে মনে করেন তিনি।

910

বলিউডের বেশ কিছু নামী ব্যক্তিও তার ভক্ত। ২০১৬ সালের পর থেকেই তিনি খবরের শিরোনামে চলে আসেন। কখনও তিনি পুলিশ আধিকারিকের চেয়ারে বসে  তো কখন  বিয়ে বাড়িতে গিয়ে চুটিয়ে নাচ, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল রাধে মা-র হট ছবি। 

1010

পুরুষ ভক্তের কোলে উঠতেও দ্বিধা করেননি রাধে মা। একাধিক অভিযোগে বিদ্ধ রাধে মা এখন নেটদুনিয়ার হটকেক। মধুচক্রের গোপন ডেরা থেকে যৌন নির্যাতনের অভিযোগও রয়েছে রাধে মা-র বিরুদ্ধে। তবে কোনও কিছুতেই তিনি হার মানেননি। এবারেই বিগ বসের নয়া চমক বহুলচর্চিত রাধে মা।

Share this Photo Gallery
click me!
Recommended Photos