'দিল বেচারা'র সার্চে নাম নেই স্বস্তিকা-শাশ্বতের, বেজায় চটল বাঙালি দর্শক

সুশান্ত সিং রাজপুতের শেষ ছবি 'দিল বেচারা' নিয়ে দেশবাসীর উন্মাদনা তুঙ্গে। বছরের সেরা ছবি হিসাবে ইতিমধ্যেই অ্যাখা পেয়ে গিয়েছে ছবিটি। ইম্যানুয়েল রাজকুমার জুনিয়র হিসাবে নয় যেন সুশান্তকেই সকলে পর্দায় দেখছে বলে দাবি করে চলেছে ভক্তরা। সুশান্তকে এভাবে স্মার্টফোন কিংবা ল্যাপটপের পর্দায় দেখার ইচ্চা কারও ছিল না। সিনেপর্দায় শেষবারের মত তাঁর ছবি দেখতে চেয়েছিল প্রেক্ষাগৃহে। শেষবারের মত উদযাপিত হোক তাঁর ছবি। এই অনুরোধ জানায় অসংখ্য মানুষজন। এরই মধ্যে ছবিটি নিয়ে শুরু হল অন্য বিতর্ক। 

Adrika Das | Published : Jul 26, 2020 8:12 AM IST / Updated: Jul 26 2020, 01:44 PM IST

19
'দিল বেচারা'র সার্চে নাম নেই স্বস্তিকা-শাশ্বতের, বেজায় চটল বাঙালি দর্শক

গুগলে দিল বেচারা নিয়ে সার্চ করলে ছবির বিষয় যাবতীয় তথ্য খুললেও কাস্ট অ্যান্ড ক্রিউ অর্থাৎ কলাকুশলীর তালিকায় থাকছে সমস্যা। 

29

স্বস্তিকা মুখোপাধ্যায় এবং শাশ্বত চট্টোপাধ্যায়ের নাম নেই ছবির কলাকুশলীর তালিকায়। এদিকে ছবিতে তাঁরা অত্যন্ত গুরুত্বপূর্ণ দুটি চরিত্রে অভিনয় করেছেন। 

39

সুশান্ত এবং সঞ্জনার পাশাপাশি তাঁদের অভিনয়ও সমানভাবে না হলেও প্রশংসিত হয়েছে। তবে তাই বলে তাঁদের নাম তালিকায় থাকবে না। এই নিয়ে চটেছে বাঙালি দর্শক। 

49

এ কথা সত্যি যে সুশান্তের জন্য অধিকাংশ মানুষ ছবিটি দেখার জন্য ভিড় জমিয়েছে হটস্টারের দ্বোরগোড়ায়। সুশান্তের শেষ ছবি হিসাবে ছবিটি নিয়ে আবেগে ভাসছে দর্শক।

59

বাঙালি দর্শকদের মতে, পরিস্থিতি যাই হোক না কেন, স্বস্তিকা এবং শাশ্বতর নাম কেন থাকবে না গুগলের কলাকুশলীর তালিকায়। যেখানে পাঁচ সেকেন্ডের ক্যামিও করার জন্য সইফ আলি খানের নামও রয়েছে।

69

সেখানে এতখানি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করার পরও যোগ্য সম্মান পাননি তাঁরা। তবে কিছু নেটিজেনের কথায়, গুগলের তথ্য আপডেটেড হয়নি বলেই এমনটা দেখাচ্ছে। 

79

এমনকি তালিকায় ভুলও রয়েছে। জাভেদ জাফরি ছবিতে নেই, অথচ তাঁর নাম রয়েছে সেই তালিকায়। তবে সঠিক তালিকা রয়েছে আইএমডিবিতে। 
 

89

সেখানে কিজি বসুর মা-বাবার চরিত্রে শাশ্বত এবং স্বস্তিকার নাম থাকায় খানিক স্বস্তি পেয়েছে নেটিজেনরা। তবে কিছু মহলে উঠছে প্রশ্ন।

99

স্বস্তিকা এবং শাশ্বতের জায়গায় কোন প্রথম সারির বলিউড তারকা থাকলে কি এমনই তালিকা থাকত গুগলে। বলিউডে কি এখনও বাঙালি অভিনেতা-অভিনেত্রীরা সেই জায়গা অর্জন করতে পারেনি। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos