'পার্টিতে না ডাকাটা কখনই মৃত্যুর কারণ হতে পারে না', করণ-আলিয়া-সোনামের পাশে স্বরা

সুশান্তের মৃত্যুর কারণ হিসেবে যা সবার আগে উঠে এসেছে তা হল নেপোটিজম। বলিউডে তাঁকে এক ঘরে করে দেওয়া, হাত থেকে ছবি নিয়ে নেওয়া প্রভৃতি কারণ একে একে উঠে এসেছে নেট দুনিয়ার। কিন্তু একটা মানুষের অবসাদ ও তার থেকে মৃত্যু এতটাও সহজ নয়, সুশান্তের মৃত্যু আটকাতে আলিয়া-করণ-সোনাম কিছুই করতে পারতেন না। মানসিক অবসাদ এতটা ঠুনকো বিষয় নয়। জানালেন স্বরা ভাস্কর। 

Jayita Chandra | Published : Jun 30, 2020 5:58 AM IST

18
'পার্টিতে না ডাকাটা কখনই মৃত্যুর কারণ হতে পারে না', করণ-আলিয়া-সোনামের পাশে স্বরা

বলিউডে ছিল না সুশান্তের কোনও গড ফাদার। বলিউড তাঁকে আপন করতে পারেনি। হাত থেকে একের পর এক ছবি চলে যেতে শুরু করে। 

28

সুশান্তের মানসিক অবসাদ ও আত্মহত্যা করার পেছনে এটাকেই এখন মূল কারণ হিসেবে দেখাচ্ছে নেট দুনিয়া।

38

কিন্তু তা মেনে নিতে এক কথায় নারাজ স্বরা ভাস্কর। তিনি বরাবরই নেট দুনিয়ায় সরব হয়ে থাকেন সম্প্রতি কোনও ঘটনাকে কেন্দ্র করে। এবারও তার ব্যতিক্রম হল না। 

48

তবে স্বরা ভাস্কর এবার মুখ খুললেন নেপোটিজমের হয়েই। জানালেন সুশান্তের মৃত্যুতে করণ জোহার, আলিয়া ভাট বা সোনাম কাপুর, সলমন খানের কিছুই করার ছিল না। 

58

একটা মানুষ ধীরে ধীরে অবসাদে ডুবে যাচ্ছে, সেখান থেকে দাঁড়িয়ে তিনি মৃত্যুর সিদ্ধান্ত নিচ্ছেন কেবল মাত্র একটা পার্টিতে ডাকা হয়নি বলে, এটা সম্ভব নয়।

68

মানসিক অবসাদ অনেক বড় ব্যপার। তা থেকে আত্মহত্যার পথ বেছে নেওয়াও অনেকটা বড় সিদ্ধান্ত। ফলে গভীরে না গিয়ে বলিউডের এই মানুষগুলোকে তোপের শিকার করা সঠিক নয়। 

78

বেশ কয়েকটি ছবি থেকে বাদ দেওয়া হয়েছিল সুশান্তকে, সেটা কারুর নজর এড়ায়নি, কিন্তু সেই জায়গায় দাঁড়িয়ে কেউ আত্মহত্যা করে... এমন পরিস্থিতিতে কী করার ছিল বলিউডের এই মানুষগুলোর প্রশ্ন তোলের স্বরা। 

88

সুশান্তের মৃত্যুর তদন্তে নেমেছেন পুলিশ, তাঁরাই ক্ষতিয়ে দেখছেন সবটা। কিন্তু তার আগেই যেভাবে নেটদুনিয়ায় আক্রমণ করা হচ্ছে তা ভুল, বলে দাবিও করেন স্বরা।

Share this Photo Gallery
click me!
Recommended Photos