শিয়ার- বডিকনে গোটা শরীরটাই মেলে ধরলেন দিশা, উন্মুক্ত ক্লিভেজ ছিনিয়ে নিচ্ছে নজর

বলিউডের বম্ব-শেল দিশা পাটানি এই মুহূর্তে আবারও শিরোনামে রয়েছেন তাঁর হট এবং বোল্ড ফটোশ্যুটের জন্য। তিনি তাঁর বোল্ড ড্রেসে সব সময়েই নজর কাড়েন। সোশ্যাল মিডিয়ায় খুবই সচল এক ভিলেন২-র অভিনেত্রী। প্রায় ই দুঃসাহসী কিছু ছবি, ব্যায়ামের ভিডিও ও নিজের নাচের তালিমের ভিডিও  পোস্ট করেন তিনি, যা দেখার জন্য মুখিয়ে থাকে তাঁর ভক্তরা। আরও একবার বোল্ড লুকে একটি সেক্সি শিয়ার বডিকন ড্রেসে ধরা দিয়ে ভাইরাল হলেন। চলুন এক ঝলকে দেখেনি ছবিগুলি
 

Abhinandita Deb | Published : Jun 19, 2022 12:22 PM IST / Updated: Jun 20 2022, 08:50 AM IST

17
শিয়ার- বডিকনে গোটা শরীরটাই মেলে ধরলেন দিশা, উন্মুক্ত ক্লিভেজ ছিনিয়ে নিচ্ছে নজর

মালাঙ-অভিনেত্রী তাঁর ভক্তদের মুগ্ধ করতে কখনোই নিরাশ করেন না। নিজের দুঃসাহসী স্টাইল ট্রেন্ডকে বজায় রেখে ধরা দিলেন একটি বেইজ রঙের শিয়ার, সেক্সি বডিকন ড্রেসে। ছবিটি রবিবার তিনি তাঁর ইন্সটাতে পোস্ট করেন। ড্রেসে বুকের কাছে একটি কি- হোল ডিজাইনের ফাঁক দিয়ে তাঁর সুঠাম বক্ষ বিভাজিকা সমস্ত নজর ছিনিয়ে নিচ্ছে। 

27

বেইজ রঙের ,ভি নেক শিয়ার ড্রেসে অত্যাধিক হট লাগছে তাঁকে, বডি হাগিং ড্রেসটি তাঁর টোনড ফিগার-কে ফুটিয়ে তুলছে প্রতিটি কার্ভে।

37

আরেকটি পোস্টে দেখা যাচ্ছে, ছবিটি আবছা ভাবে তোলা হয়েছে, অদ্ভুত মোহময়ী পোজে আলো-আধারি তে অদ্ভুত রহস্যময়ী দেখাচ্ছে তাঁকে। ছবিটির নীচে কোনো ক্যাপশন না দিয়ে ফায়ার ইমজি দিয়েছেন দিশা।

47

খুব সামান্য মেকআপে গ্লসি লিপ শেডে ভীষণ সুন্দর দেখাচ্ছে তাঁকে, পিঠে এলিয়ে পড়া ঢেউ খেলানো চুল নেশা ধরিয়ে দিতে পারে। 

57

এর আগে স্পেনে ছুটি কাটানোর সময় একটি কালো বিকিনি ও লাল রঙের ট্রাউজারে মিরর সেলফি পোস্ট করেছিলেন তিনি যা, নয় লাখ  লাইক পেয়েছে এবং কমেন্ট বক্সে জায়গা দখল করেছে অসংখ্য আগুন ও হৃদয় ইমোজি।
 

67

এছাড়াও  দিশা একটি রেড-হট-সুইমস্যুটে মিরর সেলফি পোস্ট করেছিলেন একটি ফায়ার ইমজি দিয়ে, যা দেখে শুধু সোশ্যাল মিডিয়ায় নয়, ভক্তদের মনেও আগুন লেগে গেছিল। 

77

দিশাকে শেষ দেখা যায় ২০২০ সালে মুক্তিপ্রাপ্ত 'মলঙ' মুভি তে, আদিত্য রয় কপূরের বিপরীতে, এবং ওই একই বছর টাইগার শ্রফ ও শ্রদ্ধা কাপুর অভিনীত 'বাগি-৩' তে একটি আইটেম গানে দেখা যায় তাঁকে।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos