'রণবীর-বরুণের মৃত্যুতেও কি বলিউড মুখে কুলুপ এঁটে থাকত', সুশান্ত মামলায় বিস্ফোরক অভিনেতা

হিন্দি টেলিভিশন অভিনেতা তরুণ খান্নার বিস্ফোরক মন্তব্যে জল্পনা তুঙ্গে। সোশ্যাল মিডিয়ায় তেমন অ্যাক্টিভ নন তরুণ। তবে সুশান্ত সিং রাজপুতের আকস্মিক মৃত্যুতে নিজের ইনস্টাগ্রামে এসে একের পর এক প্রশ্ন তুললেন প্রয়াত অভিনেতাকে নিয়ে। কেন এমন ঘটল সুশান্তের সঙ্গে। বলিউডকে কেনই বা ক্লিন চিট দিলেন সুশান্তের ঘনিষ্ঠ বন্ধু সন্দীপ সিং। অভিনেতার প্রেমিকা রিয়া চক্রবর্তীকেও দুষেছেন তিনি। এছাড়াও স্বজনপোষণ এবং বলিউডের অরাজকতা নিয়ে প্রশ্ন তুললেন তরুণ।

Adrika Das | Published : Jul 8, 2020 2:21 PM IST / Updated: Jul 08 2020, 07:52 PM IST

110
'রণবীর-বরুণের মৃত্যুতেও কি বলিউড মুখে কুলুপ এঁটে থাকত', সুশান্ত মামলায় বিস্ফোরক অভিনেতা

তরুণ জানান, এর আগে তিনি কখনও এমন বিষয় এসে সোশ্যাল মিডিয়ায় সরব হননি। তবে সুশান্তের মৃত্যুর পর তিনি নিজেকে আর ধরে রাখতে পারলেন না। 

210

তাঁকে মানসিক ভাবে সুশান্তের মৃত্যু আঘাত করেছে। তাই তিনি সোশ্যাল মিডিয়ায় নিজের বক্তব্য পেশ করতে চান। তিনিও আর পাঁচজন ভক্তদের মত সুশান্তের আত্মহত্যার যুক্তি মানতে নারাজ। 

310

তরুণের মনে হয়েছে তাঁর চুপ থাকা উচিত নয়। সুশান্ত একজন সফল অভিনেতা ছিলেন। অর্থকষ্টও ছিল না। তাই আত্মহত্যা করার কোনও যুক্তিসম্মত কারণ খুঁজে পাচ্ছেন না তিনি। 

410

সাত আটটা ছবি হাতছাড়া হওয়ার জন্য কেউ কখনও মানসিক অবসাদে ভুগতে পারে না। একজন অভিনেতা হিসাবে এই কথাটি জোর দিয়ে বললেন তরুণ।

510

তাই আত্মহত্যার পাশাপাশি সুশান্তের মানসিক অবসাদেও তিনি কোনও কারণ খুঁজে পাননি। তিনি মানতে নারাজ যে সুশান্তের সফল কেরিয়ারের পরও তিনি মানসিক অবসাদে ভুগছিলেন।

610

তিনি সুশান্তের মৃত্যু নিয়ে প্রশ্ন ছুঁড়েছেন সুশান্তের ঘনিষ্ঠ বন্ধু সন্দীপ সিংয়ের দিকে। সন্দীপ কীকরে বলিউডকে ক্লিন চিট দিলেন। যেখানে বলিউডের একাংশের দিকে আঙুল তুলেছে নেটিজেনরা। 

710

সন্দীপের বিষয় তিনি জানান, "আমি সন্দীপকে ব্যক্তিগতভাবে চিনি না। তবে জিমে কয়েকবার দেখেছি। নিজেকে সুশান্তের ঘনিষ্ঠ বন্ধু বলে দাবি করে কীকরে বলিউডকে ক্লিন চিট দিলেন উনি। তিনি সুশান্তের খুনের দাবিকে মিথ্যে বলে জানিয়েছেন।"

810

এমনকি রিয়ার বিষয়ও প্রশ্ন তুলে তিনি বলেন, সুশান্তের যদি মানসিক অবস্থার দিনের পর দিন অবনতি হতে থাকে তাহলে কেন তাঁকে শেষের দিনগুলিতে একা ছেড়ে চলে এলেন রিয়া। 

910

সিবিআই তদন্তও চান তরুণও। তরুণ বলেন, "আউটসাইডার বলে সুশান্তের ব্যাপারে কেউ কোনও কথা বলছে না। কারও কি এইটুকু বলার সাহস নেই যে সুশান্তের মৃত্যুতে সিবিআই তদন্ত চাই।"

1010

"আজ যদি রণবীর সিং বা বরুণ ধাওয়ানের সঙ্গে এমন ঘটত বলিউডের সবাই কি চুপ থাকত। এত কীসের ভয় সবার, যে কেউ কোনও কথাই বলতে চাইছেন না। অক্ষয় কুমার, অমিতাভ বচ্চন, সলমন খান সবাইকে অনুরোধ করছি কেউ জনসমক্ষে এসে কথা বলুক।"

Share this Photo Gallery
click me!
Recommended Photos