ললিতে সুখ খুঁজে না পেতেই কি প্রাক্তনের হাত ধরলেন সুস্মিতা, মুম্বইয়ের রাস্তায় দেখা গেল প্রকাশ্যে

ললিত মোদী ও সুস্মিতা সেনের সম্পর্ক নিয়ে চর্চার শেষ নেই। অসম বয়সী প্রেমের খবর যেন সকলকে চমকে দিয়েছে রাতারাতি। যদিও এতে অবাক হওয়ার মতোনও কিছু নেই। কারণ ললিতের আগেও হাই প্রোফাইল ব্যক্তিত্বদের সঙ্গে নাম জড়িয়েছে সুস্মিতার। জীবনে এসেছে  একাধিক প্রেম। আসলেও কোনও প্রেমই টেকেনি সুস্মিতার।  বুড়ো ললিত এবং সেক্সি সুস্মিতাকে নিয়ে চর্চা থামার নয়। তবে একমাস যেতে না যেতেই  পুরো এক অন্য ছবি দেখা গেল। বিচ্ছেদের পর ফের একসঙ্গে দেখা গেল রহমান শল ও সুস্মিতা সেনকে। তবে প্রাক্তন প্রেমিক রহমানের সঙ্গে বড় মেয়ে রেনেকেও দেখা গেছে, যা নিয়ে জোর শোরগোল শুরু হয়েছে।
 

Riya Das | Published : Aug 31, 2022 5:15 AM IST

110
 ললিতে সুখ খুঁজে না পেতেই কি প্রাক্তনের হাত ধরলেন সুস্মিতা, মুম্বইয়ের রাস্তায় দেখা গেল প্রকাশ্যে

চার বছরের সম্পর্ক। বয়সে ছোট রহমানের সঙ্গে কিছুদিন আগেই ব্রেক আপ হয়েছে সুস্মিতা সেনের। ১৫ বছরের ছোট বয়ফ্রেন্ড রহমান শলের সঙ্গে তার বিচ্ছেদের খবর নিয়ে এখনও  উত্তাল সোশ্যাল মিডিয়া। ব্রেক আপের পর মুখ খুলেছিলেন সুস্মিতা, তবে বিচ্ছেদের পর সম্পর্ক অটুট সুস্মিতা ও রহমানের তা ফের প্রমাণ দিলেন প্রাক্তন জুটি।

210


বিচ্ছেদের পর ফের একসঙ্গে দেখা গেল রহমান শল ও সুস্মিতা সেনকে। তবে প্রাক্তন প্রেমিক রহমানের সঙ্গে বড় মেয়ে রেনেকেও দেখা গেছে, যা নিয়ে জোর শোরগোল শুরু হয়েছে বলিপাড়ায়। অনেকেই লাভবার্ডসকে একসঙ্গে দেখে প্রশ্ন করেছেন, তবে কি সম্পর্ক অটুট।

310


মুম্বইয়ের একটি বাড়ি সাজানোর দোকানের বাইরে দেখা গেছে সুস্মিতা ও রহমানকে। প্রেম ভাঙলেও বন্ধুত্ব এখনও দিব্যি রয়েছে। যদিও বিচ্ছেদের পর এমন কথা দিয়েছিলেন অভিনেত্রী। সেই কথা রাখলেন সুস্মিতা ও রহমান।

410

দিনকয়েক আগে ঘনিষ্ঠ সূত্রে জানা গিয়েছিল, সুস্মিতার বাড়ির নিচে একসঙ্গে দেখা গিয়েছে বলিউডের দুই প্রাক্তন যুগলকে। তারপরও এক গাড়িতে পাশাপাশি বসে থাকতে দেখা গিয়েছিল রহমান ও সুস্মিতাকে। তবে পাপারাৎজিদের দেখেই গাড়ির নিচে মুখ লুকিয়ে নেন সুস্মিতার প্রাক্তন প্রেমিক, যা নিয়ে শোরগোল পড়ে গিয়েছিল। 

510

তবে কি  ফের সম্পর্ক জোড়া লাগল সুস্মিতার ও রহমানের। ফের একসঙ্গে তাদেরকে দেখে সকলেই খুশি হয়েছেন। তবে কি ফের এক হবেন সুস্মিতা ও রহমান  জোর জল্পনা শুরু হয়েছে বলিপাড়ার অন্দরে। যদিও পুরো বিষয়টি নিয়ে স্পিকটি নট সুস্মিতা ও রহমান।

610

বরাবরই ছক ভাঙতে পছন্দ করেন সুস্মিতা । একাধিক প্রেম এসেছে আবার নীরবে চলেও গেছে কিন্তু সমাজের চোখারাঙানি তাকে কাবু করতে পারেনি, বরং ৫০-এর কোটায় পৌঁছেও একাকী সুস্মিতা নিজের জীবনের সঙ্গে আপসে যেতে নারাজ। অভিনেত্রী নিজের সোশ্যাল মিডিয়ায় ব্রেক আপের খবর জানিয়েছিলেন ভক্তদের। তিনি বলেছিলেন এখন থেকে তারা আর প্রেমিক-প্রেমিকা নয়, কেবলই ভাল বন্ধু। ব্রেক আপের পর সবাই যেন ভাল বন্ধু হয়ে যায় বলিউডে। দীর্ঘদিন ধরে চলা এই ট্রেন্ডে গা ভাসালেন সুস্মিতা সেনও ।

710

ললিত মোদী ও সুস্মিতা সেনের সম্পর্ক নিয়ে চর্চার শেষ নেই। অসম বয়সী প্রেমের খবর যেন সকলকে চমকে দিয়েছে রাতারাতি। যদিও এতে অবাক হওয়ার মতোনও কিছু নেই। কারণ ললিতের আগেও হাই প্রোফাইল ব্যক্তিত্বদের সঙ্গে নাম জড়িয়েছে সুস্মিতার। জীবনে এসেছে  একাধিক প্রেম। আসলেও কোনও প্রেমই টেকেনি সুস্মিতার।

810

সুস্মিতার সঙ্গে ললিত মোদীর ঘনিষ্ঠতা নতুন কোনও বিষয় নয়। কারণ, সুস্মিতা যখন তাঁর অল্পবয়সে খ্যাতির চূড়ান্ত শিখরে তখন ললিত মোদী ভারতের ক্রিকেট ময়দানের কর্মকর্তাদের বাদশা। তারমধ্যে আইপিএল-এর সাফল্য ললিত মোদী রাতারাতি বিশাল প্রভাবশালী ও ক্ষমতাবান এবং অবশ্য গ্ল্যামারার্স দুনিয়ার এক কেস্টবিস্টু হওয়ার সুযোগ করে দিয়েছিল। 

910

তবে ললিতকে নিয়েও চর্চার শেষ নেই। ললিত মোদী এখন বার্ধক্যের পথে, স্থুলকায় চেহারা, শুধু তাই নয় তিন সন্তানের বাবাও । লন্ডনে বিলাসবহুল এবং মিলিয়ন ডলার সম্পত্তি নিয়ে বসে থাকলেও গায়ে রয়েছে পলাতকের তকমা।  তবে এই বয়সে এসে,আইপিএল কেলেঙ্কারিতে নাম জড়ানো ললিত মোদী কিসের জাদুতে সুস্মিতার মন জিতলেন তা নিয়েও চর্চার শেষ নেই নেটপাড়ায়।

1010

কোথাও বুকে মাথা দিয়ে তো কখনও আবার কাঁধে, প্রাক্তন আইপিএল কর্তার সঙ্গে অন্তরঙ্গ ছবিই বলে দিয়েছিল কতটা প্রেমে ছিলেন তিনি। রোম্যান্টিক মুহূর্ত কাটাতে বেছে নিয়েছিলেন নীল জলরাশি। মলদ্বীপের নীল গভীরেই যেন ডুব দিয়ে শুরু করেছিলেন জীবনের নয়া ইনিংস। তবে কি নয়া ইনিংসে ইতি টেনে নিলেন সুস্মিতা, রহমানের সঙ্গে দেখার পর থেকেই জল্পনা তুঙ্গে।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos