আচমকাই গায়েব, ১০ বছর বড়পর্দা থেকে কেন উধাও হয়ে গিয়েছিলেন, এতদিনে মুখ খুললেন সুস্মিতা

চলচ্চিত্র জীবনের মতোই ব্যক্তিগত জীবনটাও আড়ম্বরপূর্ণ বলিউডের মিস ইউনিভার্স তথা বাঙালি কন্যা সুস্মিতা সেনের (Sushmita Sen)। মাত্র ১৯ বছর বয়সে মিস ইউনিভার্স হয়েছিলেন সুস্মিতা সেন। তারপর ২৩ বছরেই মেয়েকে দত্তক নিয়ে স্টিরিওটাইপ ভেঙেছিলেন বলিউডের প্রাক্তন মিস ইউনিভার্স । বরাবরই ছক ভাঙতে পছন্দ করেন সুস্মিতা (Sushmita Sen) । একাধির প্রেম এসেছে আবার নীরবে চলেও গেছে কিন্তু সমাজের চোখারাঙানি তাকে কাবু করতে পারেনি, বরং ৫০-এর কোটায় পৌঁছেও একাকী সুস্মিতা নিজের জীবনের সঙ্গে আপসে যেতে নারাজ। মিস ইউনিভার্স হওয়া পরই বলিউডে কেরিয়ার শুরু করেছিলেন সুস্মিতা সেন। তারপর তাকে আর পিছন ফিরে তাকাতে হয়নি। বলিপাড়ায় পা ফেলে রীতিমতো হইচই ফেলে দিয়েছিলেন তিনি। নিজের অভিনয় দক্ষতা দিয়ে দর্শকদের যেমন সমালোচনা কুড়িয়েছেন তেমনই একাধিক  ফিল্মি পুরস্কারও রয়েছে অভিনেত্রীর ঝুলিতে। তবে সাফল্য পেলেও একটা সময়ের পর বড়পর্দায়  আর সেভাবে দেখা যেত না সুস্মিতা সেনকে। ২০১০ সালের পর থেকে প্রায় ১০ বছর বড়পর্দা থেকে গায়েব হয়ে গিয়েছিলেন সুস্মিতা সেন। প্রায় বছর খানেক আগে ফের অভিনেত্রী হিসেবে কামব্যাক করেছেন সুস্মিতা সেন। তবে বড়পর্দায় নয়, ওটিটি প্ল্যাটফর্মে কামব্যাক করেন সুস্মিতা সেন। দীর্ঘ এতটা সময়ে কেন উধাও হয়ে গিয়েছিলেন সুস্মিতা, খোলসা করলেন প্রাক্তন মিস ইউনিভার্স।

Riya Das | Published : Mar 4, 2022 5:48 AM IST

110
আচমকাই গায়েব, ১০ বছর বড়পর্দা থেকে কেন উধাও হয়ে গিয়েছিলেন, এতদিনে মুখ খুললেন সুস্মিতা

মিস ইউনিভার্স হওয়া পরই বলিউডে কেরিয়ার শুরু করেছিলেন সুস্মিতা সেন  (Sushmita Sen) । তারপর তাকে আর পিছন ফিরে তাকাতে হয়নি। বলিপাড়ায় পা ফেলে রীতিমতো হইচই ফেলে দিয়েছিলেন তিনি। নিজের অভিনয় দক্ষতা দিয়ে দর্শকদের যেমন সমালোচনা কুড়িয়েছেন তেমনই একাধিক  ফিল্মি পুরস্কারও রয়েছে অভিনেত্রীর ঝুলিতে।

210

 তবে সাফল্য পেলেও একটা সময়ের পর বড়পর্দায়  আর সেভাবে দেখা যেত না সুস্মিতা সেনকে (Sushmita Sen)। ২০১০ সালের পর থেকে প্রায় ১০ বছর বড়পর্দা থেকে গায়েব হয়ে গিয়েছিলেন সুস্মিতা সেন। প্রায় বছর খানেক আগে ফের অভিনেত্রী হিসেবে কামব্যাক করেছেন সুস্মিতা সেন। 

310

 বড়পর্দায় নয়, ওটিটি প্ল্যাটফর্মে কামব্যাক করেন সুস্মিতা সেন (Sushmita Sen)। দীর্ঘ এতটা সময়ে কেন উধাও হয়ে গিয়েছিলেন সুস্মিতা, সম্প্রতি এক সাক্ষাৎকারে খোলসা করলেন প্রাক্তন মিস ইউনিভার্স সুস্মিতা সেন, যা মুহূর্তে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

