মা হতে চলেছেন বিপাশা বসু, ভুয়ো খবরে কীভাবে রিয়্যাক্ট করলেন করণ

বিপাশা বসুর লাভ লাইফ, পেশাগত জীবন, ভবনীপুর কলেজ থেকে বলিউড পাড়ি দেওয়া সব কিছু নিয়ে সিনেপ্রমী এবং ভক্তদের মধ্যে উত্তেজনা তুঙ্গে। কেন জেনিফার উইঙ্গেটের সংসার ভেঙে করণ সিং গ্রোভারকে বিয়ে করেছিলেন তিনি। যেমন এই প্রশ্ন তুলেছিল নিন্দুকেরা, তেমনই কেন দু'বার বিবাহবিচ্ছেদ হওয়ার পরও করণকে বিয়ে করার সিদ্ধান্ত নিলেন অভিনেত্রী, এই প্রশ্নও তুলেছিল বিপাশা-ভক্তরা। এবার শুরু হয়েছে বিপাশার অন্তঃসত্ত্বা কি না সেই নিয়ে নানা ভুয়ো খবর ছড়ানো। বছর দুয়েক আগে বিপাশার ছবি মর্ফ করে বেবি বাম্পও বানিয়ে দেওয়া হয়। যা ছড়িয়ে দেওয়া হয় সোশ্যাল মিডিয়ায়। 
 

Adrika Das | Published : Jun 13, 2020 3:17 PM IST

110
মা হতে চলেছেন বিপাশা বসু, ভুয়ো খবরে কীভাবে রিয়্যাক্ট করলেন করণ

তবে পুরো বিষয়টি যে মিথ্যে তা চব্বিশ ঘন্টার মধ্যে ধরে ফেলা যায়। মর্ফ করা বেবি বাম্পের ছবিটি অবশ্য কম ভুয়ো তথ্য ছড়ায়নি। যার কারণে প্রশ্নে জর্জরিত হয়ে গিয়েছিল সেলেব দম্পতি।

210

বছর দুয়েক আগে যখন আলোন ছবির মিউজিক লঞ্চে বিপাশা এবং করণ এসেছিলেন। সেখানে গোলাপী রঙের একটি গাউন পরেছিলেন বিপাশা।

310

সেই গোলাপী রঙের গাউনটি পরে পেটের দিকটা খানিকটা মোটা লাগছিল ঠিকই, তবে তিনি গর্ভবতী একেবারেই ছিলেন না।

410

ছবিগুলি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হতে তার মধ্যে থেকে এক-দুটি ছবি নিয়ে মর্ফ করা শুরু করেছিল কিছু নেটিজেন। 

510

এই ভুয়ো খবর ভাইরাল হতে বেশি সময় লাগেনি। বিপাশা এবং করণকে এ বিষয় প্রশ্ন করায় সাফ জানিয়ে দেন করণ যে এই সময় তাঁরা সন্তানের জন্য একেবারেই প্রস্তুত নন। 

610

কারণ সন্তান একবার এসে গেলে সবটুকু সময় তাঁদের বাচ্চার পিছনেই দিয়ে দিতে হবে। নিজেদের জন্য সময় পাবেন না। সন্তান তাঁরা দু'জনেই চান তবে এই মুহূর্তে নন। 

710

সেই সময় কোনও রকমে জবাব দিলেও লকডাউনে ফের বিপাশার প্রেগনেন্সি নিয়ে খবর ছড়িয়েছে সংবাদমাধ্যমে। 
 

810

সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা ছবি দেখে নেটিজেনরা প্রশ্ন করেছে, বিপাশার মুখের এই চমক কেবল প্রেগনেন্সিরই চমক। অন্য কিছু হতেই পারে না। 

910

একজনের দেখাদেখি সকলেই একই প্রশ্ন করতে লাগল সোশ্যাল মিডিয়ায়। যদিও সম্প্রতি ওয়ার্ক আউটের ছবি পোস্ট করে সমস্ত গুজবে জল ঢেলে দিয়েছেন বিপাশা।

1010

ফ্ল্যাট অ্যাবস সমেত ছবি পোস্ট করে তিনি যে প্রেগনেন্ট নন তা বুঝিয়ে দিলেন। যদিও নেটিজেনদের দাবি, প্রেগনেন্সির খবর লুকানোর জন্য পুরনো ছবি পোস্ট করছেন বিপাশা।    

Share this Photo Gallery
click me!
Recommended Photos