উটি- তে শ্যুটিং এর ফাঁকে চুটিয়ে মজা করছে 'টিম-আর্চিস', রইলো কিছু মজাদার ছবি!

আর্চিস গ্যাং, সুহানা খান, খুশি কাপুর এবং অগস্ত্য নন্দা তাঁদের উটির শ্যুটিং শেষ হওয়ার পরে মুম্বাইতে ফিরে সঙ্গে সঙ্গে লেন্স বন্দি হন।সুহানা খান, খুশি কাপুর এবং অগস্ত্য নন্দা তাঁদের ডেবিউ ফিল্ম, দ্য আর্চিস ইন উটি-এর শুটিং করছেন এখন এক মাসেরও বেশি সময় হয়ে গেছে। উটি তে থাকাকালীন শ্যুটিং এর ফাঁকে বেড়াতে বেরিয়েছিল টিম-আর্চিস, আর সেই সব ছবি ই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছে সুহানা খান ও খুশি কপূর রা, চলুন এক ঝলকে দেখে নি।

Abhinandita Deb | Published : Jun 20, 2022 6:17 AM IST / Updated: Jun 20 2022, 11:55 AM IST

14
উটি- তে শ্যুটিং এর ফাঁকে চুটিয়ে মজা করছে 'টিম-আর্চিস', রইলো কিছু মজাদার ছবি!

একটি গ্রূপ ছবি তে দেখা যাচ্ছে, টিম-আর্চিস কে, বাঁদিক থেকে যুবরাজ মেনন্ডে, সুহানা খান, খুশি কপূর ও মিহির আহুজা খুব হাসি খুশি ভাবে পোজ দিচ্ছেন। শ্যুটিং এর ফাঁকে যে তাঁরা খুব মজা করছেন তা ছবি দেখেই বোঝা যাচ্ছে।

24

আরেকটি ছবি তে  আমরা কালো ক্রপ টপে সুহানা খানকে দেখতে পাচ্ছি। তিনি একটি কালো ফুল হাতা ক্রপ টপ পড়েছেন নীল ডেনিমের সঙ্গে, খুব স্বল্প মেকআপ ও ঠোঁটে হালকা লিপস্টিক, এবং ব্যাক-বান করেছেন চুলে । 

34

কালো রঙের ক্রপ টপ ও নীল রঙের ডেনিমে -এ কপালের চুল সরানোর ভঙ্গি তে পোজ দিতে দেখা যাচ্ছে সুহানা কে, তাঁর স্লিম টোনড ফিগারে চোখ ধাঁধাচ্ছেন কিং খান- তনয়া।

44

ছবি দেখি আন্দাজ করা যায়, দারুন মজা করে কাজ করছেন সব্বাই, এর মধ্যেই খুব ভালো বন্ধু হয়ে গেছেন তাঁরা।ছবি তে বেশ মজাদার পোজে দেখা যাচ্ছে তিন জন কে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos