ভয়ঙ্কর দৃশ্য, সুশান্তের মৃত্যুর দিন ফ্ল্যাট থেকে কীভাবে দুটি মৃতদেহ বেরিয়েছিল, ফাঁস হল সত্য

সুশান্তের মৃত্যুর তদন্তে একের পর এক নয়া মোড় বেরিয়ে আসছে। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুজট এখনও কাটেনি। এখনও শোক কাটিয়ে উঠতে পারেনি সুশান্তের পরিবার। এতদিন চুপ থাকলেও সুশান্তের পরিবার এবার ফুঁসে উঠেছে। ইতিমধ্যেই রিয়ার বিরুদ্ধে ১৬ দফা  বিস্ফোরক অভিযোগ এনেছেন অভিনেতার বাবা। প্রতিদিনই কিছু না কিছু মৃত্যুরহস্য বেরিয়ে আসছে সুশান্তের মৃত্যুতে। সম্প্রতি একটি ভয়ঙ্কর দৃশ্য প্রকাশ্যে এসেছে। সেই রহস্যই চাঞ্চল্য তৈরি করেছে। সুশান্তের ফ্ল্যাটের বাইরের একটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে,সেই ভিডিও দেখেই নেটিজেনরা বলেছেন সুশান্তের মৃত্যুর দিন একটি নয় বরং দুটি মৃতদেহ ফ্ল্যাট থেকে বার করা হয়েছিল।
 

Riya Das | Published : Aug 18, 2020 7:23 AM IST / Updated: Aug 18 2020, 02:59 PM IST

19
ভয়ঙ্কর দৃশ্য, সুশান্তের মৃত্যুর দিন ফ্ল্যাট থেকে কীভাবে দুটি মৃতদেহ বেরিয়েছিল, ফাঁস হল সত্য

সুশান্তের মৃত্যুর তদন্তে যেভাবে জটিলতা বাড়ছে তাতে শুরু থেকেই মুম্বই পুলিশের আসল চেহারাটা প্রকাশ্যে এসেছে। শুধু তাই মুম্বই পুলিশ ইতিমধ্যেই কাঠগড়ায় দাড়িয়েছে।
 

29


সুশান্তের মৃত্যুর সঙ্গে জড়িত অপরাধীদের যে মুম্বই পুলিশ আড়াল করার চেষ্টা চালাচ্ছে তা নিয়ে প্রশ্নচিহ্ন উঠে আসছে।

39


সুশান্তের মৃত্যুর সঙ্গে জড়িত অপরাধীদের যে মুম্বই পুলিশ আড়াল করার চেষ্টা চালাচ্ছে তা নিয়ে প্রশ্নচিহ্ন উঠে আসছে।

49

 

১৪ জুন সুশান্তের মৃতদেহ বাইরে বার করার সময় তা নাকি দেখতে স্বাভাবিকের তুলনায় অনেকটাই বড় লাগছিল।

59


এই ভিডিও দেখার পর থেকেই নানা প্রশ্ন উঠছে। নেটিজেনরা বলছেন অপরাধীরা অন্য কাউকে খুন করেছে।সেইসঙ্গে আরও প্রশ্ন উঠছে কেন সেদিন ঘটনাস্থলে দুটো অ্যাম্বুলেস ডেকে আনা হয়েছিল।

69


মিডিয়া সূত্রে বলা হয়েছে, সুশান্তের ফ্ল্যাট থেকে অভিনেতার যে লাশটি বার করে আনা হয়েছিল তা প্রায় ৭ ফুট লম্ব ছিল। আর এই ছবি দেখেই অনেকে বলছেন একটি কাপড়ে দুটি লাশ নেওয়া হয়েছিল।

79

এমনকী কুপার হাসপাতালেও সুশান্তের বডি পৌঁছানোর একটি ভিডিও ভাইরাল হচ্ছে। যেখানে পায়ের পাশ থেকে স্ট্রেচার সরানো হয়েছে।

89

সুশান্তের পারিবারিক আইনজীবি বিকাশ সিং  আগেই বলেছেন যে সুশান্তকে খুন করা হয়েছে পরিকল্পনা করে। একই সঙ্গে মুম্বই পুলিশের তদন্ত নিয়ে প্রশ্ন তুলেছেন তিনি।

99

এছাড়াও সুশান্তের আত্মহত্যার দিন একজন মহিলাকে তার ফ্ল্যাটে দেখা গিয়েছিল। কে তিনি?  তাকে নিয়েও জোর জল্পনা শুরু হয়েছিল। অবশেষে জানা গেছে তার পরিচয়। তিনি হলেন জামিলা। রিয়ার চক্রবর্তীর ভাই সৌভিকের ঘনিষ্ঠ বান্ধবী।

Share this Photo Gallery
click me!
Recommended Photos