সুস্মিতার ভাইয়ের জীবনে নেমে এল অন্ধকার, রাজীব-চারুর সম্পর্কে কি চিড় ধরল

সুস্মিতা সেনের পরিবারে সমস্যা শুরু। অভিনেত্রীর ভাই রাজীব সেন এবং তাঁর স্ত্রী চারু অসোপার সাংসারিক ঝগড়ার খবর উঠে এল শিরোনামে। রাজীব নিজের সঙ্গে চারুর সমস্ত ছবি এবং বিয়ের ছবি ডিলিট করে দিয়েছেন। রাজীবের পাশাপাশি চারুও রাজীবের সঙ্গে প্রতিটি পোস্ট, বিয়ের ছবি ভিডিও ডিলিট করে ফেলেছেন। বিষয়টি সকলের নজরে আসতে স্বাভাবিকভাবেই বেশি সময় লাগেনি। সর্বভারতীয় সংবাদমাধ্যম 'স্পটবয়' তাঁদের সঙ্গে যোগাযোগ করলে দু'জনেই এ বিষয় মন্তব্য না করেই এমন কিছু বলেছেন যাতে নেটিজেনের সন্দেহ আরও বাড়তে থাকে।

Adrika Das | Published : Jul 10, 2020 5:00 PM IST

18
সুস্মিতার ভাইয়ের জীবনে নেমে এল অন্ধকার, রাজীব-চারুর সম্পর্কে কি চিড় ধরল

দিন কতক ধরেই তাঁদের একে অপরের সঙ্গে কোনও পোস্ট দেখা যায়নি। সম্প্রতি একে অপরের সঙ্গে সমস্ত ছবি, ভিডিও করায় প্রশ্নবাণে বিদ্ধ হয়েছেন সেলেবজুটি। 

28

তাঁদের যোগাযোগ করা হলেই চারু সরাসরি জানিয়ে দেন, "আমায় ক্ষমা করবেন এ বিষয় আমি কোনও মন্তব্য করতে চাই না।" পাল্টা প্রশ্নতেও কোনও উত্তর না দিয়েই ফোন রেখে দেন তিনি। 

38

অন্যদিকে সুস্মিতার ভাই রাজীবকে প্রশ্ন করা হলে তিনি জানান, "আমি কোনও মন্তব্য করতে চাই না। তবে এই মুহূর্তে আমি ভীষণ আনন্দে রয়েছি।"

48

রাজীব এর আগেও বক্তব্য রেখেছিলেন, "আমি এটুকুই বলতে পারি যে খবরটা শোনামাত্রই হেসেই যাচ্ছি। কাজের সূত্রে দিল্লিতে আছি বলেই যে আমার আর চারুর মধ্যে কোনও সমস্যা হয়েছে এটা কেনই বা মানুষ ভাববে। অদ্ভুত এই পৃথিবী।"

58

গত বছর চারুর সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন রাজীব। গত বছর জানুয়ারি মাসে চারুর সঙ্গে দেখা হয় রাজীবের। তারপরই শুরু হয় তাঁদের প্রেমালাপ। 

68


ইতিমধ্যেই রাজীব এবং চারুর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে একের পর এক প্রশ্ন এসেই চলেছে। কেন তাঁরা একে অপরকে ফলো করেন না। কোনও কিছুতে ট্যাগ করেন না। পুরনো ছবি, ভিডিও কেন ডিলিট করে দিয়েছেন। 

78

রাজীব এবং চারুর বিয়ের এক বছর ঘুরতে না ঘুরতেই তাঁদের সাংসারিক সমস্যা এতটাই বেড়ে গিয়েছে যে তাঁরা আলাদা থাকা শুরু করে দিয়েছেন। 

88

বিয়ের এক বছপূর্তিতে কেউই কাউকে শুভেচ্ছা জানাননি। যা প্রশ্নের বীজ পুঁতেছে ভক্তদের মনে। এর আগে প্রায় নিত্যদিন কোনও না কোনও পোস্টে তাঁদের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে লাইকসের বন্যা বয়ে যেত। এখন তা না থাকায় জল্পনা উঠেছে তুঙ্গে। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos