আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগ রিয়ার বিরুদ্ধে, বিশদে দেখুন সেই এফআইআর

এতদিন নানা প্রশ্ন, সমালোচনায় বিদ্ধ হচ্ছিল রাজপুত পরিবার। সুশান্তের বাবা কে কে সিং, দিদি শ্বেতা সিং কীর্তি সহ পরিবারের অন্যান্য সদস্যদের বিরুদ্ধে সোচ্চার হয়েছিল নেটদুনিয়া। সুশান্ত সিং রাজপুতের পরিবার নীরবতা কীসের। কেন বাড়ির ছেলের আকস্মিক মৃত্যু নিয়ে কথা বলতে চাইছেন না তাঁরা। সিবিআই তদন্তের দাবি করছে না কেন পরিবার। নানা প্রশ্নে জর্জরিত ছিল গোটা পরিবার। অবশেষে বড় পদক্ষেপ নিয়ে বসলেন সুশান্তের বাবা কে কে সিং। জবাব দিলেন কে কে সিং। রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে মামলা দায়ের করেছেন সুশান্তের বাবা। সেই এফআইআরের ছবি এল প্রকাশ্যে। 

Adrika Das | Published : Jul 28, 2020 4:18 PM IST / Updated: Jul 28 2020, 11:02 PM IST

111
আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগ রিয়ার বিরুদ্ধে, বিশদে দেখুন সেই এফআইআর

পাটনার সেন্ট্রাল জোনের ইন্সপেক্টর সঞ্জয় সিং জানিয়েছেন, রিয়ার চক্রবর্তীর বিরুদ্ধে মামলা দায়ের করেছেন সুশান্তের বাবা। শারীরিক অসুস্থতার কারণে মু্ম্বই এসে মামলা দায়ের করতে পারেননি তিনি। 

211

সুশান্তের মৃত্যুর পর থেকে তাঁর বাবার শারীরিক অবস্থা তেমন ভাল না, যার জেরে হওয়ায় মুম্বই গিয়ে মামলা দায়ের করা সম্ভব হয়নি বলে জানা গিয়েছে।  

311

ভারতীয় দণ্ডবিধি অনুযায়ী, ৩৪০, ৩৪২, ৩৮০, ৪০৬, ৪২০, ৩০৬ ধারায় পাটনায় মামলা দায়ের হয়েছে রিয়ার বিরুদ্ধে। পূর্বে জানা যায়, সুশান্তের সঙ্গে সম্পর্কে থাকাকালীন অভিনেতার একটি কোম্পানির মালিকানা তাঁরই নামে ছিল।

411

যার মাধ্যমে একাধিক টাকার নয়ছয় করেন রিয়া এবং তাঁর ভাই সৌভিক। সুশান্তের থেকে একাধিক টাকা আদায় করা এবং অভিনেতার টাকায় ফূর্তি করার অভিযোগ তোলা হয়েছে মামলায়। 
 

511

রিয়ার পাশাপাশি সুশান্তের আরও পাচজন বন্ধুর বিরুদ্ধেও মামলা দায়ের করেছেন কে কে সিং। আত্মহত্যায় প্ররোচনা দেওয়া, জালিয়াতি এবং চক্রান্ত, এই অভিযোগে মামলা করা হয়েছে সুশান্তের পাঁচ বন্ধুর বিরুদ্ধে। 

611

সোমবার বিহার পুলিশের স্মরণাপন্ন হয় সুশান্তের পরিবার। জানা যাচ্ছে, বিহার পুলিশ ইতিমধ্যেই চারজন সদস্যকে মুম্বই পাঠিয়েছে তদন্তের জন্য।

711

মুম্বইতে এই বিশেষ টিম রিয়াকে আলাদা করে জিজ্ঞাসাবাদ করবেন বলে জানা গিয়েছে। প্রায় ২০ দিন আগে মুম্বই পুলিশ রিয়াকে ৮ থেকে ৯ ঘন্টা জেরা করে। 

811

রিয়া সুশান্তের সঙ্গে সম্পর্কের কথা পূর্বে অস্বীকার করেছিলেন, পরে জেরায় নিজেদের বিয়ের কথাও খোলসা করেন তিনি। রিয়া সুশান্তের মৃত্যুর এক মাস পর থেকেই সিবিআই তদন্ত নিয়ে অমিত শাহকে সোশ্যাল মিডিয়ায় চিঠি লেখেন। 

911

তাতেও তাঁর বিরুদ্ধে মানুষের ঘৃণা এক ফোঁটাও কমেনি। সুশান্ত ভক্তরা বরাবরই চেয়ে এসেছে রিয়ার বিরুদ্ধে পদক্ষেপ নিক সুশান্তের পরিবার। অবশেষে তেমনটাই ঘটল। 

1011

সূত্রের খবর, সুশান্তের পরিবারের সুশান্তের মানসিক অবসাদের যুক্তি মানতে নারাজ। সুশান্তের পরিবারের বক্তব্য অনুযায়ী, তাঁরা সুশান্তের মানসিক অবসাদের বিষয় কিছুই জানতেন না। 

1111

তাঁর কোনও মানসিক সমস্যা ছিল বলেও তাঁদের মনে হয় না। একাধিক মানুষ সুশান্তকে মানিসক অবসাদ ভুগছে বলে দাবি করে, এই বিষয়টি মেনে নিতে পারেনি তাঁর পরিবার। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos