সুশান্তকে বিয়ে করার ছিল উদ্দেশ্য ছিল সম্পত্তি, রিয়ার বিরুদ্ধে ফের নয়া মন্তব্যে শোরগোল নেটদুনিয়ায়

এই বছর নভেম্বর নাগাদ বিয়ের পিঁড়িতে বসার কথা ছিল সুশান্ত সিং রাজপুত এবং রিয়া চক্রবর্তী। সম্পর্ককে তাঁরা দু'জনেই গোপন রেখেছিলেন ঠিকই। তবে সম্প্রতি পুলিশি জেরায় বিয়ের কথা স্বীকার করেছেন রিয়া, বলে জানা গিয়েছে। তোরজোর চলছিল বিয়ের প্রস্তুতির। তার আগেই সুশান্তের মৃত্যুর খবর। সুশান্তের আকস্মিক মৃত্যুতে আজও শোকস্তব্ধ তাঁর পরিবার সহ গোটা দেশ। অন্যদিকে রিয়া চক্রবর্তীকে নিয়ে নানা জল্পনা। তিনি নাকি মহেশ ভাটের কথাতেই সুশান্তকে মানসিক অবসাদের মধ্যেই ছেড়ে চলে গিয়েছিলেন রিয়া। অন্যদিকে জানা গিয়েছে, তিনি নাকি সুশান্তের দুরাবস্থাতেই তাঁকে সাহায্য করার চেষ্টা করেছিলেন। দিন কতক ধরেই তাঁর বিরুদ্ধে নেটিজেনরা তুলেছে নয়া অভিযোগ।

Adrika Das | Published : Jul 11, 2020 7:42 AM IST

110
সুশান্তকে বিয়ে করার ছিল উদ্দেশ্য ছিল সম্পত্তি, রিয়ার বিরুদ্ধে ফের নয়া মন্তব্যে শোরগোল নেটদুনিয়ায়

রিয়া নাকি সুশান্তের সম্পত্তির জন্য তাঁর সঙ্গে সম্পর্কে ছিলেন। বিয়েও নাকি করার কথা ভেবেছিলেন সেই কারণে। এমনই দাবি এনেছে নেটিজেনরা। তাদের দাবি, মহেশ ভাটের সঙ্গে অবৈধ সম্পর্ক থাকার পরও সুশান্তকে তাঁর সম্পত্তির জন্যই ছাড়েননি রিয়া।

210

রিয়ার নামে একটি কোম্পানি করে দেওয়ার পাশাপাশি রিয়াকে নিজের ব্যবসায় পার্টনার হিসাবে রেখেছিলেন সুশান্ত। রিয়ার পরিবারের এক-দু'জন সদস্যকেও নিজের ব্যবসায় কাজ করার সুযোগ দিয়েছিলেন সুশান্ত। 

310

যদিও এ সমস্তই সাইবারবাসীদের দাবি। তথ্যগুলির সত্যতা যাচাই করা হয়নি। পূর্বে জানা যায়, প্রয়াত অভিনেতা সুশান্ত তিনটি কোম্পানি দাঁড় করাবার চেষ্টা করেন যার মধ্যে একটি রিয়ার নামে লিখেছিলেন। 

410

৩৪ বছর বয়সেই অসামান্য জ্ঞান, দক্ষতা নিয়ে তিনি মুগ্ধ করে চলেছেন মৃত্যুর পরও। প্রযুক্তির প্রতি ভালবাসা থেকেই ২০১৮ সালে ভারচ্যুয়াল রিয়ালিটি সম্বন্ধীয় একটি কোম্পানি খুলেছিলেন সুশান্ত। আরও দুটি কোম্পানিও প্রযুক্তি বিজ্ঞান নিয়েই। এর মধ্যে একটি রিয়ার নামে করা। 

510

এর মধ্যে একটি কোম্পানি গরিবদের সাহায্যের জন্য তৈরি করেছিলেন সুশান্ত। সূত্র অনুযায়ী, বহুদিন ধরে অভিনেত্রী রিয়াকে ডেট করছিলেন সুশান্ত। বহু জায়গায় তাঁদের একসঙ্গে দেখা গিয়েছে। নিজেদের সম্পর্ক নিয়ে কখনই কোনও মন্তব্য করেননি তাঁরা। 

610

আত্মহত্যায় সুশান্তের মৃত্যুর খবরে ভেঙে পড়েছেন বাবা কৃষ্ণকুমার রাজপুত। সাংঘাতিক অসুস্থও হয়ে পড়েছিলেন তিনি। অন্যান্য আত্মীয় পরিজন এবং প্রতিবেশীরাই সামলেছেন তাঁকে। 

710

ইরফান খান, ঋষি কাপুর, সাজিদ খান এবার সুশান্ত সিং রাজপুত। একের পর এক বলিউড শিল্পী, অভিনেতাদের মৃত্যুর খবরে ভরে চলেছে সংবাদমাধ্যম। 

810

আত্মহত্যার কারণে মৃত্যু হয় সুশান্তের। এ কথা মানতে নারাজ গোটা দেশ। এমনকি বেশ কিছু সেলেব্রিটিও মানছেন না এই আত্মহত্যার বিষয়টি।  

910

সুশান্ত সিং রাজপুতের হাসিমুখটাই চিরজীবন চোখের সামনে থেকে যাক। ওই হাসিমুখ দেখলে কেউ ধরতেও পারবে না যে তার পিছনেই লুকিয়ে আছে মন ভরা অবসাদ। 

1010

কথা বলার একটি লোকও ছিল না পাশে। মা-কে হারিয়েছেন সেই পাটনা থেকে দিল্লি আসার সময়। তারপর মায়ের মত বোধহয় আর কাউকে কাছে টেনে নিতে পারেননি। একাকিত্ব এমনভাবে এক প্রাণোচ্ছল ছেলেকে গ্রাস করবে তা দুঃস্বপ্নেও ভাবেনি কেউ। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos