২০০ কোটির আর্থিক তছরুপের মামলায় পরপর ৪ বার ইডি-র সমন এড়ালেন জ্যাকলিন, দিলেন কাজের অজুহাত

২০০ কোটি টাকার আর্থিক তছরুপের মামলায় ইতিমধ্যেই নাম জড়িয়েছে জ্যাকলিন ফার্নান্ডেজের। একাধিকবার ইডি-র পক্ষ থেকে সমন পাঠানো হয়েছে বলি অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজকে। ফের দিনকয়েক আগেই ইডি-র দফতরে হাজিরা দিতে বলা হয়েছিল জ্যাকলিন। ফের আবারও কেন্দ্রীয় সংস্থার সমন এড়িয়ে হাজিরা দিলেন না জ্যাকলিন। এই নিয়ে লাগাতার ৪ বার কাজের ব্যস্ততার অজুহাত দেখিয়ে সমন এড়িয়ে গেলেন অভিনেত্রী।

Riya Das | Published : Oct 19, 2021 3:21 AM IST

110
২০০ কোটির আর্থিক তছরুপের মামলায় পরপর ৪ বার ইডি-র সমন এড়ালেন জ্যাকলিন, দিলেন কাজের অজুহাত


 মাদককান্ডে শাহরুখ পুত্র আরিয়ান খানের গ্রেফতারি নিয়ে যখন দেশ উত্তাল,  ঠিক সেই সময়েই ইডি-র জেরার মুখে পড়লেন বলি অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ (Jacqueline Fernandez)। 

210

বলিউডের অন্দরে  কান পাতলে একটা খবরই শোনা যাচ্ছে, যা নিয়ে রীতিমতো উত্তাল সোশ্যাল মিডিয়া। এবার বড়সড় বিপাকে পড়লেন জ্যাকলিন।

310

২০০ কোটি টাকার আর্থিক তছরুপের মামলায় ইতিমধ্যেই নাম জড়িয়েছে জ্যাকলিন ফার্নান্ডেজের। একাধিকবার ইডি-র পক্ষ থেকে সমন পাঠানো হয়েছে বলি অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজকে। 
 

410


 ফের আবারও কেন্দ্রীয় সংস্থার সমন এড়িয়ে হাজিরা দিলেন না জ্যাকলিন। এই নিয়ে লাগাতার ৪ বার কাজের ব্যস্ততার অজুহাত দেখিয়ে সমন এড়িয়ে গেলেন অভিনেত্রী।

510


কয়েক হাজার কোটি টাকা তোলাবাজির মামলায় অভিযুক্ত সুকেশ চন্দ্রশেখর। যিনি এই তোলাবাজি ব়্যাকেটের প্রধান মাথা। বহু কোটি কোটি টাকা তোলা  ব়্যাকেটের সঙ্গে যোগাযোগ নিয়েই প্রশ্নের মুখে পড়েছেন জ্যাকলিন।

610


দিল্লি পুলিশের ইকোনমিক অফেন্স উইং-এর দায়ের করা মামলার ভিত্তিতেই এই তদন্ত চালাচ্ছে ইডি। এবং সেই তদন্তের স্বার্থে বলিউডের একাংশ জেরার মুখে পড়েছেন।

710


 এর আগে একটানা প্রায় ৫ ঘন্টা সময় ধরে লাগাতার ইডি-র প্রশ্নের মুখে পড়েছিলেন শ্রীলঙ্কান সুন্দরী জ্যাকলিন ফার্নান্ডেজ। দিল্লিতেই জেরা করা হয়েছে অভিনেত্রীকে। 

810

ইডি-সূত্রে জানা গিয়েছে, আর্থিক তছরূপের মামলায় অভিযুক্ত হিসেবে নয়, বরং সাক্ষী হিসেবেই জিজ্ঞাসাবাদ করা চলছে জ্যাকলিনকে। কিন্তু কেন তিনি বারবার সমন এড়িয়ে যাচ্ছেন, তা নিয়ে প্রশ্ন উঠছে।

910

গত ২৫ সেপ্টেম্বর এবং ১৫ ও ১৬ অক্টোবর ইডি-র সমন এড়িয়ে গেলেন জ্যাকলিন। তদন্ত এগিয়ে যাওয়ার জন্যই জ্যাকলিনকে বারবার তলব করছে ইডি।
 

1010

এই একই মামলায় ইডি-র  পক্ষ থেকে সমন পাঠানো হয়েছিল বলি অভিনেত্রী নোরা ফতেহিকে। গত বৃহস্পতিবারই নোরার বয়ান রেকর্ড করেছে ইডি।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos