'কন্টিনেন্টাল' খাবার ছেড়ে কারাগারের 'রুটি-সব্জি', বাইকুল্লা জেলের দ্বিতীয় রাত কেমন কাটল রিয়ার

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুকান্ডে মাদককান্ডে গ্রেফতার হয়ে রিয়া ও তার ভাই শৌভিক সহ আরও ৬ জনের জামিনের আবেদন খারিজ করল মুম্বই সেশন কোর্ট। তৃতীয়দিনের এনসিবি জেরায়  গ্রেফতার হয়েছেন  রিয়া চক্রবর্তী।  রিয়ার আপাতত নয়া ঠিকানা এই বাইকুল্লা জেলই দাগী আসামীদের মধ্যেই রাখা হয়েছে রিয়াকে।  আজ বাইকুল্লার জেলে অভিনেত্রীর তৃতীয় দিন।  গতকাল জেলের দ্বিতীয় রাত কেমন কাটল অভিনেত্রী রিয়া, কী কী ছিল তার খাবারের মেনুতে, বন্দীদের সঙ্গে কীভাবে কাটছে তার সময় , জেনে নিন বিস্তারিত। 
 

Riya Das | Published : Sep 11, 2020 8:58 AM IST

19
'কন্টিনেন্টাল' খাবার ছেড়ে কারাগারের 'রুটি-সব্জি', বাইকুল্লা জেলের দ্বিতীয় রাত কেমন কাটল রিয়ার

হাজার চেষ্টা করেও শেষরক্ষা হল না। সমস্ত প্রচেষ্টাই ব্যর্থ। শেষমেষ জামিনও পেলেন না সুশান্ত মামলার মূল অভিযুক্ত রিয়া ও তার সঙ্গীরা।

29

গতকালই এডিপিএস আদালকে শুনানি হয়েছিল রিয়া ও বাকি ছয় জনের জামিনের আর্জির। কিন্তু রায় দেয়নি আদালত। আজ সেশন কোর্ট জানিয়ে দিয়েছে রিয়া সহ বাকি ৬ জনের জামিনের আর্জি খারিজ করা হয়েছে।

39


এনসিবি-র জেরায় গ্রেফতার হয়েছেন রিয়া চক্রবর্তী। মঙ্গলবার সারারাত এনসিবির কোয়াটারেই থাকতে হয়েছে রিয়াকে।  বর্তমাবে বাইকুল্লা জেলই তার নয়া ঠিকানা।
 

49


আগামী ২২ সেপ্টেম্বর পর্যন্ত রিয়া ও তার ৬ সঙ্গীকে জেল হেফাজতে পাঠানোর নির্দেশ দেওয়া হয়েছে। ফলে আপাতত জেলেই থাকতে হবে রিয়াকে।

59


আজ জেলের তৃতীয় দিন। গতকাল অর্থাৎ তৃতীয় দিনে কীভাবে কাটালেন রিয়া, কী কী বা ছিল তার দ্বিতীয় দিনের খাবারের মেনুতে। বন্দীরাই কি রিয়ার নতুন সঙ্গী, সমস্ত প্রশ্নই উঠে আসছে।

69


সূত্র থেকে জানা গেছে, গতকাল সকাল সাড়ে ৭ টার মধ্যেই তার সকালের ব্রেকফার্স্ট দেওয়া হয়েছিল। এবং সেই মেনুতে পোহা ও চা ছিল।

79

সকালের খাবার খেয়েই নিজের সেলে ফিরে গেছেন রিয়া। এবং তারপর দুপুরে খাবারে  রুটি, এক বাটি ভাত, ডাল ও  আলুর সব্জি দেওয়া হয়েছিল।

89


রিয়াকে ১ নম্বর সেলে রাখা হয়েছে। যার তিন দিকে দেওয়াল ও একদিকে গ্রিল রয়েছে। বাইকুল্লা আদালত সূত্রে জানা গিয়েছে,  নিরাপত্তার কথা ভেবে নিচে আলাদা সেলে রিয়াকে রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

99

এনডিপিএস আইনের আওতায় ৮, ২০, ২৭,২৮, ২৯ নম্বর ধারায় রিয়াকে গ্রেফতার করা হয়েছে। রিয়ার বিরুদ্ধে আনা অভিযোগ প্রমাণ হলেই ১০ বছরের সাজা মিলবে রিয়ার।

Share this Photo Gallery
click me!
Recommended Photos