মলদ্বীপের নীল সাগরে মন্দিরার বিকিনি শ্যুট, দেখুন সেরা ৬ ছবি

বরাবরই ফিটনেস ফ্রিক মন্দিরা বেদী। ফিটনেসের সচেতনতা নিয়ে মাঝেমধ্যেই  সোশ্যাল মিডিয়ায় আলোচনায় আসেন ৪৭ বছরের এই মডেল অভিনেত্রী। এই বয়সে এসেও এত সুন্দর ফিট চেহারা যা হার মানাবে বি-টাউনের প্রথমসারির অভিনেত্রীদেরও।  সময় পেলেই নিজের সবচাইতে পছন্দের জায়গায় বারেবারে চলে আসেন তিনি। এই মুহূর্তে  ছুটি কাটাতে তিনি চলে গেছেন মালদ্বীপে। স্বামী রাজ কৌশল এবং ছেলে বীরকে নিয়ে তিনি এখন ছুটির আমেজ উপভোগ করছেন। মালদ্বীপের সমুদ্র সৈকত এবং গভীর জলের নীচে আনন্দ উপভোগ করছেন পরিবারের সঙ্গে। জলের অ্যাডভেঞ্চারই শুধু নয়,  পুরো মুহূর্তটাকেই চুটিয়ে উপভোগ করছেন মন্দিরা। সেই আনন্দ মুহূর্তের ছবিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নিয়েছেন ভক্তদের সঙ্গে, দেখুন সেই নজরকাড়া ছবি।

Riya Das | Published : Nov 2, 2019 1:22 PM IST

16
মলদ্বীপের নীল সাগরে মন্দিরার বিকিনি শ্যুট, দেখুন সেরা ৬ ছবি
পরিবারের সঙ্গে মলদ্বীপে ছুটি কাটাতে গিয়েছন মন্দিরা বেদী। অধিকাংশ ছবিগুলিতেই মন্দিরাকে বিকিনিতে দেখা যাচ্ছে। এখানেও দেখা যাচ্ছে সুইমিং পুলে জলকেলিতে মত্ত রয়েছেন তিনি। শুধু জলকেলি নয়,জলের অ্যাডভেঞ্চারই চুটিয়ে উপভোগ করছেন মন্দিরা।
26
একের পর এক ছবি পোস্ট করেছেন ৪৭ বছরের এই মডেল অভিনেত্রী।তার এই স্লিম চেহারা দেখে অনেকে যেমন ভিড়মি খেয়েছেন তেমনি আবার প্রশংসাও পেয়েছেন। অভিনেত্রী বা সঞ্চালক হিসেবেই নয়, ফিটনেসের দিক থেকে রীতিমতো টেক্কা দেন মন্দিরা।
36
স্বামী রাজ কৌশল এবং ছেলে বীরকে নিয়ে তিনি এখন মলদ্বীপে। সমুদ্র সৈকতের মাঝখানে সুইমিং পুলের মধ্যে জলের আনন্দ উপভোগ করছেন তিনি। ছেলে বীরও চুটিয়ে মজা করছেন তা ছবিতেই স্পষ্ট।
46
নীল জলের মধ্যে লাল এবং আকাশী রঙের বিকিনিতে জলের মধ্যে শুয়ে ছবিতে পোজ দিয়েছেন মন্দিরা। ছবির ভিউ দেখে মনে হচ্ছে তিনি যেন মেঘের মধ্যে শুয়ে রয়েছেন। আকাশের রং এবং জলের রং মিশে গিয়ে অসাধারণ অ্যাডভেঞ্চারের সৃষ্টি করেছে।
56
পরিবারের সঙ্গে যে চুটিয়ে ছুটিটা উপভোগ করছেন তা প্রতিটা ছবিতেই স্পষ্ট। হট প্যান্ট এবং সবুজ রঙের ফুল শার্টে অসাধারণ লাগছে মন্দিরাকে।
66
গোলাপী রঙের বিকিনিতে শরীরী বিহঙ্গে সমুদ্রে সৈকতে গা ভাসিয়েছে মন্দিরা। ছবি দেখে মনে হচ্ছে ডানা মেলে সুদূর আকাশে পাখির মতো উড়ে যেতে চাইছেন তিনি। মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে তার এই ছবি।
Share this Photo Gallery
click me!
Recommended Photos