কোটি কোটি টাকা সম্পত্তির মালিক সুনীল গ্রোভার, বাড়ি থেকে Expensive গাড়ির দাম আকাশছোঁয়া

গুত্থি আর মশুর গুলাটি এই নামদুটোই যেন বিনোদনের রসদ। দ্য কপিল শর্মা শো এর আগে কমেডি নাইটস উইথ কপিল-এ দর্শকদের মনোরঞ্জন করতেন এই দুই জনপ্রিয় চরিত্র সুনীল ওরফে গুত্থি আর কপিল শর্মা ওরফে মশুর গুলাটি। জনপ্রিয়তার শিখরে পৌঁছতেই সংঘাত শুরু হয় এই জুটির। ২০১৭ সালে প্রকাশ্যে ঝামেলা বাদে দুই কমেডিয়ান। তারপর থেকেই আলাদা হয়ে যান তারা। ৪৪-শে পা দিলেন সুনীল গ্রোভার। জন্মদিনে জেনে নিন অভিনেতার মাসিক ইনকাম থেকে গাড়ির কালেকশন।
 

Riya Das | Published : Aug 3, 2021 7:45 AM IST

19
কোটি কোটি টাকা সম্পত্তির মালিক সুনীল গ্রোভার, বাড়ি থেকে  Expensive গাড়ির দাম আকাশছোঁয়া
ধারাবাহিক ও চলচ্চিত্রের বিখ্যাত কমেডিয়ান অভিনেতা সুনীল গ্রোভার সকলের কাছেই একনামে পরিচিত। ৪৪-শে পা দিলেন সুনীল গ্রোভার।
29
যিনি 'দ্য কপিল শর্মা শো' -তে গুত্থি চরিত্রে অভিনয় করে সকলের মনে নিজের জায়গা পাকিয়ে নিয়েছিলেন। পাঞ্জাবী পরিবারে সুনীলের জন্ম। জন্মদিনের শুভেচ্ছায় ভরে গিয়েছে অভিনেতার সোশ্যাল মিডিয়ার পাতা।
39

sunil grover

49
সুনীল তার দীর্ঘ অভিনয় জীবনে অনেক কাজই করেছেন। যা দর্শকমন ছুঁয়ে গেছে। তবে জানেন কি ঠিক কত টাকার বিনিময়ে এই বিনোদনের রসদ জোগান সুনীল।
59
সূত্রের খবর, কোটি কোটি টাকার সম্পত্তির মালিক সুনীল গ্রোভার। ১৮ কোটি টাকার সম্পত্তি রয়েছে সুনীলের। গত পাঁচ বছরে সুনীল গ্রোভারের মোট সম্পদ ২২০ শতাংশ বেড়েছে।
69
সুনীল গ্রোভার প্রতি মাসে ২৫ লক্ষ টাকারও বেশি আয় করেন এবং বছরে তার আয় প্রায় ৩ কোটি টাকা ছাড়িয়ে যায় । শুধু তাই নয়, সুনীল গ্রোভার একটি ছবির জন্য ২৫-৩০ লক্ষ টাকা নেন। এবং টিভিতে একটি পর্বের জন্য ১০-১৫ লক্ষ টাকা পারিশ্রমিক নেন ।
79

sunil grover

89
মুম্বইতে শুধু বাড়ি নয়, সুনীল গ্রোভারের সম্পত্তির তালিকায় বেশ রাজকীয় এবং দামি যানবাহনও রয়েছে। তার মধ্যে রেঞ্জ রোভার, বিএমডব্লিউ, অডির মতো গাড়ি রয়েছে সুনীলের কাছে।
99

sunil grover

Share this Photo Gallery
click me!
Recommended Photos