দড়ি দিয়ে বাঁধা বক্ষযুগল, কালো ব্রালেটে সাগরের মাঝে ধুকপুকানি বাড়ালেন নিয়া শর্মা

টেলিভিশনের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী তথা এশিয়ার ৫০ জন সেক্সি ওমেনের মধ্যে দ্বিতীয় স্থানে নিজের জায়গা পাকা করে নিয়েছেন বলিউডের বিকিনি ক্ল্যাড  নিয়া শর্মা (Nia Sharma)। কখনও অর্ধনগ্ন, আবার কখনও উন্মুক্ত বক্ষ, এটাই যেন নিয়ার ফ্যাশন স্টেটমেন্ট। অতিরিক্ত খোলামেলা পোশাক পরে বারবার ট্রোলের মুখে পড়েছেন নিয়া শর্মা। এমনকী নগ্নও হাঁটার পরামর্শ পেয়েছিলেন নিয়া শর্মা। তাতেও থামেননি তিনি। বরাবারই সমালোচকদের চোখরাঙানিকে পাত্তা না দিয়ে বরং আরও বেশি করে সাহসী পোশাকে ঝড় তুলেছেন নিয়া শর্মা। নিয়া শর্মাকে নিয়ে উত্তেজনার পারদ সর্বদাই তুঙ্গে। ফের শিরোনামে উঠে এসেছেন নিয়া । সম্প্রতি  মা উষা শর্মার জন্মদিন সেলিব্রেট করতে গোয়ায় পাড়ি জমিয়েছিলেন নিয়া শর্মা। গোয়াতে গিয়ে মাঝসমুদ্রে কালো ব্রালেটে বুকের ধুকপুকানি বাড়িয়ে দিলেন নিয়া শর্মা। দড়ি দিয়ে বাঁধা বুকের একাংশ, হল্টার নেক ব্রালেটে নিয়ার চাবুক ফিগারে কাঁপছে সোশ্যাল মিডিয়া।

Riya Das | Published : Mar 3, 2022 6:49 AM IST

110
দড়ি দিয়ে বাঁধা বক্ষযুগল, কালো ব্রালেটে  সাগরের মাঝে ধুকপুকানি বাড়ালেন নিয়া শর্মা

খুল্লামখুল্লা পোশাক পরা নিয়ে সবসময়েই ফ্যানেদের নজরে থাকেন নিয়া শর্মা।একাধিকবার খোলামেলা পোশাক পরার জন্য অশ্লীল মন্তব্যেরও মুখে পড়েছেন নিয়া। এমনকী ধর্ষণেরও হুমকি পেয়েছেন নিয়া শর্মা  (Nia Sharma)।

210

কখনও অর্ধনগ্ন, আবার কখনও উন্মুক্ত বক্ষ, এটাই যেন নিয়ার ফ্যাশন স্টেটমেন্ট। টেলিভিশনের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী তথা এশিয়ার ৫০ জন সেক্সি ওমেনের মধ্যে দ্বিতীয় স্থানে নিজের জায়গা পাকা করে নিয়েছেন বলিউডের বিকিনি ক্ল্যাড  নিয়া শর্মা (Nia Sharma)। 
 

310

অতিরিক্ত খোলামেলা পোশাক পরে বারবার ট্রোলের মুখে পড়েছেন নিয়া শর্মা। এমনকী নগ্নও হাঁটার পরামর্শ পেয়েছিলেন নিয়া শর্মা। তাতেও থামেননি তিনি। বরাবারই সমালোচকদের চোখরাঙানিকে পাত্তা না দিয়ে বরং আরও বেশি করে সাহসী পোশাকে ঝড় তুলেছেন নিয়া শর্মা (Nia Sharma)। 

410

 অর্ধনগ্ন থেকে স্তনযুগল উন্মুক্ত করে সেক্সি  সাহসী ছবি তুলতেও পিছপা হননা নিয়া। তার প্রতিটি ছবিতেই শরীরী আগুন ঠিকরে বেরোচ্ছে। যৌবনের ভারে যেন নিজেকে সামলে রাখতে পারছেন না নিয়া (Nia Sharma)। 

510

নিয়া শর্মাকে নিয়ে উত্তেজনার পারদ সর্বদাই তুঙ্গে। ফের শিরোনামে উঠে এসেছেন নিয়া । সম্প্রতি  মা উষা শর্মার জন্মদিন সেলিব্রেট করতে গোয়ায় পাড়ি জমিয়েছিলেন নিয়া শর্মা। গোয়াতে গিয়ে মাঝসমুদ্রে কালো ব্রালেটে বুকের ধুকপুকানি বাড়িয়ে দিলেন নিয়া শর্মা (Nia Sharma)।

610

দড়ি দিয়ে বাঁধা বুকের একাংশ, হল্টার নেক ব্রালেটে নিয়ার চাবুক ফিগারে কাঁপছে সোশ্যাল মিডিয়া।  কালো ব্রালেটের সঙ্গে কালো স্কার্ট পরে নেটপাড়ায় উষ্ণতা বাড়ালেন নিয়া শর্মা (Nia Sharma)। সোশ্যাল মিডিয়ার হট সেনসেশন নিয়া শর্মাকে শরীরী উত্তাপে পুড়ে ছাই নেটিজেনরা।

710

মা উষা শর্মার (Nia Sharma) জন্মদিন সেলিব্রেট করতে গোয়ায় হট অবতারে নজর কেড়েছেন নিয়া শর্মা। দড়িতে বাঁধা ব্রালেটে নিয়ার আওয়ারগ্লাস ফিগার স্পষ্ট। লাস্যে ভরা যৌবনে বুদ হয়েছেন নেটিজেনরা। কোয়ালিটি টাইমে মত্ত নিয়া শর্মা।

810

বলিউডের নাগিন খ্যাত অভিনেত্রী  নিয়া  শর্মার (Nia Sharma) বোল্ডনেসে কাঁপছে সোশ্যাল মিডিয়া। নিজের ইনস্টাগ্রামে একের পর এক ছবি শেয়ার করে আগুন জ্বালাচ্ছেন নিয়া। প্রতিটি ছবিতেই যেন ঠিকরে বেরোচ্ছে তার ভরা যৌবন।

910

অতিরিক্ত শরীরী প্রদর্শনের জন্য বারংবার নেটিজেনদের ট্রোলের মুখে পড়েন নিয়া শর্মা। নিয়া সাফ জানিয়েছেন, এটা তার ব্যক্তিগত পছন্দ (Nia Sharma) । একের পর  এক ছবি শেয়ার পরে সোশ্যাল মিডিয়ায় রীতিমতো আগুন জ্বালাচ্ছেন নিয়া শর্মা। প্রতিটি ছবিতেই যেন ঠিকরে বেরোচ্ছে তার ভরা যৌবন।

1010

নিয়া শর্মা জানিয়েছেন, তার নিজের বন্ধুরাই তার পোশাক নিয়ে একাধিকবার কুরুচিকর মন্তব্য করেছে। এমনকী অভিনেত্রীর প্রাক্তনেরও এই পোশাক পরা পছন্দ ছিল না। এই নিয়ে একাধিকবার সমস্যায় পড়েছিলেন নিয়া  (Nia Sharma) ।

Share this Photo Gallery
click me!
Recommended Photos