410

চলচ্চিত্র জীবনের মতোই ব্যক্তিগত জীবনটাও আড়ম্বরপূর্ণ বলিউডের মিস ইউনিভার্স তথা বাঙালি কন্যা সুস্মিতা সেনের (Sushmita Sen)। মাত্র ১৯ বছর বয়সে মিস ইউনিভার্স হয়েছিলেন সুস্মিতা সেন। তারপর ২৩ বছরেই মেয়েকে দত্তক নিয়ে স্টিরিওটাইপ ভেঙেছিলেন বলিউডের প্রাক্তন মিস ইউনিভার্স । বরাবরই ছক ভাঙতে পছন্দ করেন সুস্মিতা ।

510

সম্প্রতি এক সাক্ষাৎকারে সুস্মিতা সেন (Sushmita Sen) জানিয়েছেন,বড়পর্দা থেকে এই লম্বা বিরতি নেওয়ার কারণ হিসেব তিনি বলেন যেরকম ছবি ও চরিত্রে তিনি অভিনয় করতে চাইছিলেন সেরকম প্রস্তাব তার  কাছে আসছিল না। তাই বাধ্য হয়েই তাকে এই সিদ্ধান্ত নিতে হয়েছিল।

610

সাক্ষাৎকারে সুস্মিতা  (Sushmita Sen) জানিয়েছেন,  অভিনয় থেকে ১০ বছরের বিরতি নিয়েছিলাম সেই সময়ে নিজের জীবনের লক্ষ্যগুলো আরও ভালভাবে বুঝতে পেরেছিলাম। এবং নিজের কাছে আরও স্পষ্ট হয়েছিল কেরিয়ারও থেকে জীবনে ঠিক কী কী চাই আর কী কী চাই না।
 

710

সুস্মিতার (Sushmita Sen) মতে, বড়পর্দায় ভাল চরিত্রে প্রস্তাব পাওয়ার  জন্য বয়স অবশ্যই একটি ফ্যাক্টর হয়ে দাঁড়ায়। এছাড়াও আরও একট বিষয় রয়েছে , যা সমান গুরুত্বপূর্ণ। কাজ পাওয়ার জন্য আমি খুব একটা ছোটাছুটি করতে পারি না। মানে নিজের মুখে কারোর থেকে কাজ চাওয়ার বিষয়টিতে আমার প্রবল আপত্তি।

810

সুস্মিতা (Sushmita Sen) বলেন, কীভাবে কাজ চাইতে হয়, সেই ব্যাপারটি  আমার প্রায় অজানা। বলতে গেলে নিজের থেকে কাজ চাওয়ার বিষয়টিতে আমি একজন খুবই কাঁচা মানুষ। এই কারণেই প্রায় ১০ বছর বড়পর্দা থেকে বিরতি নিয়েছেন সুস্মিতা সেন।
 

910


১৫ বছরের ছোট বয়ফ্রেন্ড রহমান শলের সঙ্গে সুস্মিতা সেনের  বিচ্ছেদের খবর নিয়েই উত্তাল সোশ্যাল মিডিয়া। দিনকয়েক আগেই বর্ষশেষে প্রেমের সম্পর্কের ইতি টেনেছেন বলিউডের মিস ইউনিভার্স তথা বাঙালি কন্যা সুস্মিতা সেন (Sushmita Sen) । তবে কেন ৪ বছরের সম্পর্ক থেকে বেরিয়ে এলেন সুস্মিতা ও রহমান,  তা স্পষ্ট জানা যায়নি।

1010


সুস্মিতা (Sushmita Sen) ও রহমানের  (Rohman Shawl) সম্পর্ক ভেঙে গেলেও তাদের মধ্যে যে ভাল বন্ধুত্ব রয়েছে তা ভালই টের পাওয়া যায়।  সম্প্রতি প্রাক্তন জুটিকে একসঙ্গে এবং একই গাড়িতে দেখা গেছে। বিচ্ছেদের পর ফের একসঙ্গে সুস্মিতা ও রহমানকে  (Rohman Shawl) দেখে গাড়ি ঘিরে ধরেন পাপারাৎজিরা। কিন্তু ক্যামেরা দেখেই সঙ্গে সঙ্গে নিজের মুখ গাড়ির নিচে লুকিয়ে নেন প্রাক্তন প্রেমিক রহমান। পাপারাৎজিদের দেখে রহমানের এই প্রতিক্রিয়া নিয়ে জোর জল্পনা শুরু হয়েছে বলিপাড়ায়।

Read more Photos on
Share this Photo Gallery

Latest Videos

click me!

Latest Videos

Recommended Photos