ব্লকব্লাস্টার হিটের পরই সাফল্য দ্বিগুণ বেড়ে গিয়েছে ক্যাটরিনার, প্রকাশ্যেই তীর্যক মন্তব্য সলমনের

ক্যাটরিনা কাইফ, বলিউডের প্রথমসারিতেই বিরাজমান তিনি। নাচ, অভিনয়, ফিটনেস, ফ্যাশন, ব্যক্তিগত জীবন সমস্ত কিছুতেই লাইমলাইটের শীর্ষে রয়েছেন ক্যাট। বি-টাউনের মোস্ট পপুলার চিরকুমার সলমন-এর সঙ্গে তার সম্পর্কের কথা সকলেরই জানা। বলিউডে কেরিয়ার গড়তে অনেকটাই নাকি সাহায্য করেছিলেন সলমন। একাধিক অভিনেত্রীদের সঙ্গেই নাম জড়িয়েছে সলমন-এর।  রিল নয়, বরং রিয়েল লাইফেও দুজনে অনেকটাই ঘনিষ্ঠ ছিলেন।  যদিও সেই সম্পর্কও বেশিদিন টেকেনি। সম্প্রতি তাদের একটি পুরোনো সাক্ষাৎকার ভাইরাল হয়েছে। যেখানে কপিল শর্মার শো-তে প্রকাশ্যেই ক্যাটরিনাকে অপমান করেছিলেন, যা অস্বস্তিতে ফেলেছিল অভিনেত্রীকে।

Riya Das | Published : Jun 30, 2020 3:06 AM IST

110
ব্লকব্লাস্টার হিটের পরই সাফল্য দ্বিগুণ বেড়ে গিয়েছে ক্যাটরিনার, প্রকাশ্যেই তীর্যক মন্তব্য সলমনের


সম্প্রতি একটি পুরোনো সাক্ষাৎকার ভাইরাল হয়েছে। যেখানে সলমন খান ও ক্যাটরিনা কাইফ আবারও লাইমলাইটে উঠে এসেছেন।

210


বরাবরই খবরের শিরোনামে থাকেন ক্যাট। তাদের বিচ্ছেদ হলেও বিভিন্ন কারণেই উঠে আসে এই জনপ্রিয় জুটির নাম। লকডাউনে তারকাদের পুরোনো সম্পর্ক, সাক্ষাৎকার, ভিডিও, ছবিতে মজেছেন নেটিজেনরা।  

310

ভারত ছবি প্রচারের সময় কপিল শর্মার শো-তে গিয়েছিলেন সলমন ও ক্যাটরিনা। সেই শো চলাকালীনই প্রকাশ্যে অপমান করেছিলেন ভাইজান, যা অস্বস্তিতে ফেলেছিল ক্যাটকে।

410


কপিল শর্মার শো-তে  যখন ক্যাটরিনার খাদ্যাভাস নিয়ে জিজ্ঞাসা করা হয়েছিল তখন ক্যাট বলেছিলেন, তিনি যে খাবারগুলি খেতে চান না, সেগুলির সঙ্গে কথা বলেছেন।
 

510

ক্যাটরিনার উত্তরে হস্তক্ষেপ করে সলমন জানিয়েছিলেন, ক্যাটরিনার সাফল্য এখন মাথায় উঠে গিয়েছে। বিশেষ করে ভরত সিনেমায়অভিনয় করার পর থেকেই।  যেখানে একজন বয়স্ক মহিলার চরিত্রে দেখা গেছে ক্যাটরিনাকে।

610

সলমন আরও বলেছিলেন, ক্যাটরিনা সাফল্য আরও বেড়ে গিয়েছে সলমনের সঙ্গে ব্লকব্লাস্টার সিনেমা করার পর থেকেই ।

710

সলমনের  মুখ থেকে প্রকাশ্যে এই কথা শোনার পরই চমকে গিয়েছিলেন ক্যাটরিনা। কিন্তু পুরো বিষয়টি তিনি হাসিমুখে হ্যান্ডেল করেছেন। এবং সলমনকে পাল্টা প্রশ্ন করেছিলেন, কীভাবে তার সম্পর্কে তিনি এতকিছু ভাবতে পারেন।

810


সলমন তখন বলেছিলেন, ক্যাটরিনা সবার আগে নিজের  প্লেট শেষ করেছিল। কিন্তু এখন সময়ের সঙ্গে সঙ্গে সে নিজেকে সব কিছু থেকে দূরে সরিয়ে রেখেছেন।

910

টাইগার জিন্দা হ্যায়, ভরত সহ বেশ কয়েকটি সুপারহিট ছবিতেই একসঙ্গে দেখা গেছে সলমন-ক্যাটরিনাকে। সলমন জানিয়েছেন, সেই সিনেমাগুলি করার পর থেকেই তিনি আরও বেশি জনপ্রিয় হয়েছেন দর্শক মহলে।

1010


বর্তমানে রোহিত শেট্টি পরিচালিত সূর্যবংশী সিনেমায় দেখা যাবে ক্যাটরিনাকে। যার বিপরীতে বলিউডের খিলাড়ি অক্ষয় কুমার অভিনয় করবেন। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos